ইস্টার বানির সাজে তৈমুর আলি খান (ছবি-ইনস্টাগ্রাম)
ইস্টার বানির সাজে তৈমুর আলি খান (ছবি-ইনস্টাগ্রাম)

'ইস্টার বানি'র সাজে তৈমুর, সইফিনার বাড়িতে জমজমাট 'ইস্টার' উত্সব

  • ইস্টারেরর অবিচ্ছেদ্য অঙ্গ বানি বা ছোট আকৃতির এক ধরণের খরগোশ। ইস্টারের দিন তৈমুরকে সেই মিষ্টি 'বানি'-র সাজে সাজিয়ে তুললেন করিনা।

করোনার জেরে গৃহবন্দী সইফ-করিনার পুরো সময়টাই কাটছে তাঁদের নয়নের মণি তৈমুরকে নিয়ে। রবিবার গোটা বিশ্ব পালন করছে ইস্টার। আর এই ইস্টারের উত্সবে শামিল নবাব পরিবার। আর এই বিশেষ দিনে ইস্টার বানির সাজে পাওয়া গেল তৈমুরকে। এদিন ইনস্টাগ্রামে করিনা শেয়ার করে নিয়েছে টিমটিমের দুটো কিউট ছবি। যেখানে তৈমুরকে ‘ইস্টার বানি’-র সাজে সাজিয়ে দিয়েছেন করিনা। ইস্টারেরর অবিচ্ছেদ্য অঙ্গ বানি বা ছোট আকৃতির এক ধরণের খরগোশ। ইস্টারের সকল সাজ-সজ্জার কেন্দ্রবিন্দুতে থাকে এই বানি।


তৈমুরের মাথায় গোলাপি বানি হেয়ারব্যান্ড এবং নাকে-মুখে স্কেচ পেন দিয়ে আঁকা গোঁফ,নাক। এই খুদে তারকার পরনে ছিল ক্রিম রঙ নাইট স্যুট। ছবিতে দেখা মিলেছে ‘ড্যাডি কুল’ সইফ আলি খানের। জবানি জানেমন তারকার পরনে তাঁর পছন্দের সাদা কুর্তা-পাজামা। এই ছবির ক্যাপশনে করিনা লিখেছেন, ‘আমার আজীবনের ‘ইস্টার বানি’। সবাই ঘরে থাকুন, সুরক্ষিত থাকুন’।


তৈমুরের এই মিষ্টি ছবিতে মন হারাচ্ছেন নেটিজেনরাও। মূহূর্তের মধ্যেই এই ছবির লাইক সংখ্যা পাঁচ লক্ষ ছাড়িয়েছে।

করোনার জেরে ঘরবন্দিতে পুরোনো স্মৃতি রোমন্থন করছেন করিনা। গত সপ্তাহেই একটি পুরোনো ছবি পোস্ট করেছিলেন বোবো। যেখানে সমুদ্র সৈকতের ধারে সইফ ও তৈমুরের সঙ্গে রোদ পোয়াতে দেখা গেছে করিনাকে। লাল বিকিনিতে রেড হট অবতারে এই ছবিতে পাওয়া গেছে করিনাকে। যদিও ক্যাপশনে নায়িকার দাবি, ‘আমি সমুদ্র সৈকতের স্বপ্ন দেখছি না.. আপনি দেখছেন হয়ত’।


দিন কয়েক আগে মায়ের জন্য নিজের হাতে পাস্তা দিয়ে তৈরি হারও বানিয়েছিল তৈমুর। তৈমুরের তৈরি সেই রঙ বেরঙনের নেকলেস গলায় পরে ইনস্টাগ্রামের দেওয়ালে ছবি পোস্ট করেছেন করিনা। লিখেছিলেন, 'পাস্তা লা ভিস্তা (পাস্তার দর্শন)। তৈমুর আলি খানের হাতে তৈরি জুয়েলারি'।


বন্ধ করুন