বাংলা নিউজ > বায়োস্কোপ > মলদ্বীপের সৈকতে খেলতে ব্যস্ত ‘লোলোর ছেলে’ ও তৈমুর, ‘দুই ভাই’-এর ছবি শেয়ার করিনার
দিদি করিশ্মার ছেলে কিয়ানের সঙ্গে সমুদ্র সৈকতে খেলছে তাঁর ছেলে তৈমুর, ছবি শেয়ার করলেন করিনা।

মলদ্বীপের সৈকতে খেলতে ব্যস্ত ‘লোলোর ছেলে’ ও তৈমুর, ‘দুই ভাই’-এর ছবি শেয়ার করিনার

  • মলদ্বীপে নিজের সন্তানদের সঙ্গে নিয়ে জমিয়ে ছুটি কাটাচ্ছেন করিনা ও করিশ্মা কাপুর।

মলদ্বীপে জমিয়ে ছুটি কাটাচ্ছেন করিনা ও করিশ্মা কাপুর। সঙ্গে রয়েছে করিনার দুই সন্তান তৈমুর এবং জাহাঙ্গীর। অন্যদিকে করিশ্মার সঙ্গী হয়েছে তাঁর পুত্র কিয়ান। মলদ্বীপ থেকেই নেটমাধ্যমে একটি টাটকা নতুন ছবি শেয়ার করেছেন করিনা। সেখানে দেখা যাচ্ছে তৈমুরের সঙ্গে মনের আনন্দে সমুদ্র সৈকতে খেলছে কিয়ান।

ইনস্টাগ্রামের স্টোরিতে করিনার সেই পোস্ট।
ইনস্টাগ্রামের স্টোরিতে করিনার সেই পোস্ট।

উল্লেখ্য, মলদ্বীপের উদ্দেশে একটি ব্যক্তিগত জেটে পাড়ি দেওয়ার আগে করিনাকে ক্যামেরার লেন্স বন্দি করেছিল পাপারাৎজির দল। সেখানে 'বেবো'-র সঙ্গে তাঁর দুই সন্তান ছাড়াও ছিলেন 'লোলো'। যদিও সেই সময় করিশ্মা-পুত্রকে তাঁদের সঙ্গে দেখা যায়নি। তবে পরবর্তী সময়ে এই ছবি থেকেই পরিষ্কার কিয়ানও তাঁর মা ও মাসির হাত ধরে ছুটি কাটাতে হাজির হয়েছে মলদ্বীপে। ইনস্টাগ্রাম স্টোরিতে এই ছবি পোস্ট করে দিদিকে ট্যাগও করেছেন করিনা। ছবির ক্যাপশনে দু'টি হৃদয়ের ইমোজির সঙ্গে 'বেবো' লিখেছেন দুই ভাই'। সেই ছবি আবার রিপোস্ট করে করিশ্মা লিখেছেন, 'শুধুই ভালোবাসা।'

কিছুদিন আগে ইনস্টাগ্রামে কিয়ানকে তাঁর জন্মদিনেরশুভেচ্ছা জানিয়েছেন তাঁর মাসি তথা করিনা কাপুর। কিয়ানের সঙ্গে নিজের ছেলে তৈমুরের একটি পুরনো ছবিও পোস্ট করেছিলেন 'বেবো'।সেই ছবিতে দেখা গিয়েছিল নরম বিছানায় পাশাপাশি বসে পিৎজা খেতে ব্যস্ত দুই খুদে।

বন্ধ করুন