বাংলা নিউজ > বায়োস্কোপ > কলকাতার চায়না টাউনে করিশ্মা! মুখ মাস্কে ঢেকে দৌড়ে উঠলেন ভ্যানিটিতে, দেখুন ছবি
ব্রাউন ছবির শ্যুটে চায়না টাউনে করিশ্মা। 

কলকাতার চায়না টাউনে করিশ্মা! মুখ মাস্কে ঢেকে দৌড়ে উঠলেন ভ্যানিটিতে, দেখুন ছবি

  • ‘ব্রাউন’ সিনেমার কাজে কলকাতাতেই আছেন করিশ্মা। বুধবার তাঁর দেখা মিলল চায়না টাউনে। 

করিশ্মা কাপুর কলকাতায় পা রেখেছেন সপ্তাহখানেক আগেই। বোন করিনা নর্থ বেঙ্গল রওয়ানা হওয়ার পরেরদিনই। প্রথমে তাঁর দেখা মিলেছিল কলকাতার বিখ্যাত বাওয়ালির রাজবাড়িতে। একদম ফর্মাল লুকে সেট থেকে করিশ্মার ছবি ছড়িয়ে পড়েছিল। এবার অভিনেত্রীর দেখা পাওয়া গেল চায়না টাউনে।

চায়না টাউনের সামনে বুধবার এসেছিলেন করিশ্মা শ্যুট করতে। অভিনয় দেও-র পরিচালনায় লোলোকে দেখা যাবে ‘ব্রাউন’-এ। সেখানে তিনি এক মহিলা গোয়েন্দা। ডেনিম শার্ট আর ট্রাউজারে এদিন শ্যুট করেন তিনি। নো মেকআপ লুক তাঁর গোয়েন্দা চরিত্রের জন্য আদর্শ। মুখ ঢেকে রেখেছিলেন মাস্কে, যাতে সিনেমায় তাঁর চেহারা কেমন হবে, তা লুকিয়ে রাখা যায়। নিরাপত্তার ঘেরাটোপে নিজেকে মুড়ে প্রায় দৌড়ে মেকআপ ভ্যানে থেকে বেরিয়ে চলে যান শ্যুটের জায়গায়। ফেরার সময়তেও একই কাণ্ড!

কলকাতায় আরও কিছুদিন থাকবেন। এক মাসের কাছাকাছি চলবে শ্যুটিং শিডিউল। ছবিতে রয়েছেন হেলেন, সোনি রাজদান। বাংলা থেকে ‘ব্রাউন’-এ কাজ করার কথা রয়েছে খরাজ মুখোপাধ্যায়, যিশু সেনগুপ্তদের।

ব্রাউনের সেট থেকে করিশ্মার ছবি ভাইরাল।
ব্রাউনের সেট থেকে করিশ্মার ছবি ভাইরাল।

‘ব্রাউন’-এ তাঁর চরিত্র প্রসঙ্গে করিশ্মা এর আগেই জানিয়েছেন, ‘এই রোলটা মারাত্মক চ্যালেঞ্জিং। কৌতূহলী গল্পে, একটি মারাত্মক শক্তিশালী চরিত্রে অভিনয় করা সুযোগ পেয়ে গর্বিত’। অভীক বড়ুয়ার লেখা ‘সিটি অব ডেথ’-এর অবলম্বনে এই সিরিজের গল্প।

ক্রাইম ড্রামা জঁর সিরিজ এটি। করিশ্মার কেরিয়ারের দ্বিতীয় ইনিংসের তিন নম্বর প্রোজেক্ট ‘ব্রাউন’। শেষবার ‘মেন্টালহুড’ ওয়েব সিরিজে দেখা গিয়েছিল করিশ্মাকে। তবে এটিও মুক্তি পাবে ওটিটি-তেই।

বন্ধ করুন