বাংলা নিউজ > বায়োস্কোপ > মা হওয়ার পর বাড়ি ফিরেই সইফকে উৎসর্গ করে ইনস্টায় প্রথম ছবি পোস্ট করিনার
করিনা কাপুর খান  (HT_PRINT)
করিনা কাপুর খান  (HT_PRINT)

মা হওয়ার পর বাড়ি ফিরেই সইফকে উৎসর্গ করে ইনস্টায় প্রথম ছবি পোস্ট করিনার

  • ভূত পুলিশের প্রচারে কোমর বেঁধে নেমে পড়লেন করিনা কাপুর খান। 

 

দ্বিতীয় সন্তানের জন্মের পর ইতিমধ্যেই বাড়ি ফিরে এসেছেন করিনা কাপুর খান। মঙ্গলবার সদ্যোজাতকে নিয়ে বাড়ি ফেরেন বেবো। রবিবারই মুম্বইয়ে ব্রিজ ক্যান্ডি হাসপাতালে ছেলের জন্ম দিয়েছেন নবাব বেগম। নতুন অতিথির আগমনের আনন্দনের জোয়ারে ভাসছেন সইফিনা। আর মঙ্গলবার বাড়ি ফিরেই ব্যস্ত ‘মাম্মি’ করিনা সইফকে উৎসর্গ করে ইনস্টাগ্রামে প্রথম পোস্ট সারলেন।

 দ্বিতীয় দফায় মা হওয়ার পর করিনার প্রথম পোস্টটি হল সইফের আসন্ন ছবি ভূত পুলিশের পোস্টার। মঙ্গলবারই ভূত পুলিশের ফার্স্ট লুক পোস্টার ও মুক্তির তারিখ প্রকাশ্যে এসেছে। সেটি শেয়ার করে নেন সইফ ঘরনি। ভূতের খোঁজ করে এমন চার বন্ধুর গল্প বলবে এই ছবি। সইফ ছাড়াও পরিচালক পবন কৃপালনির এই ছবিতে রয়েছেন অর্জুন কাপুর, জ্যাকলিন ফার্নান্দিজ, ইয়ামি গৌতম। 

পোস্টার শেয়ার করে করিনা লেখেন, দমফাটা হাসিতে ফেটে পড়বার জন্য তৈরি হয়ে যান! ভূত পুশিস আসছে ১০ সেপ্টেম্বর। নিউ নর্ম্যালে সঙ্গে থাক প্যারানর্ম্যাল'। করিনা হামেশাই সোশ্যাল মিডিয়ায় সইফের ছবির প্রচার সারেন। উল্লেখ্য করিনা বছরখানেক আগে ইনস্টাগ্রামে যোগ দিলেনও এখনও সোশ্যাল মিডিয়া থেকে দু-হাত দূরেই রয়েছেন সইফ আলি খান। 

করিনার প্রথম পোস্টের কমেন্ট বক্সে অনুরাগীরা অবশ্য মা হওয়ার শুভেচ্ছাই জানিয়েছেন করিনাকে। ২০১৯ সালে ঘোষণা হয়েছিল এই ছবির। শুরুতেই আলি ফজল এবং ফাতিমা সানা শেখের এই ছবির অংশ হওয়ার কথা ছিল, তবে পরে তাঁরা সরে দাঁড়ান। 

লকডাউন পরবর্তী সময়ে হিমাচল প্রদেশে এই ছবির শ্যুটিংয়ে হাজির ছিলেন করিনা, তৈমুরও। মূলত ধর্মাশালা ও মুম্বইতেই এই ছবির শ্যুটিং হয়েছে। 

বন্ধ করুন