বাংলা নিউজ > বায়োস্কোপ > জমিয়ে খানাপিনা, হাউজ পার্টিতেই হইচই করে জমজমাট বর্ষবরণ সইফ-করিনার
হাউজ পার্টিতে সইফ, করিনা, তৈমুর, সোহারা। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

জমিয়ে খানাপিনা, হাউজ পার্টিতেই হইচই করে জমজমাট বর্ষবরণ সইফ-করিনার

  • বিদেশে ছুটি কাটাতে না গিয়ে সপরিবারে হাউজ পার্টিতে হইচই করে ২০২২ সালকে স্বাগত জানালেন সইফ-করিনা।

প্রায় প্রতিবারই বিদেশের মাটিতে দাঁড়িয়ে নববর্ষকে স্বাগত জানান করিনা কাপুর এবং সইফ আলি খান। তবে এবারে তা করা থেকে নিজেদের বিরত রাখলেন তাঁরা। বিদেশে ছুটি কাটাতে না গিয়ে সপরিবারে হাউজ পার্টিতে হইচই করে ২০২২ সালকে স্বাগত জানালেন তাঁরা। এই ঘরোয়া পার্টিতে 'সৈফিনা'র সঙ্গে দেখা গেল সোহা আলি খান এবং কুণাল খেমু-কেও।

বর্ষবরণের রাতের এই পার্টিতে টুকটুকে লালরঙা নাইটস্যুট এবং পাজামাতে দেখা গেল 'বেবো'কে। হাজির ছিল খুদে তৈমুরও। সইফ-করিনার 'টিম টিম'কে দেখা গেল রঙিন পাজামাতে। সইফ এবং কুণাল অবশ্য ধরা দিলেন ফিটিং কুর্তাতে। তবে সকলেই যে দিব্যি ফুরফুরে মেজাজে ছিলেন তা ছবিতে তাঁদের হাসিমুখ এবং হাতে ধরা পানীয়র পেয়ালা ধরা দেখেই দিব্যি টের পাওয়া গেল।

সোহা আলি খানও তাঁদের এই হাউজ পার্টির একটি ছবি দিয়েছেন ইনস্টাগ্রামে। সঙ্গে কায়দা করে মনে করিয়ে দিয়েছেন ঘরের অন্দরে পার্টির মেজাজ থাকলেও করোনার আবহে বিধিনিষেধ মানতে বিলকুল ভুল করেননি তাঁরা। ছবির ক্যাপশনে সোহা লিখেছেন '২০২১-এর শেষ খানাপিনা (দ্য লাস্ট সাপার) জমিয়ে হচ্ছে বটে তবে মাত্র ৫০ শতাংশ আসন ফাঁকা রেখেই। অর্থাৎ সোজা কথায় এই পার্টিতে ৬জন হাজির ছিলেন তাঁরা।

 ছোট্ট তৈমুরকে হিসেবে আনলে সংখ্যাটা দাঁড়ায় ৭-এ। দ্য ভিঞ্চির বিশ্ববিখ্যাত 'দ্য লাস্ট সাপার'-এ মোট যীশু সমেত মোট ছিলেন ১৩জন।

বন্ধ করুন