বাংলা নিউজ > বায়োস্কোপ > দার্জিলিং-এ ছুটির মেজাজে নবাব পরিবার, ফ্যানেদের সঙ্গে হাসিমুখে পোজ দিলেন সইফিনা
ফ্যানেদের সঙ্গে সপরিবারে করিনা

দার্জিলিং-এ ছুটির মেজাজে নবাব পরিবার, ফ্যানেদের সঙ্গে হাসিমুখে পোজ দিলেন সইফিনা

  • বাংলার শৈলশহরে ছুটির মেজাজে ধরা দিলেন সইফ,করিনা,তৈমুর। এই মুহূর্তে দার্জিলিং-এ ‘ভিডিশন’-এর শ্যুটিং সারছেন বেবো। 

রথ দেখে ও কলা বেচা, দুটোই একসঙ্গে সারছেন করিনা কাপুর খান। এই মুহূর্তে বাংলার শৈলশহর দার্জিলিং-এ নিজের আপকামিং ওয়েব সিরিজের শ্যুটিং সারছেন করিনা। পাশাপাশি সপরিবারে দুর্দান্ত সময়ও কাটাচ্ছেন শ্যুটিং-এর ফাঁকে। সুজয় ঘোষের ওয়েব সিরিজ ‘ভিডিশন’-এর শ্যুটিং চলছে দার্জিলিং জুড়ে। তাই গত ১২ দিন ধরে দার্জিলিংয়েই রয়েছেন করিনা ও তাঁর ছোট ছেলে জেহ। স্ত্রীর সঙ্গে সময় কাটাতে বড় ছেলে তৈমুরকে নিয়ে দিন কয়েক আগে পাহাড়ে এসে উপস্থিত হয়েছেন সইফ আলি খানও।

দার্জিলিং-এ এসে কখনও পুরোনো বন্ধুর সঙ্গে দেখা করছেন করিনা, কখনও আবার শেরপাদের সঙ্গে সময় কাটাচ্ছেন। এর মাঝেই দুই ছেলে ও সইফের সঙ্গে দার্জিলিং-এর উইন্ডামেরে হোটেলে ফ্যানেদের সঙ্গে লেন্সবন্দি হলেন করিনা। ছবিতে হাসিমুখে দেখা গেল করিনা, সইফকে। তবে ছবি তুলতে গিয়ে একটু লজ্জা পাচ্ছে তৈমুর। বাবার হাত জাপটে ধরে রয়েছে সে। করিনার এই দার্জিলিং ডায়রির ছবিতে মুগ্ধ নেটপাড়া।

ফ্যানেদের সঙ্গে সইফ, করিনা, তৈমুর
ফ্যানেদের সঙ্গে সইফ, করিনা, তৈমুর

‘ভিডিশন’-এর সঙ্গে ওটিটি প্ল্যাটফর্মে যাত্রা শুরু করছেন বেবো। সুজয় ঘোষের এই সিরিজে করিনা ছাড়াও থাকবেন জয়দীপ এহলাওয়াত এবং বিজয় বর্মা। দুদিন আগেই স্কুলজীবনের বন্ধুর সঙ্গে দেখা করে এখনকার আর স্কুলজীবনের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন অভিনেত্রী।

উত্তরাখণ্ডের দেহরাদূনের ওয়েলহাম গার্লস স্কুলে পড়ার সময় করিনার কাছের বন্ধু ছিলেন এই পাহাড়ি কন্যা। তারপর সময়ের সঙ্গে সঙ্গে যোগাযোগ হারিয়েছে। কিন্তু কালিম্পংয়েই দেখা মিলল সেই বান্ধবীর। করিনার স্কুলের একাধিক প্রাক্তনী এই ছবিতে কমেন্ট করেন।

আগামিতে করিনাকে দেখা যাবে ‘লাল সিং চড্ডা’ ছবিতে। এই ফিল্মে ফের একবার আমির খানের সঙ্গে জুটিতে দেখা যাবে বেবোকে। অদ্বৈত চন্দন পরিচারিত এই ছবি মুক্তি পাবে আগামী ১১ অগস্ট। 

 

বন্ধ করুন