বাংলা নিউজ > বায়োস্কোপ > নির্জন দ্বীপে সইফের কোলে জন্মদিন কাটাচ্ছেন করিনা, শেয়ার করলেন ভালবাসামাখা ছবি
সইফিনা
সইফিনা

নির্জন দ্বীপে সইফের কোলে জন্মদিন কাটাচ্ছেন করিনা, শেয়ার করলেন ভালবাসামাখা ছবি

  • জন্মদিনে সইফের সঙ্গে রোম্যান্সে মজে করিনা। শেয়ার করলেন দুজনের অন্তরঙ্গ ছবি। 

মঙ্গলবার ৪১-এ পা দিলেন অভিনেত্রী করিনা কাপুর খান। একচল্লিশের জন্মদিন স্বামী সইফের সঙ্গে নির্জন দ্বীপে একান্তে সময় কাটাচ্ছেন নায়িকা। কারিনা এবং সইফ তাঁদের দুই ছেলে তৈমুর আলি খান এবং জাহাঙ্গির আলি খান সহ বর্তমানে একটি অজ্ঞাত সমুদ্র সৈকতে ছুটি কাটাচ্ছেন।

বেড়াত গিয়ে সোশ্যাল হ্যান্ডেলে সেই ছবিও শেয়ার করেন অভিনেত্রী৷ কখনও রাতের সৈকতের মায়াবী ছবি শেয়ার করতে দেখা যায় তাঁকে। আবার কখনও স্বামী সইফের সঙ্গে অন্তরঙ্গ ছবি শেয়ার করছেন তিনি। ছবিতে করিনাকে পিছন থেকে জড়িয়ে থাকতে দেখা যায় সইফকে। ট্রেডমার্ক সাদা কুর্তা পরেছেন অভিনেতা। বেবো অফ সোল্ডার পোশাকে ধরা দেন।

করিনার ইনস্টা স্টোরি
করিনার ইনস্টা স্টোরি
করিনার ইনস্টা স্টোরি
করিনার ইনস্টা স্টোরি

পরিবারের সঙ্গে ছুটি কাটাতে গিয়ে ইনস্টাগ্রাম স্টোরিতে নিয়মিত আপডেট শেয়ার করছেন করিনা। সম্প্রতি একটি ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী যেখানে সইফ এবং তৈমুরকে বোটে বসে থাকতে দেখা গেছে। অপর ছবিতে জেহ খেলনার জন্য কাঁদছে সেই ছবি শেয়ার করেছিলেন তিনি। গত মাসে সইফের জন্মদিনে দুই ছেলেকে নিয়ে পতৌদি দম্পতি মলদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন। 

বর্তমানে ‘ভূত পুলিশে’এর প্রোমোশনে ব্যস্ত সইফ। অন্যদিকে করিনা ‘লাল সিং চাড্ডা’র শ্যুটিং শিডিউলের ফাঁকে ছুটি কাটাতে সৈকত শহরে পাড়ি দিয়েছেন নিজের জন্মদিনে। 

 

বন্ধ করুন