বাংলা নিউজ > বায়োস্কোপ > ক্যামেরার সামনে ঘনিষ্ঠ সোহা-কুণাল! তা দেখে ননদ-ননদাইকে টোন কেটে কী বললেন করিনা
সোহা-কুণালকে সোশ্যাল মিডিয়ায় কী বললেন করিনা?

ক্যামেরার সামনে ঘনিষ্ঠ সোহা-কুণাল! তা দেখে ননদ-ননদাইকে টোন কেটে কী বললেন করিনা

  • সোশ্যাল মিডিয়াতেই ননদাইয়ের পিছনে লাগলেন করিনা কাপুর খান।

সইফ আলি খানের দ্বিতীয় স্ত্রী হলেও করিনা কাপুরের সাথে পুরো পতৌদি পরিবারের ভালো সম্পর্ক। ইন্ডাস্ট্রিতে তিনি যতই নাক উঁচু বলে বিবেচিত হন না কেন, শাশুড়ি, ননদ-ননদাইদের সাথেও সময় কাটাতে দেখা যায় করিনাকে। এমনকী, সোশ্যাল মিডিয়ায় ছবিতে কমেন্ট করার সুযোগও ছাড়েন না তিনি। 

কুণাল ইনস্টাগ্রামে অভিনেত্রী বউ সোহার সাথে নিউ ইয়ার সেলিব্রেট করার ছবি দিয়েছিলেন। যার ক্যাপশনে তিনি লিখেছেন, ‘পতি পত্নী অউর পাঙ্খা’। আর তাতে করিনা কমেন্ট করেন, ‘আমি দেখছি আজকাল ভালোই ক্যাপশন দিচ্ছ’। আর কুণালের ঝটতি উত্তর, ‘সেরা মানুষের কাছ থেকে শেখার ফল’।

প্রসঙ্গত, কুণাল আর সোহা সইফ আলি খান, করিনা কাপুর খানদের সাথেই উদযাপন করেছেন। আর ক্রিসমাসে তাঁকে অংশ নিতে দেখা গিয়েছিল কাপুর পরিবারের লাঞ্চে। করোনা থেকে সেরে উঠে ফের পার্টি মুডে করিনা। ১৩ ডিসেম্বর পজিটিভ আসে করিনা কাপুরের করোনা রিপোর্ট।

কাজের সূত্রে করিনাকে এরপর দেখা যাবে ‘লাল সিং চাড্ডা’তে। আপাতত ১৪ এপ্রিল ছবি মুক্তি পাওয়ার কথা আছে। তবে, করোনা পরিস্থিতি গোটা দেশে যেভাবে ভয়াবহ আকার নিচ্ছে, সেখানে আদৌ ছবিটি এপ্রিলে মুক্তি পাবে কি না, তা নিয়ে সন্দেহ আছে। 

২০১৫ সালে কুণাল খেমুকে বিয়ে করেন সোহা আলি খান। এরপর ২০১৭ সালে জন্ম হয় তাঁদের একমাত্র মেয়ে ইনায়ার। সোহার কুণালকে বিয়ে করার সিদ্ধান্তে অবাক হয়েছিলেন অনেকেই। বিয়ের আগে সোহা বেশ কয়েকটা হিট ছবি উপহার দিয়েছিলেন দর্শকদের। সেখানে কুণালের সাফল্যের গ্রাফ ছিল বেশ নীচে!

বন্ধ করুন