বাংলা নিউজ > বায়োস্কোপ > Kareena Kapoor: ছবি তুলছে করিনা-সইফ, মেঝেতে গড়াগড়ি খেল জেহ, তৈমুর এসব দেখে কী করল দেখুন!

Kareena Kapoor: ছবি তুলছে করিনা-সইফ, মেঝেতে গড়াগড়ি খেল জেহ, তৈমুর এসব দেখে কী করল দেখুন!

করিনার ছবিতে এসব কী করছে জেহ আর তৈমুর!

দিওয়ালিতে পরিবারের সঙ্গে ছবি শেয়ার করেছেন করিনা কাপুর খান। তবে তাঁর পোস্টের মূল আকর্ষণ কিন্তু ছোট ছেলে জেহ। 

করিনা কাপুর খান বরাবরই আনফিল্টারড। মানে লুকোছাপা করার খুব একটা চেষ্টা তিনি কখনো করেন না! এই কারণে ইন্ডাস্ট্রতিতে তাঁকে কখনও কখনও ‘ঘমণ্ডি’, ‘ঠোঁটকাটা’ও বলা হয়। তবে বেবো আর কবেই বা নিন্দুকদের পাত্তা দিয়েছেন। দিওয়ালির ছবি শেয়ার করতে গিয়েও কিন্তু চমক রাখলেন বেবো। মানে এমন একটা ছবি দিলেন তিনি যা আমি-আপনি শেয়ার করার আগে দশবার ভাবব।

দিওয়ালির দিন নিজেকে লাল স্যুটে সাজিয়েছিলেন করিনা। আর সইফ পরেছিলেন কালো রঙের কুর্তা। বাবার সঙ্গে টুইনিং করেছিল দুই ছেলে তৈমুর আর জেহ-ও। গোটা কাপুর পরিবার একজায়গায় হয়েছিলেন এই বিশেষ উৎসবে। ছিলেন নীতু, রণধীর, জাহান, সইফ, করিশ্মা, রিমা জৈন-সহ আরও অনেকে। বলে রাখা ভালো, কাপুর পরিবারের এই দিওয়ালির হইচইতে ডাক পেয়েছিলেন করিনার ননদ সোহা আলি খান আর তাঁর বর কুণাল খেমু। পরিবারের সঙ্গে দিওয়ালি কাটানোর এই ছবির ক্যাপশনে বেবো লিখেছেন, ‘পরিবার’। সঙ্গে একটা ব্ল্যাক হার্ট ইমোজি।

এরপরেই এল আসল চমক। বর ও দুই ছেলের সঙ্গে ছবি দিলেন করিনা চারখানা। প্রথম ছবিতে তিনি আর সইফ। দ্বিতীয় ছবিতেও তাঁরাই, তৃতীয় ছবিতে দেখা যাচ্ছে তৈমুর আর জেহ জানলা দিয়ে যেন কিছু একটা দেখছে। আসল চমক কিন্তু চার নম্বর ছবিতে। যেখানে মা-বাবার পাশে দাঁড়িয়ে আছে তৈমুর। কিন্তু মেঝেতে গড়াগড়ি খাচ্ছে জেহ। করিনা-সইফ ক্যামেরার দিকে তাকালেও, ভাইয়ের কাণ্ড দেখে চোখ ফেরাতে পারেনি তৈমুর। মুখের হাসি বলে দিচ্ছে বেশ মজা পেয়েছে সে নিজেও।

এই ছবিগুলির ক্যাপশনে করিনা লিখেছেন, ‘এটাই আমরা। আমাদের তরফ থেকে আপনাদের, হ্যাপি দিওয়ালি বন্ধুরা। সবাই ভালো থাকবেন।’

বেশ কিছু বছর লিভ-ইন করার পর ২০১২ সালে বিয়ে করেন সইফ আর করিনা। ২০১৬ সালে জন্ম হয় প্রথম সন্তান তৈমুর আলি খানের, যার বয়স এখন পাঁচ বছর। ২০২১ সালে করিনা জন্ম দেন ছোট ছেলে জাহাঙ্গীর আলি খানের। এখন সে মাত্র বছর দেড়েকের।

 

বায়োস্কোপ খবর

Latest News

'আমাকে মানেই না ওঁরা', বিজেপি নিয়ে ক্ষোভ-অভিমান সুর অনন্ত মহারাজের কণ্ঠে তিনিই রেলের বিরুদ্ধে পুলিশে FIR করেছেন, জানেনই না কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের যাত্রী রাতের মেট্রোয় যাত্রী নেই!‌ বিপুল টাকা লোকসান করে চলছে ট্রেন, পরিষেবা কি বন্ধ হবে IPL-র প্রতিভা খুঁজতে ইডেনে আরপিরা, বাংলার T20 লিগে ব্যাটে-বলে নজর কাড়লেন ঋত্বিক দিল্লিতে শ্রীদেবী কন্যাকে মন দিলেন আমির পুত্র! বেদাং কি তবে খুশির অতীত? দায়িত্ব বাড়ল শংকর ঘোষের, রইলেন না শুধু বিধায়ক এবার কি সোনিয়ার জামাইও আসবেন ভোট-রাজনীতিতে? রবার্টের কোন মন্তব্যে জল্পনার ঝড়! ‘‌কেন্দ্রীয় বাহিনী রাখার বিকল্প জায়গা খুঁজতে হবে’‌, দুপক্ষকে নির্দেশ হাইকোর্টের বিডিও অফিসের ভিতরে TMCর মার বিরোধী দলনেত্রীকে, ভিডিয়ো পোস্ট করে দাবি শুভেন্দুর অশান্তি এড়াতে বিয়ের ১৭ বছর পর বাবা-মা'র থেকে আলাদা হবেন? বড় সিদ্ধান্ত অভিষেকের

T20 WC 2024

বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.