বাংলা নিউজ > বায়োস্কোপ > তৈমুরকে বিগড়ে দিচ্ছে অর্জুন? সইফিনা পুত্রের জন্য দারুণ উপহার পাঠালেন অভিনেতা
তৈমুরের জন্য এল উপহার 
তৈমুরের জন্য এল উপহার 

তৈমুরকে বিগড়ে দিচ্ছে অর্জুন? সইফিনা পুত্রের জন্য দারুণ উপহার পাঠালেন অভিনেতা

 কি অ্যান্ড কা কো-স্টার অর্জুন কাপুরের সঙ্গে করিনার বন্ধুত্বের কথা কারুরই অজানা নয়। তৈমুরের জন্য বিশেষ উপহার এল মামুজান অর্জুনের তরফে। 

তৈমুরকে নাকি বেশি আদর দিয়ে আরও বিগড়ে দিচ্ছেন মামা অর্জুন কাপুর? করিনার ইনস্টাগ্রাম স্টোরি দেখে আপনার তেমনটা মনে হতেও পারে। 

খুদে বোনপো, তৈমুরের জন্য একগুচ্ছ গিফট পাঠিয়েছেন অর্জুন কাপুর। সেই ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে প্রকাশ করে করিনা লিখেছেন, ‘টিম (তৈমুরের ডাক নাম) তো এত ভালো ভালো চয়েস পেয়ে আনন্দেই বিগড়ে যাবে। শুধু টিম একা নয়, আমরাও বিগড়ে যাব। ধন্যবাদ অর্জুন এতগুলো দারুণ উপহারের জন্য।’ ছবিতে দেখা যাচ্ছে বাক্স ভর্তি উপহার, সঙ্গে বেলুন। এমনকি রয়েছে বাক্স ভর্তি চকোলেট।

করিনা কাপুর খানের ইনস্টাগ্রাম স্টোরি
করিনা কাপুর খানের ইনস্টাগ্রাম স্টোরি

প্রসঙ্গত, অভিনেত্রীর সামাজিক মাধ্যমে নজর দিলে দেখা যায়, প্রায়ই ছেলে তৈমুরকে নিয়ে ছবি পোস্ট করেন তিনি। অর্জুনের সঙ্গে কি অ্যান্ড কা ছবিতে অভিনয় করেছেন করিনা। সইফের সঙ্গেও দারুণ সম্পর্ক অর্জুনের। সদ্যই একসঙ্গে ‘ভুত পুলিশ’এর শ্যুটিং শেষ করেছেন তাঁরা। দিওয়ালির সময় হিমাচলে ভূত পুলিশের শ্যুটিংয়ে হাজির হয়েছিলেন করিনা-তৈমুরও।  তৈমুরের সঙ্গে অনেকটা সময় সেখানে কাটিয়েছেন মামা অর্জুন। সদ্যই চারে পা দেওয়া তৈমুরের জন্য উপহার পাঠাতে ভোলেননি অর্জুন কাপুর। 

বন্ধ করুন