বাংলা নিউজ > বায়োস্কোপ > দীপাবলিতে জেহ-সইফের ‘ভালবাসা ও আলো’ মাখা ছবি উপহার করিনার, মন ভরল ভক্তদের
সইফ আলি খান এবং ছোট ছেলে জেহ-র আদর মাখা সেই অবসর মুহূর্ত। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
সইফ আলি খান এবং ছোট ছেলে জেহ-র আদর মাখা সেই অবসর মুহূর্ত। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

দীপাবলিতে জেহ-সইফের ‘ভালবাসা ও আলো’ মাখা ছবি উপহার করিনার, মন ভরল ভক্তদের

  • সদ্য স্বামী সইফ আলি খান এবং ছোট ছেলে জেহ-র আদর মাখা অবসর মুহূর্তের এক মিষ্টি ছবি দীপাবলি উপলক্ষে ইনস্টাগ্রামে পোস্ট করলেন করিনা।

সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় করিনা কাপুর খান। প্রায়শই শ্যুটিংয়ের এবং পরিবারের ব্যক্তিগত মুহূর্তের নানান রং এবং মুডের ছবি শেয়ার করে ফ্যানদের আপ টু ডেট রাখেন এই তারকা-অভিনেত্রী। করিনা ও তাঁর স্বামী তথা বলি-তারকা সইফ আলি খানের মত ফ্যানদের মধ্যে দারুণ জনপ্রিয় তাঁদের দুই সন্তান তৈমুর এবং জেহ। সদ্য বাবা-ছেলের আদর মাখা অবসর মুহূর্তের এক মিষ্টি ছবি দীপাবলি উপলক্ষে ইনস্টাগ্রামে পোস্ট করলেন করিনা। প্রিয় অভিনেত্রীর তরফে এহেন দীপাবলির উপহার পেয়ে মুখে হাসি ফুটেছে ফ্যানদেরও।

খোলা বাগানে মাঠের ওপর পাতা রয়েছে শতরঞ্চি। চারপাশে ছড়ানো হরেক রকমের খেলনা। সেখানেই নরম রোদ পোহাতে পোহাতে খুনসুটিতে ব্যস্ত সইফ ও জেহ। ছবি থেকেই স্পষ্ট একরত্তি জেহ-র সঙ্গে খেলায় মত্ত তাঁর বাবা। সেই ছবিই পোস্ট করে দীপাবলির শুভেচ্ছা জানিয়েছেন 'বেবো'। সঙ্গে ক্যাপশনে লিখেছেন, 'ভালবাসা এবং আলো।’ এর অর্থ গভীর হলেও পরিষ্কার। অর্থাৎ স্রেফ রং-বেরঙের আলো দিয়েই আলোকিত হয়ে ওঠে না দীপাবলি। কাছের এবং ভালবাসার মানুষদের উপস্থিতিতেই উজ্জ্বল হয়ে উঠেছে তাঁর জীবন।

ওই ছবিতে আরও স্পষ্ট বাবাকে আদর করার লক্ষ্যেই নিজের মুখ বাড়িয়ে দিয়েছে জেহ। ছেলের নরম আদরের স্পর্শ পেয়ে তাই চওড়া হাসি ফুটে উঠেছে সইফের মুখে। যদিও কোথায় এই ছবিটি তোলা হয়েছে সেই বিষয়ে কোনও কথা খোলসা করে জানাননি করিনা। তবে দিনকয়েক আগে জয়সলমীরে গোটা পরিবার নিয়ে ছুটি কাটাতে হাজির হয়েছিলেন এই বলি-অভিনেত্রী। এই ছবি যে নেটিজেনদেরও মনে ধরেছে পোস্টের কমেন্ট বক্সই সেকথা প্রমাণ করে। দীপাবলির শুভেচ্ছা জানানোর পাশাপাশি এই ছবি দেখে কেউ 'মাশাল্লাহ' বলে উঠেছেন তো কেউ 'দারুণ মিষ্টি'-র তকমা দিয়েছেন।

বন্ধ করুন