বাড়ি > বায়োস্কোপ > হবু বাবা সইফকে ৫০তম জন্মদিনে স্পেশ্যাল উপহার দিলেন স্ত্রী করিনা, জানুন সেটি কী!
সইফের বার্থ ডে পার্টির অন্দরে
সইফের বার্থ ডে পার্টির অন্দরে

হবু বাবা সইফকে ৫০তম জন্মদিনে স্পেশ্যাল উপহার দিলেন স্ত্রী করিনা, জানুন সেটি কী!

  • সইফের জন্মদিনে বেবোর তরফে এল দারুণ সারপ্রাইজ। বার্থ ডে বয়ের জন্য ২২ মিনিট লম্বা একটি ভিডিয়ো বানালেন করিনা। 

রবিবার ছিল অভিনেতা সইফ আলি খানের জন্মদিন। দেখতে দেখতে জীবনের ৫০টা বসন্ত পার করে ফেললেন পতৌদির নবাব। জন্মদিনের দিন কয়েক আগেই চার নম্বর বার বাবা হতে  চলার খবর অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন সইফ। সইফিনার ঘরে নতুন অতিথি আসার অপেক্ষা চলছে। করোনা আবহের মধ্যেই সইফের জন্মদিন, তাই বিশাল পার্টির আয়োজন না করলেও ঘরোয়া সেলিব্রেশনের আয়োজন করেছিলেন করিনা। রবিবারই সেই সেলিব্রেশনের ঝলক সামনে এসেছে। এবার করিনা জানালেন জন্মদিনে সইফকে কী স্পেশ্যাল উপহার দিয়েছেন তিনি। সইফের জন্য এদিন ২২ মিনিট দীর্ঘ একটি ভিডিয়ো তৈরি করেছেন করিনা। সেই ভিডিয়োয় সইফের ছোটবেলা থেকে বর্তমান সময়ের জার্নি তুলে ধরেছেন। যদিও সইফের বর্ণময় জীবন ২২ মিনিটেও তুলে ধরা সম্ভবপর নয় বলেই মত করিনার। সেই স্পেশ্যাল ভিডিয়োর একটি টিজার অনুরাগীদের সঙ্গেও ভাগ করে নিয়েছেন বেবো।

তিন মিনিট দীর্ঘ এই ভিডিয়োর ক্যাপশনে করিনা লেখেন, শুভ জন্মদিন। আমি সইফের ৫০তম জন্মদিনে ওঁর জীবনের ফ্রেমবন্দি করা ৫০ বছরকে তুলে ধরেছি, এবং কাল রাতে ওঁর সঙ্গে সেটা ভাগ করে নিয়েছি।

সেটা ২২ মিনিট দীর্ঘ, তবুও মনে হচ্ছে কতকিছু বলবার ছিল! আমি সেই ভিডিয়োর ৫০টা ছবির একটা ঝলক ভাগ করে নিচ্ছি আপনাদের সঙ্গে, একদম মন থেকে। 

শুভ জন্মদিন আমার ভালোবাসার মানুষটা…তোমাকে দেখে মনে হয় ৫০ কত সুন্দর, এবং কী সুন্দরভাবে বাঁচা যায়'।

এই ভিডিয়ো সইফের শৈশব, তাঁর কৈশোর, বাবা মনসুর আলি খান,মা শর্মিলা ঠাকুরের সঙ্গে কাটানো মুহূর্ত, সারা,ইব্রাহিমদের শৈশব, পতৌদি প্যালেসে কাটানো দুর্দান্ত কিছু মুহূর্ত-সবই তুলে ধরেছেন করিনা। 

View this post on Instagram

Happy birthday to the sparkle of my life ❤️

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan) on

এর আগে সইফের জন্মদিনের সেলিব্রিশনের কিছু ঝলক ইনস্টায় তুলে ধরেছিলেন করিনা। এবং ক্যাপশনে লিখেছিলেন- 'আমার জীবনের দ্যুতিকে জানাই জন্মদিনের শুভেচ্ছা'। করিনার শেয়ার করা সেই ভিডিয়োয় দুজনের একসঙ্গে কেক কাটার মুহূর্তের দৃশ্য ধরা পড়েছে, ঠোঁটে ঠোঁট রেখে এদিন একে অপরেকে ভালোবাসায় ভরিয়ে দিলেন সইফিনা। 

জন্মদিনের পার্টিতে হাজির ছিলেন করিশ্মা কাপুর খান, কুণাল খেমু, সোহা আলি খানও। ঘরোয়া পার্টির অন্দরমহলের ছবি শেয়ার করেছেন তাঁরাও।

প্রায় পাঁচ বছর চুটিয়ে প্রেম করবার পর ২০১২ সালে সইফ আলি খানকে বিয়ে করেন করিনা। তাঁদের একমাত্র পুত্র তৈমুর জন্ম নেয় ২০১৬ সালে। এর মাঝেই গত মঙ্গলবার করিনার প্রেগন্যান্সি নিউজের ঘোষণা করলেন এই দম্পতি। একটি যৌথ বিবৃতিতে সইফিনা জানান, ‘আমরা খুব উত্সাহের সঙ্গে জানাচ্ছি, যে আমাদের পরিবারে একজন নতুন সদস্য আসতে চলেছে!! ধন্যবাদ আমাদের সকল শুভাকাঙ্ক্ষীকে-তাঁদের ভালোবাসা ও সমর্থনের জন্য’।

বন্ধ করুন