বাংলা নিউজ > বায়োস্কোপ > ঋষি কাপুরের মৃত্যুশোক ভুলে খোসমেজাজে সইফিনা! সমালোচনার মুখে করিনা
তৈমুরের চুল ছেঁটে দিচ্ছেন সইফ, এই ছবি পোস্ট করেই সমালোচনার মুখে করিনা (ছবি-ইনস্টাগ্রাম)
তৈমুরের চুল ছেঁটে দিচ্ছেন সইফ, এই ছবি পোস্ট করেই সমালোচনার মুখে করিনা (ছবি-ইনস্টাগ্রাম)

ঋষি কাপুরের মৃত্যুশোক ভুলে খোসমেজাজে সইফিনা! সমালোচনার মুখে করিনা

বৃহস্পতিবারই প্রয়াত হন অভিনেতা ঋষি কাপুর।দু'দিন পরেই ভাইঝি করিনার এই ইনস্টাগ্রাম পোস্ট অনেকের কাছেই অসংবেদনশীল ঠেকছে।

ক্যানসারের সঙ্গী দীর্ঘ লড়াই থামিয়ে বৃহস্পতিবার চলে গেলেন অভিনেতা ঋষি কাপুর।পর পর দু'দিন দুই বলিউড তারকার মৃত্যুর খবর শোকার্ত গোটা দেশ। এর মাঝেই শনিবার করিনার এক ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে হইচই পড়ে গেল নেটদুনিয়ায়।এদিন সইফ ও তৈমুরের একটি মিষ্টি ছবি পোস্ট করে করিনা, যেখানে কাঁচি দিয়ে তৈমুরের চুল ছাঁটতে দেখা গেল সইফকে। ছবির ক্যাপশনে করিনা লিখেছেন- ‘কারুর হেয়ারকাট প্রয়োজন’?

 

View this post on Instagram

Haircut anyone? 💁🏻‍♀️🤭

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan) on

বাবা-ছেলের এই মিষ্টি ছবি দেখলে অন্যসময় প্রশংসায় ভরিয়ে দিত নেটিজেনরা তা বলাই যায়, কিন্তু দুদিন আগেই যেখানে পরিবারের এক সদস্যের মৃত্যু ঘটেছে, সেখানে করিনার এই পোস্ট অনেকের কাছেই অসংবেদনশীল মনে হয়েছে।

কমেন্ট বক্সে একজনের মন্তব্য-' তোমার পরিবারে কিছুদিন আগেই এত বড় শোকের একটা ঘটনা ঘটল। তুমি কী করে এখন মজা করছো?' অপর একজন লেখেন,'তোমার তো এখন শোকপ্রকাশ করবার সময়, তাই না? অন্তত এই ধরণের কোনও পোস্ট না করে নিজের সম্মান বজায় রাখা উচিত ছিল, মনে হচ্ছে যেন কিছু ঘটে নি!'

দেখুন নেটিজেনদের মন্তব্য 
দেখুন নেটিজেনদের মন্তব্য 

ঋষি কাপুরের দাদা,রণধীর কাপুরের মেয়ে করিনা। ঋষি কাপুরের শেষকৃত্যেও হাজির ছিলেন সইফ ও করিনা। বৃহস্পতিবার অভিনেতার মৃত্যুর পর চিন্টু চাচা’র জন্য ইনস্টাগ্রামে আবেগঘন বার্তাও পোস্ট করেছিলেন করিনা।কাপুর পরিবারের ফ্যামিলি অ্যালবাম থেকে বাবা রণধীর ও ঋষি কাপুরের ছেলেবেলার ছবি পোস্ট করে করিনা লেখেন-‘আমার দেখা দুই সেরা পুরুষ-বাবা আর চিন্টু অ্যাঙ্কেল’।

 

শ্বশুর মনসুর আলি খান পতৌদি এবং ঋষি কাপুরের একটি পুরোনো ছবিও পোস্ট করেন করিনা। যার ক্যাপশনে তিনি লেখেন-দু'জন টাইগার।

 

View this post on Instagram

Two Tigers ❤️

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan) on

বৃহস্পতিবার সকাল ৮.৪৫-টায় প্রয়াত হন ঋষি কাপুর। ২০১৮ সালে লিউকোমিয়ায় আক্রান্ত হন অভিনেতা। এরপর লম্বা সময় ধরে নিউ ইয়র্কে তাঁর চিকিত্সা চলেছে। গত বছর সেপ্টেম্বরে দেশে ফেরেন ঋষি কাপুর। দেশে ফিরেও চিকিত্সা জারি ছিল। এরপর ফেব্রুয়ারি মাসে ফের অসুস্থ হয়ে পড়েন অভিনেতা। অবশেষে ৩০ এপ্রিল ক্যানসারের সঙ্গে লড়াইয়ে দাঁড়ি টানলেন চিন্টুজি।

 

বন্ধ করুন