বাংলা নিউজ > বায়োস্কোপ > তৈমুরের কার্বন কপি সইফ-করিনার দ্বিতীয় সন্তান, জানালেন দাদু রণধীর
তৈমুরের মতোই দেখতে ভাইকে
তৈমুরের মতোই দেখতে ভাইকে

তৈমুরের কার্বন কপি সইফ-করিনার দ্বিতীয় সন্তান, জানালেন দাদু রণধীর

  • দাদার মুখ বসানো, সইফিনার দ্বিতীয় সন্তানকে দেখে একথাই বলছে সকলে। 

রবিবার দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী করিনা কাপুর খান। সইফিনার ছোট ছেলেকে ঘিরে হইচই সোশ্যাল মিডিয়ায়। এখনও ছেলের প্রথম ঝলক বা নাম কোনও কিছুই প্রকাশ্যে আনেননি তারকা দম্পতি। আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে পুত্র সন্তানের আগমন বার্তা নিশ্চিত করেছেন সইফ। সোশ্যাল মিডিয়ায় খুদে শাহজাদাকে স্বাগত জানিয়ে ভালোবাসা উজাড় করে দিয়েছে পরিবারের বাকি সদস্যরা। সইফের বোন সাবা, করিনার দিদি করিশ্মা, রিধিমারা তৈমুরের ভাইকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। পিসি, মাসি হতে পেরে দারুণ খুশি তারাও। 

ভাইয়ের জন্মের পরেই রবিবার সকালে তাঁকে দেখতে ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ছুটে গিয়েছিল তৈমুর। একে একে সেখানে ভিড় জমান করিনার বাবা-মা রণধীর কাপুর, ববিতা, দিদি করিশ্মারা। ছোট নাতির সঙ্গে দেখা করেই কার মতো দেখতে হয়েছে খুদেকে, সেই কথা সংবাদমাধ্যমের সামনে ফাঁস করেছেন রণধীর। তিনি পরিষ্কার জানান, ‘আমার তো সব শিশুদের একইরকম দেখতে লাগে, কে জানে… কিন্তু সকলে বলছে একদম দাদার মুখ বসানো। তৈমুরের মতোই নাকি দেখতে হয়েছে ছোট্ট সোনাকে’। 

রবিবার ভোররাতে দক্ষিণ মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি হন করিনা, এদিন সি-সেকশন ডেলিভারি হয়েছে অভিনেত্রীর। সইফ-করিনার প্রথম সন্তান তৈমুর গত ডিসেম্বরেই চার পূর্ণ করেছে। এখন বড় দাদা সে, যদিও ইনায়ার জন্মের পরেই দাদা হওয়ার প্রাথমিক অনুভূতিটা পেয়েছিল তৈমুর। কিন্তু এবার একদম ঘরের ব্যাপার। গোটা বিষয় নিয়ে তাঁর কী প্রতিক্রিয়া? এব্যাপারে দাদু রণধীর জানান, ‘আর বলবে না.. ও তো লাফাচ্ছে! ভীষণ খুশি.. আমরা সকলেই খুব খুশি, মন থেকে সবার জন্য প্রার্থনা করছি’।

করিনা দ্বিতীয়বার মা হলেও, এই নিয়ে চতুর্থবার বাবা হলেন সইফ। অমৃতা সিং ও সইফের দুই সন্তান, সারা ও ইব্রাহিম। অন্যদিকে করিনা-সইফের প্রথম সন্তান তৈমুর। সদ্যোজাতের প্রথম ঝলক দেখা ও নাম জানার অপেক্ষায় সকলে।

সইফিনার দ্বিতীয় সন্তানের আগমের খবর জানিয়ে রবিবার আনুষ্ঠানিক বিবৃতিতে সইফ বলেন, ‘ ভগবানের আর্শীবাদে আমাদের পুত্র সন্তান হয়েছে। মা ও সন্তান দুজনেই একদম সুস্থ ও সুরক্ষিত রয়েছে। সকলকে অনেক ধন্যবাদ, আমাদের সকল অনুরাগীদের আমরা মন থেকে ধন্যবাদ জানাচ্ছি তাঁদের শুভ কামনা, ভালোবাসা এবং সমর্থনের জন্য’।

বন্ধ করুন