ইনস্টাগ্রামে ছবি পোস্ট করার আগেও তৈমুরকে নিয়ে ফ্রেমবন্দি হয়েছিলেন মা করিনা।
ইনস্টাগ্রামে ছবি পোস্ট করার আগেও তৈমুরকে নিয়ে ফ্রেমবন্দি হয়েছিলেন মা করিনা।

তৈমুরের সঙ্গে ছবিতে ইনস্টাগ্রাম মাত করিনার, নিমেষে ছেঁকে ধরলেন লাখো ফলোয়ার

তৈমুরকে কোলে নিয়ে অসাধারণ এক মায়াবী ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন সইফ আলি খানের ঘরণী। আর সেই ছবিই তোলপাড় করল ফ্যান-দুনিয়া।

ছেলে তৈমুরের সঙ্গে নিজের ছবি পোস্ট করে ইনস্টাগ্রামে ঝড় তুললেন করিনা কাপুর খান। মা-ছেলেকে নিয়ে মেতে উঠলেন নেটিজেনরা।

শুক্রবার ইনস্টাগ্রামে অভিষেক হয়েছে করিনার। কিন্তু প্রথম দিন তাঁর পোস্ট করা ছবিতে ছেলে তৈমুর না থাকায় হতাশ হন ভক্তরা। শনিবার অবশ্য তাঁদের ইচ্ছাপূরণ করতে তৈমুরকে কোলে নিয়ে অসাধারণ এক মায়াবী ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন সইফ আলি খানের ঘরণী। আর সেই ছবিই তোলপাড় করল ফ্যান-দুনিয়া।

মায়ের সঙ্গে এ ভাবেই ইনস্টাগ্রামে অভিষেক হল তৈমুরেরও। সাদা-কালো ছবিতে ছেলেকে স্পষ্ট দেখা গেলেও ইচ্ছে করেই নিজের মুখাবয়ব আউট অফ ফোকাস রেখেছেন করিনা। কিন্তু সেই খামতি পুষিয়ে দিয়েছে ছোট্ট তৈমুরের ফোলা গাল আর সুন্দর চোখজোড়া। ছবির ক্যাপশনে করিনা লিখেছেন, ‘আমার সঙ্গে ছবির ফ্রেম শেয়ার করতে এই একজনকেই অনুমতি দিই।’

ইনস্টাগ্রামে আত্মপ্রকাশ করার দিনেই ১০ লাখের বেশি ফলোয়ার ভিড় করেছেন করিনার পেজে। প্রথম ছবিতে একটি ফিটনেস ব্র্যান্ডের সঙ্গে তাঁর যৌথ প্রচেষ্টার কথা জানিয়েছেন বলিউড ডিভা। জনপ্রিয় অ্যাপটিতে তাঁর পদার্পণকে স্বাগত জানিয়েছেন আত্মীয়, বন্ধু ও অগণিত ফ্যান।

প্রথম স্বাগত বার্তা এসেছিল দিদি করিশমা কাপুরের থেকে। এর পরেই পরিচালক করণ জোহর ও অভিনেত্রী সোহা আলি খানের শুভেচ্ছা পোস্ট হয়। করিশমা লেখেন, ‘নিজেকে সোহাগ করো, বেবো। অনস্টাগ্রামে স্বাগত, বেবো।’

ইতিমধ্যেই করিনার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ব্লু টিক পড়ে গিয়েছে। প্রোফাইল ছবিতে অবশ্য নিজের খুব কম বয়সের ফোটো ব্যবহার করেছেন তৈমুরের মা।

তবে ইনস্টাগ্রামে এর আগেই না কি তাঁর আত্মপ্রকাশ ঘটেছিল, জানিয়েছেন বেবো। গোপন সেই অ্যাকাউন্ট তিনি ব্যবহার করতেন অন্যদের হাঁড়ির খবর জানতে, এমনই জানিয়েছেন সুন্দরী।

বন্ধ করুন