বাংলা নিউজ > বায়োস্কোপ > karishma In Kolkata: বাওয়ালির রাজবাড়িতে দেখা মিলল করিশ্মা কাপুরের, দেখুন ছবি
ব্রাউন সিরিজের শ্যুটে কলকাতায় করিশ্মা। 
ব্রাউন সিরিজের শ্যুটে কলকাতায় করিশ্মা। 

karishma In Kolkata: বাওয়ালির রাজবাড়িতে দেখা মিলল করিশ্মা কাপুরের, দেখুন ছবি

  • ‘ব্রাউন’ ছবির শ্যুটে বজবজের কাছের এই রাজবাড়িতে রয়েছেন অভিনেত্রী। 

করিনা কাপুর খানের পর করিশ্মাও পা রাখলেন বাংলায়। এই মুহূর্তে কালিম্পংয়ে ছবির শ্যুট করছেন করিনা। আর করিশ্মা কাপুর রয়েছেন কলকাতায়। বাওয়ালির রাজবাড়িতে। মনে প্রশ্ন জাগছে নিশ্চয়ই, এই আগমনের হেতু কী?

অভিনয় দেও-র পরিচালনায় লোলোকে দেখা যাবে ‘ব্রাউন’-এ। আর সেটার কাজেই তিনি পা রেখেছেন তিলোত্তমায়। এই সিরিজে করিশ্মাকে দেখা যাবে গোয়েন্দার চরিত্রে৷ থাকছেন হেলেন। বাংলা থেকে ‘ব্রাউন’-এ কাজ করার কথা রয়েছে খরাজ মুখোপাধ্যায়, যিশু সেনগুপ্তদের।

‘ব্রাউন’-এ তাঁর চরিত্র প্রসঙ্গে করিশ্মা এর আগেই জানিয়েছেন খুব জটিল একটা মানসিকটা রয়েছে। যে কোনও অভিনেতার কাছেই এই কাজ যেমন আকর্ষক, তেমনই চ্যালেঞ্জিং।

বাওয়ালির রাজবাড়িতে শ্যুটে ব্যস্ত করিশ্মা কাপুর। 
বাওয়ালির রাজবাড়িতে শ্যুটে ব্যস্ত করিশ্মা কাপুর। 

অভীক বড়ুয়ার লেখা ‘সিটি অব ডেথ’-এর অবলম্বনে এই সিরিজের গল্প। জানা গিয়েছে, আপাতত বাওয়ালির রাজবাড়িতেই চলছে শ্যুট। তবে করিশ্মার কলকাতা শিডিউল বেশ লম্বা। শহরের আরও কিছু আইকনিক জায়গায় শ্যুট করবেন তিনি।

এদিকে বুধবার করিনা কালিম্পংয়ের মেঘেদের সঙ্গে ছবি শেয়ার করেছিলেন। হোটেলের ব্যালকনিতে বসে শ্যুটের প্রস্তুতি নিতে দেখা গিয়েছিল তাঁকে। সুজয় ঘোষ পরিচালিত ‘ডিভোশন’-এ কাজ করতে দিন সাতেক এখানেই থাকবেন। করিনার সঙ্গে এই ট্রিপে রয়েছে খুদে জেহ। এটাই তার প্রথম বাংলায় সফর।

বন্ধ করুন