বাংলা নিউজ > বায়োস্কোপ > জরুরি বার্তা দিলেন অন্তঃসত্ত্বা করিনা, প্লেনের ভিতরে মাস্ক পরে লেন্সবন্দী নায়িকা
করিনা কাপুর খান (ছবি-ইনস্টাগ্রাম)
করিনা কাপুর খান (ছবি-ইনস্টাগ্রাম)

জরুরি বার্তা দিলেন অন্তঃসত্ত্বা করিনা, প্লেনের ভিতরে মাস্ক পরে লেন্সবন্দী নায়িকা

  • লাল সিং চড্ডার শ্যুটিং শেষ করে এবং পতৌদির প্রাসাদে কিছুদিন ছুটি কাটিয়ে বুধবার সন্ধ্যায় মুম্বই ফেরেন করিনা, সইফ ও তৈমুর। 

সইফ আলি খান ও পুত্র তৈমুরের সঙ্গে বুধবারই মুম্বই ফিরলেন করিনা কাপুর খান। লাল সিং চড্ডার শ্যুটিংয়ে দিল্লি পৌঁছেছিলেন নায়িকা। শ্যুটিং সেরে বেশ কয়েকটা দিন পতৌদির প্যালেসে কাটিয়ে এলেন অন্তঃসত্ত্বা বেবো। সেখানেই সইফের সঙ্গে অষ্টম বিবাহবার্ষিকীও পালন করেন অভিনেত্রী। বুধবার সন্ধ্যায় মুম্বই এয়ারপোর্টে সপরিবারে লেন্সবন্দী করিনার ছবি ইতিমধ্যেই ভাইরাল।

ইনস্টাগ্রাম পোস্টে চাটার্ড প্লেনের ভিতরে উড়ানের সময়ের একটি ছবি পোস্ট করেন নায়িকা। এবং সেই ছবির ক্যাপশনে করিনা লেখেন- ‘মাস্ক পরুন এবং বাইরে তাকিয়ে দেখুন’। ছবিতে প্লেনের জনালার ধারে বসে একদৃষ্টে বাইরের দিকে তাকিয়ে থাকতে দেখা গেল করিনাকে। 

ছবিতে সাদা সায়োয়ার কামিজ ও মাক্সে পাওয়া গেল অভিনেত্রীকে। করিনার এই ছবিতে চব্বিশ ঘন্টারও কম সময়ে লাইক পড়েছে প্রায় ৬ লক্ষ। সম্প্রতি একটি বিনা মেক-আপে পাউট করে সেলফি তুলেছিলেন বেবো। সেই ছবিও শোরগোল ফেলেছে নেটদুনিয়ায়। বাড়ি ফেরার এক্সাইটমেন্টেই নাকি এই আনন্দ ক্যাপশনে লেখেন নায়িকা।

View this post on Instagram

Just pouting away... excited to go home ❤️❤️

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan) on

গত সপ্তাহেই লাল সিং চড্ডার শ্যুটিং শেষ করেন করিনা। ইনস্টাগ্রামে বার্তায় করিনা কৃতজ্ঞতা জানান আমির ও পরিচালক অদ্বৈত চন্দনকে। নায়িকা লেখেন- ‘একটা জার্নি শেষ হল… এই অতিমারী আবহে আমার প্রেগন্যান্সি কিছুটা নার্ভাস করে তুলেছিল কিন্তু আমার প্যাশন আমায় থামতে দেনি। সবরকম সুরক্ষাবিধি মেনে শ্যুট করলাম। আমির আর অদ্বৈত এই জার্নিতে আমার পাশে থাকার জন্য ধন্যবাদ’।

উল্লেখ্য অন্তঃসত্ত্বা হওয়ার কারণেই করিনার অংশগুলো আগেভাগে শ্যুট করে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিল টিম লাল সিং চড্ডা, সেইমতোই কাজ করা হল। যদিও করিনার পোস্টের জবাবে আমির মজা করে বলেন- ‘শেষ মানে? আমি তো অদ্বৈতকে বললাম আমাদের জন্য নতুন কয়েকটা সিন লিখতে। তাই তোমার সঙ্গে শ্যুটিং জারি থাকবে’।

২০২০-র ক্রিসমাসে মুক্তি পাওয়ার কথা ছবি এই ছবির। তবে করোনার জন্য এক বছর পর, অর্থাত্ ২০২১-এর ডিসেম্বরে মুক্তি পাবে লাল সিং চড্ডা। হলিউডের জনপ্রিয় ছবি, ফরেস্ট গাম্পের (১৯৯৪) অফিসিয়্যাল রিমেক লাল সিং চড্ডা। 

বন্ধ করুন