বাংলা নিউজ > বায়োস্কোপ > Kareena Kapoor: ক্যামেরায় বলিরেখা ধরা পড়লেও কিছু যায় আসে না করিনার! এজ শেমিং নিয়ে কী বললেন বেবো?

Kareena Kapoor: ক্যামেরায় বলিরেখা ধরা পড়লেও কিছু যায় আসে না করিনার! এজ শেমিং নিয়ে কী বললেন বেবো?

এজ শেমিংয়ের বিরুদ্ধে সরব করিনা

Kareena Kapoor: বলিউডের কোনও অভিনেত্রী মুখে বলিরেখা দেখা গেলেই সেই নিয়ে শুরু হয় চাপা হাসাহাসি, চলে কটাক্ষও। এবার সেই প্রসঙ্গে মুখ খুললেন করিনা।

টলিউড হোক বা বলিউড, তারকারা সবসময়ই যেন নিজেদের নিখুঁত, সুন্দর হিসেবে তুলে ধরতে চান। কারণ তাঁদের সামান্য খুঁত নিয়ে শুরু হয়ে যায় চর্চা, চলে ট্রোলিং। এজ শেমিংও চলে। মেকআপ দিয়ে যদি বলিরেখা ঢাকা না যায় তাহলেও শুরু হয়ে যায় চাপা হাসাহাসি। এবার সেই প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী করিনা কাপুর খান।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে করিনা কাপুর এই প্রসঙ্গে কথা বললেন। জানালেন তাঁর কাছে একজন অভিনেতা কেমন দেখতে, তাঁকে কেমন লাগছে দেখতে সেগুলোর থেকে অনেক বেশি জরুরি সে কেমন পারফর্ম করছে। চলতি বছরই ওয়েব মাধ্যমে পা রেখেছেন করিনা। জানে জা ছবির হাত ধরে এই নতুন পথচলা শুরু করেছেন তিনি। ফিল্ম কম্প্যানিয়নকে দেওয়া একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন একটি ক্লোজ শটের খুঁটিনাটি।

আরও পড়ুন: আলিয়ার জন্মদিনে নিজের হাতে কেক বানিয়ে নিয়ে যান রণবীর! কে সেই রান্না শিখিয়েছিলেন জানেন?

আরও পড়ুন: 'আলাদা করে দিয়েছি...' সোশ্যাল ম্যারেজের আগে মা-বাবার জন্য কী করলেন 'রাঙা বউ' শ্রুতি?

সেই বিষয়ে কথা বলতে গিয়ে করিনা জানান এই ইন্ডাস্ট্রিতে সবটাই ইমেজ ভিত্তিক। কাজের থেকে ছবি কতটা পারফেক্ট সেটা নিয়ে সকলে ব্যস্ত থাকেন। করিনার কথায় তাঁর প্রথম ছবি থেকেই তাঁর লুক, তাঁর রূপ এগুলোই চর্চার বিষয় হয়ে উঠেছে তিনি অভিনেতা হিসেবে কেমন সেটার তুলনায়।

তবে যে যাই বলুক না কেন অভিনেত্রী সবসময়ই তাঁর অভিনয় সত্ত্বাকে আগে রেখেছেন। ক্যামেরায় যদি তাঁর বলিরেখা দেখাও যায় তাহলে তাঁর মতে সেটাই তিনি। তিনি চান মানুষ তাঁকে তাঁর রূপের বাইরে গিয়ে অভিনেতা হিসেবে চিনুক, তাঁর অভিনয়ের দক্ষতার জন্য মনে রাখুক। তিনি নিজেকে অভিনেতা হিসেবে প্রমাণ করতে চান।

দীর্ঘ ২০ বছরের বেশি সময় এই ইন্ডাস্ট্রিতে কাটিয়ে অবশেষে সময়ের দাবি মেনে ওটিটি মাধ্যমে পা রেখেছেন অভিনেত্রী। তাঁর কাছে ওটিটি অনেক যেন বেশি ব্যক্তিগত সিনেমার থেকে। দর্শকরা অভিনেতাদের আরও কাছ থেকে দেখেন, চেনেন।

বায়োস্কোপ খবর

Latest News

ভারতের যুব বিশ্বকাপজয়ী তারকা এবার ধ্বংসাত্মক পারফর্ম্যান্সে ম্যাচ জেতালেন USA-কে ক্ষেপিমা-এর কাছে পুজো দেব, নববর্ষ ছোটবেলায় ফিরতে কাটোয়ায় এসেছি,বরের খুব মন খারাপ কুলটিতে সুরিন্দর সিং আহলুওয়ালির প্রচারে বিক্ষোভ বিজেপিরই একাংশের বাংলার ৪২টি লোকসভা আসনে কে কে জিততে পারেন? ভোটে কী হবে হেভিওয়েটদের? রইল সমীক্ষা TMC কর্মীকে ধাক্কা, অধীরের 'গুন্ডামি' নিয়ে সরব তৃণমূল, ভাইরাল 'রবিনহুডের কীর্তি' ভোটের আগে রামমন্দির ইস্যু মোদীর জনপ্রিয়তায় কি নয়া তুফান আনছে? সমীক্ষা কী বলছে? পোষ্য় নিখোঁজ? চিন্তা করবেন না, সুইগিতে খবর দিন, চালু নয়া সার্ভিস ‘‌রামনাম সংস্কার-সংস্কৃতির গর্ব’‌, রামমন্দিরে পুজো দিয়ে বার্তা দিলেন রাজ্যপাল ‘একসময় ঘনিষ্ঠ ছিলাম..’, সলমনের সাথে রোজ কথা হয় না আরবাজের, সুরার জন্যই দূরত্ব? ট্রিগার টিপে পরপর লক্ষ্যভেদ সায়নী ঘোষের, প্রচারের মাঝে মেলায় খেলেন ঘুগনি

Latest IPL News

ভিডিয়ো-ঋষভ পন্তের রিভার্স স্কুপ শটে হতবাক মহারাজ! নাইটদের বিরুদ্ধে কি নামতে পারবেন মায়াঙ্ক, জানিয়ে দিলেন রাহুল আমরা ২টো রিভিউ পাই, এর মধ্যে আমার জন্য একটা ধরা থাকে- DRS নিয়ে মুখ খুললেন কুলদীপ প্রথম ম্যাচে চোট পেয়েছিলেন, কার জন্য এত তাড়াতাড়ি মাঠে ফিরতে পারলেন কুলদীপ যাদব এই কারণে হারল লখনউ! ম্য়াচ না জেতার জন্য এই ক্রিকেটারের উপর দায় চাপালেন রাহুল পন্তের জরিমানা হওয়া উচিত- আম্পায়ারের সঙ্গে ঋষভকে তর্ক করতে দেখে চটলেন গিলক্রিস্ট চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক কোহলির মন্থর স্ট্রাইক রেট নিয়ে এবার কটাক্ষ প্রাক্তন পাক পেসার জুনেদ খানের IPL-এর ইতিহাসে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অনন্য নজির গড়ল দিল্লি ক্যাপিটালস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.