বাংলা নিউজ > বায়োস্কোপ > ৪ সন্তান কীভাবে সামলান সইফ? সারার সঙ্গে একা দেখা করলে বাড়িতে বলেন? করিনা বললেন…
সৎ ছেলে-মেয়ে সারা আর ইব্রাহিমের সঙ্গে সইফের সম্পর্ক নিয়ে কথা বললেন করিনা কফি উইথ করণ-এ। 

৪ সন্তান কীভাবে সামলান সইফ? সারার সঙ্গে একা দেখা করলে বাড়িতে বলেন? করিনা বললেন…

  • দুই বিয়ে থেকে চার সন্তান সইফ আলি খানের। করণ জোহরের ‘কফি উইথ করণ’-এ ‘লাল সিং চাড্ডা’র প্রচারে এসে আমির খানকে পাশে নিয়ে এই ব্যাপারে কথা বললেন করিনা কাপুর খান। 

‘কফি উইথ করণ’-এ এসে করিনা কাপুর খান আর আমির খানকে কথা বলতে শোনা গিয়েছিল ‘আধুনিক পরিবার’-এর ধরণা নিয়ে। ডিভোর্স ও দ্বিতীয় বিয়ের পরেও কীভাবে সবটা গুছিয়ে সামলানো যায় তা নিয়েই কথা বলেন দুই তারকা। করিনাও জনান, তাঁর সৎ মেয়ে সারা আলি খান সেই ছোটবেলা থেকেই তাঁর ভক্ত। 

সইফ আলি খানের প্রথম বিয়ে অমৃতা সিং-এর সঙ্গে। সেখান থেকে তাঁর দুই সন্তান সারা আলি খান ও ইব্রাহিম আলি খান। এরপর করিনাকে বিয়ে করেন সইফ। দ্বিতীয় বিয়ে থেকে দুই ছেলে হয় তাঁর, তৈমুর আলি খান আর জাহাঙ্গীর আলি খান। 

করিনা বলেন, ‘আমার মনে আছে কাভি খুশি কাভি গম-এর সময় সারা এসেছিল সেটে, ওর মায়ের পিছনে লুকোচ্ছিল। আর অমৃতা বলে, ‘সারা তোমার সঙ্গে একটা ছবি নিতে চায়। ও তোমার খুব বড় ভক্ত।’ আমি সত্যি জানি না মানুষ এটা নিয়ে কেন এত কথা বলে। কারণ আমরা একটা পরিবার। যেমন আমির বলল সেখানে ভালোবাসা, সম্মান, বোঝাপড়া আছে। ওরা সইফের সন্তান। সইফের কাছে ওরা অগ্রাধিকার পাবেই।’ আরও পড়ুন: দেব নাকি চাননি ‘ডান্স ডান্স জুনিয়র’-এ বিচারকের আসনে বসুক রুক্মিণী, শুনে থ দর্শক

করিনা তাঁর পরিবারে সবাই কীভাবে নিজের নিজের সম্পর্কের মর্যাদা রাখে ও সামঞ্জস্য রেখে চলে সেটা নিয়েও কথা বললেন, ‘কেন এটা মুশকিল হবে! সবার জন্য আলাদা করে সময় আছে। সইফের বিভিন্ন বয়সের বাচ্চা আছে, আর ও সবাইকে খুব সুন্দরকরে সময় দেয়। আবার কখনও আমরা সবাই একসঙ্গে হই, যেটা দুর্দান্ত। তবে কখনও কিন্তু সইফ একাও সময় কাটাতে চায়, এক কি দু' ঘণ্টা সারার সঙ্গে একা, তখনও আমায় বলে। আমাকে এসে বলে, ‘আমি একা যেতে চাই। একটু চিল করব।’ ওরা একসঙ্গে ঘুরতেও যায়। এতে তো দোষের কিছু নেই। বরং সইফের সারা আর ইব্রাহিমের সঙ্গেও তো বন্ডিং বাড়াতে হবে। ওদের সবার কাছে সবকিছু আছে, কিন্তু বাবা একটাই আছে। আর সইফের জন্য তাই গুরুত্বপূর্ণ নিজের সব সন্তানকে সময় দেওয়া, গুরুত্ব দেওয়া। মানুষ যেমন করে এই বিষয়টা নিয়ে আলোচনা করে, আমার কিন্তু তেমনটা লাগে না মোটেও।’ আরও পড়ুন: নকল বিরাট কোহলিকে নিয়ে সিনেমার ট্রেলার! ‘অনুষ্কার যমজ’-কে খুঁজতে ব্যস্ত নেটপাড়া

প্রসঙ্গত, করিনার সঙ্গে আসা আমিরেরও ভেঙেছে দুটো বিয়ে। প্রথম স্ত্রী রিনা দত্তর থেকে ছিল এক ছেলে জুনায়েদ খান ও এক মেয়ে ইরা খান। তারপর বিয়ে করেন কিরণ রাওকে। সেই বিয়ের সন্তান ছেলে আজাদ রাও খান। 

 

বন্ধ করুন