বাড়ি > বায়োস্কোপ > সারা,ইব্রাহিম, তৈমুর-তিন সন্তানের সঙ্গে একফ্রেমে সইফ, সৌজন্যে করিনা কাপুর খান
ফাদার্স ডে'তে  এই ছবি শেয়ার করেছেন করিনা 
ফাদার্স ডে'তে  এই ছবি শেয়ার করেছেন করিনা 

সারা,ইব্রাহিম, তৈমুর-তিন সন্তানের সঙ্গে একফ্রেমে সইফ, সৌজন্যে করিনা কাপুর খান

  • করিনার হ্যাপি আর মর্ডান ফ্যামিলি…. একফ্রেমে বন্দি সইফ ও তাঁর তিন সন্তান। 

 রবিবার ফাদার্স ডে'তে বলিউড তারকারা শেয়ার করেছেন একের পর এক মিষ্টি শুভেচ্ছা বার্তা। পিছিয়ে ছিলেন না করিনা কাপুর খানও। এদিন নিজের মর্ডান ফ্যামিলির এক পুরোনো মুহূর্ত ইনস্টাগ্রামে ভাগ করে নেন করিনা। যেখানে এক ফ্রেমে তিন সন্তানের সঙ্গে পাওয়া গেল সইফ আলি খানকে। সইফের প্রথম পক্ষের দুই সন্তানের সঙ্গেই করিনার ইকুয়েশন দুর্দান্ত।সইফ-অমৃতার দুই সন্তান সারা ও ইব্রাহিমেরও নিয়মিত যাতায়াত রয়েছে সইফিনার বাড়িতে। তৈমুরও নয়নের মণি দাদা-দিদির। 

করিনার শেয়ার করা পুরোনো ছবিতে দেখা গেল সইফের কোলে বসে রয়েছেন তৈমুর। অন্যদিকে ইব্রাহিম ও সারা পাশে বসে রয়েছেন। এই ছবির সঙ্গে কোনও ক্যাপশন না দিলেও বেশ কয়েকটি লাভ ইমোটিকন যোগ করেন করিনা। এছাড়াও তৈমুর ও সইফের একটি ছবি শেয়ার করে লেখেন, ‘টিম (তৈমুরকে এই নামেই ডাকেন করিনা) এইভাবেই চিরকাল বাবা তোমার পিছনে থাকবে’।

ছবিতে দেখা যায় সইফ চেয়ারে বসে রয়েছেন এবং তার নজর ছেলের দিকে। যে ঘাড় ঘুরিয়ে বাবার দিকে ফিরে দেখছে। অন্যদিকে বাবা রণধীর কাপুরকেও ফাদার্স ডে'র শুভেচ্ছা জানান করিনা। যেখানে আইসক্রিম খেতে ব্যস্ত বাবা ও মা ববিতার একটি ছবি শেয়ার করেন করিনা। লেখেন, ‘আমার সবচেয়ে প্রিয় জিনিস ধরা রয়েছে এই ছবিতে, আর হ্যাঁ সেটা আইসক্রিম নয়..হ্যাপি ফাদার্স ডে’।

মা করিনার সঙ্গে সম্পর্কের ইক্যুয়েশন থেকে বাবা-মা’র ডিভোর্স সবকিছু নিয়ে কফি উইথ করণের মঞ্চে মন খুলে একবার কথা বলেছিলেন সারা। তাঁর পরিবার যে যথার্থ অর্থেই আধুনিক সেটা ভালোভাবেই বুঝিয়ে সইফ কন্যা বলেন,'প্রত্যেকে আমার সঙ্গে নিজের সম্পর্কটা ভালোভাবে গুছিয়ে নিয়েছে। কোনওদিনই কোনও সন্দেহের অবকাশ সে জায়গায় নেই। করিনা নিজেই বলে, দেখ তোদের মা আছে এবং সে একজন আর্দশ মা-তাই আমি চাই তোদের বন্ধু হতে। আমার বাবাও আমাকে কোনওদিন বলেনি এই দেখ এটা তোদের দ্বিতীয় মা'।

View this post on Instagram

Happy Fathers Day 🌏❤️

A post shared by Ibrahim Ali Khan (@iakpataudi) on

ফাদার্স ডের দিন ইব্রাহিমও একটি পুরোনো ছবি শেয়ার করে সইফকে শুভেচ্ছা জানান। যেখানে দেখা যায় বাবার কাঁধে চড়ে বসে রয়েছেন ইব্রাহিম। প্রসঙ্গত সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর ব্যাপক রোষের মুখে পড়েছেন স্টারকিডরা, সুশান্তকে নিয়ে করিনার এক মন্তব্য নিয়েও কম জলঘোলা হয়নি, এই বিতর্কের মাঝে পড়েই ইনস্টাগ্রামের কমেন্ট সেকশন বন্ধ করে দিয়েছেন করিনা কাপুর খান। 

বন্ধ করুন