বাংলা নিউজ > বায়োস্কোপ > সইফিনার নতুন বাড়িতে রয়েছে বিরাট সুইমিং পুল, দেখুন চোখধাঁধানো ছবি
সইফিনা জুটি  (PTI)
সইফিনা জুটি  (PTI)

সইফিনার নতুন বাড়িতে রয়েছে বিরাট সুইমিং পুল, দেখুন চোখধাঁধানো ছবি

  • লকডাউনে আপাতত মুম্বইয়ের বাড়িতে আটকে রয়েছেন সইফিনা।

দ্বিতীয় সন্তান জন্মের আগেই মুম্বইয়ে নতুন বাড়িতে শিফট করেন অভিনেত্রী করিনা কাপুর খান ও অভিনেতা সইফ আলি খান। চলতি বছর ফেব্রুয়ারি মাসে দম্পতির কোল আলো করে আসে তাঁদের দ্বিতীয় পুত্র সন্তান। এরপর নতুন বাড়িতে প্রবেশের পর থেকে একের পর এক ছবি সামাজিক মাধ্যমের দেওয়ালে শেয়ার করতে থাকেন করিনা। সম্প্রতি বাড়ির অন্দরে সুইমিং পুলের ছবি উঠে এসেছে করিনার ইনস্টাগ্রাম স্টোরিতে। 

করিনার ছবির ফ্রেমে ধরা পড়েছেন সইফ আলি খানও। তিনি সুইমিং পুলের ধারে সাদা পাঞ্জাবি-পাজামাতে আরাম কেদারায় বয়ে লেন্সবন্দি হয়েছেন। ফ্রেমে ধরা পড়েছে সুইমিং পুলের চারপাশে সুন্দর নানা রকমের ফুলের টপ দিয়ে সাজানো। পুলের চারপাশের মেঝে কালো-সাদা টাইলস। নানা রকমের বসার চেয়ার এবং টেবিল দেখা গেছে। ছবি শেয়ার করে অভিনেত্রী আশার কথা বলেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘সামনে দেখছি এবং বিশ্বাস রাখছি’।

করিনা কাপুর খানের ইনস্টাগ্রাম স্টোরি
করিনা কাপুর খানের ইনস্টাগ্রাম স্টোরি

চলতি বছর জানুয়ারি নতুন বাড়িতে শিফট করেন পতৌদি দম্পতি। নতুন বাড়ি তাঁদের আগের বাড়ির একেবারেই কাছে। আগের বাড়ির তাঁরা দুজনে একসঙ্গে এগারো বছর কাটিয়েছিলেন। এই নতুন বাড়িতে শিফট করার পর দম্পতির ইন্ডাস্ট্রির বন্ধু এবং সহকর্মীরা অনেককেই তাঁদের বাড়িতে পার্টিতে সামিল হতে দেখা যায়। 

শীঘ্রই আমির খানের বিপরীতে ‘লাল সিং চাড্ডা’তে দেখা মিলবে করিনার। তাছাড়াও করণ জোহরের ‘তখত’এ গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন করিনা। করোনা অতিমারীর জেরে ছবির শ্যুটিং পিছিয়ে গেছে। 

বন্ধ করুন