বাংলা নিউজ > বায়োস্কোপ > Sharmila Kareena: নতুন বিজ্ঞাপনে নয়া আন্দাজে বেগম 'সাস-বহু', করিনা-শর্মিলার রসায়নে খুশি ভক্তরাও

Sharmila Kareena: নতুন বিজ্ঞাপনে নয়া আন্দাজে বেগম 'সাস-বহু', করিনা-শর্মিলার রসায়নে খুশি ভক্তরাও

শর্মিলা ও করিনা

Sharmila Kareena: একটি নতুন বিজ্ঞাপনের জন্য স্ক্রিন শেয়ার করেছেন করিনা কাপুর এবং শর্মিলা ঠাকুর , শাশুড়ি বৌমার বন্ডিং ভক্তদের কাছে সত্যিই হয়ে উঠেছে পছন্দসই।

প্রথমবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা গেল করিনা ও শর্মিলাকে। বুধবার সকালে করিনা কাপুর তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিজের আর শাশুড়ির একটি ভিডিয়ো শেয়ার করেন।যা ভাইরাল হয় নিমেষে।

একটি ডেকর ব্র্যান্ডের সঙ্গে কোলাবরেশনে তিনি ও তার শাশুড়ি মা প্রবীণ অভিনেতা শর্মিলা ঠাকুর এই বিজ্ঞাপনটিতে অভিনয় করেছেন। ব্র্যান্ডটির নাম MyTrident Home।

আরও পড়ুন: (ফেসবুক স্ক্রল নয়, নিজের ফ্রি টাইম কীভাবে কাটান কাজল?)

কয়েক মিনিটের এই বিজ্ঞাপনে দেখা গেছে, বিশাল প্রাসাদে শাশুড়ি, বৌমা যে যার নিজের ঘরে সুন্দর সকল কাটাচ্ছে। পাশাপাশি নিজস্ব আদলে ঘরটিকে সুন্দর করে সুসজ্জিত করে রাখছে।

করিনার পরনে ছিল একটি নীল পোশাক, অপরদিকে শর্মিলাকে হালকা বাদামী পোশাকে এলেগেণ্ট। প্রাতরাশের সময় দুজন দুজনের পোশাককে কমপ্লিমেণ্ট দেয়। এভাবেই শুরু হয় একটা সুন্দর দিনের। ভিডিয়ো তে করিনার ক্যাপশন "রানীর সাথে রোলিং - রিয়েল টু রিল লাইফ।"

ভক্তরা একটি আনন্দদায়ক বিজ্ঞাপনে বেশ খুশি।

  • সাস বহু গোলস্
  • কী সুন্দর!কী অনবদ্য ভাবনা
  • সকাল সকাল মন ভাল করা একটা ভিডিয়ো
  • বাঃ! আপনদের একসঙ্গে দেখে খুব ভাল লাগছে
  • এমনই সব মন্তব্য আসে পোস্টটিতে।

এর আগে ‘কফি উইথ করন’ এর  শেষ সিজনের একটি পর্বের সময় করিনা শর্মিলার সাথে তার সম্পর্কের সমীকরণ নিয়ে কথা বলেন । সেই পর্বে অতিথি ছিলেন শর্মিলা ও সইফ। কারিনার একটি ভিডিও বার্তায় তার 'আম্মা'-এর জন্য ছিল মিষ্টি একটি নোট। 

আরও পড়ুন: (সহবাসের জল্পনা উস্কে তথাগতর জন্মদিনে আদুরে বার্তা বিবৃতির, ‘অতীত’ আঁকড়ে স্ত্রী দেবলীনা!)

‘আমি সত্যিকার অর্থে তার জন্য সেই সংযোগ এবং ভালবাসা অনুভব করি কারণ উনি এত যত্নশীল। আমি মনে করি উনি আমাকে সোহা এবং সাবার মতো মেয়ের মতোই ভালোবাসে। সবসময় এরকম হয়েছে, যে উনি আমাকে কাছে টেনেছেন’। শর্মিলা পুত্র সইফ এবং করিনা ২০১২ সালে বিয়ে করেন এবং তাদের পুত্র- তৈমুর এবং জাহাঙ্গীর।

 

বায়োস্কোপ খবর

Latest News

ধোনির ১১০ মিটারের ছক্কাই ‘প্লে-অফে পৌঁছে দিল’ RCB-কে! বলের রহস্য ফাঁস কার্তিকের ‘দরকার পুরুষদের…’! কাঞ্চনের ‘পরকীয়া’য় দৌড়েছিলেন থানায়, এবার কী বললেন পিঙ্কি পুরনো রুটকে হারিয়ে নয়া নজির গঙ্গার নীচের মেট্রোর, পকেটে ঢুকল কয়েক কোটি লখনউ লোকসভা কেন্দ্র ২০২৪: একদা সাংসদ ছিলেন বাজপেয়ী, এখন রাজনাথের খাসতালুক চোখ মুখ ফ্যাকাসে হয়ে যাচ্ছে? জন্ডিস না অন্য কোনও রোগ উলুবেড়িয়া লোকসভা কেন্দ্র ২০২৪: একদা বাম গড় এখন তৃণমূলের সেফ সিট ‘জ্ঞানেশ্বরীর দায় নেবেন তো!’ ছত্রধর প্রসঙ্গে মমতা নিশানা শুভেন্দুর গত মরশুমের প্লে-অফের ৪ দলের লিগ পর্বেই বিদায়,KKR-RR-SRH-RCB 2024 IPL-এ গড়ল নজির 'তখন আমি ১২,পর্ন সাইটে ছবি আপলোড করা হয়', শ্রীদেবীর মেয়ে হওয়ার মূল্য চুকিয়েছেন মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু

Latest IPL News

ধোনির ১১০ মিটারের ছক্কাই ‘প্লে-অফে পৌঁছে দিল’ RCB-কে! বলের রহস্য ফাঁস কার্তিকের মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.