বাংলা নিউজ > বায়োস্কোপ > শাহরুখের লন্ডনের বাড়ি, প্রিয়াঙ্কার কণ্ঠস্বর, সইফের বুদ্ধি দাবি করেছিলেন করিনা!
করিনা কাপুর খান (ANI Photo)
করিনা কাপুর খান (ANI Photo)

শাহরুখের লন্ডনের বাড়ি, প্রিয়াঙ্কার কণ্ঠস্বর, সইফের বুদ্ধি দাবি করেছিলেন করিনা!

  • সে কি কাণ্ড!

শাহরুখের লন্ডনের বাড়ি পাওয়ার একবার ইচ্ছে প্রকাশ করেছিলেন অভিনেত্রী করিনা কাপুর খান। এক সাক্ষাৎকারে বলিউডের কিছু তারকা বন্ধুর নাম নেওয়া হয়েছিল করিনার কাছে। নায়িকাকে প্রশ্ন করা হয়েছিল তিনি তাঁদের থেকে কি চাইবেন। 

তিনি দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়া জোনাস, সলমান খান, আলিয়া ভাট এবং তাঁর স্বামী সাইফ আলি খানের কাছ থেকে কি চাইবেন, এমন একটি করে জিনিসের নাম বলেছিলেন। 

শাহরুখের থেকে তিনি কী চান জানতে চাইলে, উত্তর বলেন, ‘তাঁর লন্ডনের বাড়ি’। তিনি আরও বলেছিলেন যে তিনি সলমানের ‘ভক্তদের’ চান। প্রিয়াঙ্কা চোপড়া সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, জব উই মেট অভিনেত্রী বলেন ‘তাঁর কণ্ঠস্বর’। তিনি পিঙ্কভিলাকে জানিয়েছিলেন, ‘প্রিয়াঙ্কার কণ্ঠস্বর খুব সুন্দর’।

করিনা বলেছিলেন যে দীপিকার কাছ থেকে তিনি, ‘তাঁর হাসি’ চাইবেন। ‘আমি মনে করি ওর একটা সুন্দর হাসি আছে’। আলিয়া সম্পর্কে তিনি বলেছিলেন, ‘তিনি প্রতিভার বান্ডিল। তাই আমি তাঁর কাছ থেকে কিছু নিতেই আপত্তি করি না’।

সইফ সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, কারিনা বলেন, ‘আমার কাছে সবকিছু আছে... আমি মনে করি সইফের কাছ থেকে আমি আসলে তাঁর মস্তিষ্কটা চাই। কারণ, আমি মনে করি ও সত্যিই প্রতিভাবান। ও যেভাবে জিনিসগুলোকে দেখে এবং খুব বুদ্ধিমান, স্পষ্টবাদী। আমি তাঁর মস্তিষ্ককে চাই’।

শীঘ্রই অভিনেত্রীকে ‘লাল সিং চাড্ডা’তে দেখা যাবে। সহ অভিনেতা হিসেবে দেখা মিলবে আমির খানের। অদ্বৈত চন্দন পরিচালিত এই ছবিটি হলিউড ক্লাসিক ফরেস্ট গাম্পের রিমেক। এছাড়াও, কারিনা পরিচালক করণ জোহরের পিরিয়ড এপিক ‘তখত’এর রয়েছেন। 

 

বন্ধ করুন