বাংলা নিউজ > বায়োস্কোপ > শাহরুখ,সইফের জন্য রাঁধলেও কেন করণ জোহরকে রেঁধে কিছু খাওয়াবেন না করিনা ?
করিনা কাপুর খান । ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
করিনা কাপুর খান । ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

শাহরুখ,সইফের জন্য রাঁধলেও কেন করণ জোহরকে রেঁধে কিছু খাওয়াবেন না করিনা ?

  • শুরু হতে চলেছে নতুন শো 'স্টার ভার্সেস ফুড'। প্রথম এপিসোডে  হাজির হবেন করিনা কাপুর খান। শোয়ের বিজ্ঞাপনী প্রচারে অভিনেত্রী    জানালেন কোন তারকা বন্ধুর জন্য কী কী খাবার নিজের হাতে রান্না করবেন তিনি।

শাহরুখ খান,সইফ আলি খানের জন্য নিজের হাতে রান্না করবেন 'তিনি'।তবে করণ জোহরের জন্য কিছু রাঁধবেনও না,খাওয়াবেনও না। এমনটাই জানালেন করিনা কাপুর খান। কিন্তু কেন নিজের প্রিয় বন্ধু করণের জন্য এমন বললেন এই বলি-অভিনেত্রী ? আসুন, জানা যাক গোটা বিষয়টি। 

ডিসকভারি+ ইন্ডিয়া-তে শুরু হতে চলেছে নতুন সেলিব্রিটি কুকিং শো 'স্টার ভার্সেস ফুড। প্রতি সপ্তাহে একেক জন তারকা হাজির হবেন এই শোয়ের হেঁসেলে। মুখোমুখি হবেন একটি সুস্বাদু খাবারের পদ তৈরি করার চ্যালেঞ্জে। রান্নাঘরে তাঁকে সাহায্য করার জন্য হাজির থাকবেন একজন পেশাদার শেফও। নির্দিষ্ট সময়ের মধ্যে নিজের প্রিয় মানুষের জন্য খাবারের পদটি কেমন রান্না করবেন ওই তারকা,তা পর্দায় দেখতে পাবে দর্শক। শেফ সরিতা পেরেইরার পরিচালনায় শুরু হতে চলা এই কুকিং শোয়ে রান্নাঘর সামলাতে কীভাবে নাজেহাল হন তারকা আর পাঁচজন সাধারণমা নুষের মতোই,পর্দায় উঠে আসবে সেইসব মজাদার ঘটনাও। শোয়ের প্রথম পর্বে অতিথি হিসেবে হাজির হতে চলেছেন করিনা কাপুর খান। করিনা ছাড়াও ওই শোয়ের অন্যান্য এপিসোড হাজির হবেন মালাইকা অরোরা খান,অর্জুন কাপুর, করুন জোহর ও আরও অনেকে।ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ওই চ্যানেল কর্তৃপক্ষের তরফে প্রকাশ করা হয়েছে করিনার এপিসোডের টিজার।  দেখা যাচ্ছে একজন শেফের তত্বাবধানে রান্না করতে গলদঘর্ম হচ্ছেন এই তারকা অভিনেত্রী। কখনও নিজের ভুলে হেসে কুটিপাটি হচ্ছেন নিজেই।

এবার এই শোয়ের একটি বিজ্ঞাপনী ভিডিওতেই  করিনাকে বলতে শোনা গেল স্বামী সইফের জন্য চিকেন রোস্ট ও আলু রোস্ট রান্না করবেন তিনি।কারণ হিসেবে জানালেন স্বাস্থ্যকরের সঙ্গে সুস্বাদু খানা দারুণ পছন্দ সইফের। দিদি করিশ্মার জন্য করিনার একমাত্র 'চয়েস' মাটন বিরিয়ানি।শাহরুখের প্রসঙ্গ উঠতেই 'বেবো'-র ঝটিতি জবাব,' শাহরুখ তো তন্দুরি চিকেন ছাড়া তেমন কিছু পছন্দই করেন না। তাই ওঁনার জন্য সেটাই বানাবো। তবে তার আগে আমাকে তন্দুরি চিকেন কিভাবে বানাতে হয়,সেটা চটপট শিখে ফেলতে হবে। ওদিকে,সোনম কাপুরের জন্য মিষ্টি 'চয়েস' করলেও নেহা ধুপিয়ার জন্য বার্গার বানিয়ে দেবেন তিনি। এরপর করিনার প্রিয় বন্ধু পরিচালক করণ জোহরের কথা বলতে গিয়ে করিনা জানান তিনি কিচ্ছু রান্না করবেন না করণের জন্য। নিজের বক্তব্যের পিছনে করিনার যুক্তি,' করণ তো আজকাল সবসময় ডায়েটের মধ্যেই থাকে,তাই আমরা স্রেফ গল্প-আড্ডা মেরে কাটিয়ে দেব!' 

এখানেই না থেমে 'বেবো' জানিয়েছেন সলমন যেহেতু 'লখনউ খানা' বলতে অজ্ঞান,তাই 'ভাইজান' এর জন্য হালিম,পায়া ইত্যাদি খাবার তিনি জমিয়ে রাঁধবেন। প্রিয় বান্ধবী মালাইকার জন্য অভিনেত্রীর একমাত্র পছন্দ চাইনিজ খানা।  একেবারে শেষপাতে 'বেবো জানিয়েছেন নিজের দুই সন্তানের 'প্রিয় ডিশ' এর ব্যাপারে। করিনার কথায়,' আমার বড় ছেলে তৈমুর আজকাল কেক,চকোলেট মিষ্টি দেখলেই হামলে পড়ছে। আর ছোট্টটির জন্য আপাতত স্রেফ দুধ চলবে বলেই সাফ কথা তাঁর মায়ের।

বন্ধ করুন