বাংলা নিউজ > বায়োস্কোপ > Karishma-Alia: বলিউডের এই দুই নায়িকা করিশ্মার বড় শত্রু, একজন আবার আলিয়া-র কাছের মানুষ!

Karishma-Alia: বলিউডের এই দুই নায়িকা করিশ্মার বড় শত্রু, একজন আবার আলিয়া-র কাছের মানুষ!

বলিউডের কোন নায়িকাকে সহ্য হয় না করিশ্মার?

করিশ্মা কাপুর একদম পছন্দ করতেন না পূজা ভাট, মণীশা কৈরালাকে। এমনকী, বহুবার প্রকাশ্য বিতর্কে জড়িয়েছিলেন এদের সঙ্গে। 

বলিউডের সফল অভিনেত্রীদের তালিকায় বরাবরই নাম আসে করিশ্মা কাপুরের। বর্তমানে রুপোলি পরদায় সেভাবে তাঁর দেখা না মিললেও জনপ্রিয়তায় ভাঁটা পড়েনি এক ফোঁটাও। 

তবে কেরিয়ারের উচ্চতায় থাকাকালীন ঠিক যতটা প্রশংসা পেয়েছিলেন অভিনেত্রী হিসেবে, ঠিক ততটাই ছিলেন বিতর্কিত। সমসাময়িক নায়িকাদের সঙ্গে ক্যাটফাইটের কারণে সবসময় থাকতেন খবরে। আর সবচেয়ে বেশি বিতর্কে জড়াতেন পূজা ভাটের সঙ্গে। 

সেইসময় মণীষা কৈরালা, পূজা ভাট আর করিশ্মা কাপুর নিজেদের ‘ঠান্ডা লড়াই’য়ের কারণে শিরোনামে আসতেন রোজ। নব্বইয়ের দশক তখন কাঁপিয়ে বেড়াচ্ছে এই তিন নায়িকা। কিন্তু একে-অপরের সঙ্গে সম্পর্ক মোটেও ভালো ছিল না তাঁদের। 

স্টারডাস্ট ম্যাগাজিনকে করিশ্মা প্রশ্ন করেছিলেন কীভাবে পূজা ভাট তাঁর মা-কে অপমান করে। নায়িকা প্রশ্ন তোলেন, ‘বলুন না আমার দোষ কোথায় ছিল। পূজা আমার মা-কে অপমান করে। আমাকে তাই ওকে থামাতে হয় কড়া কথা বলে কারণ আমার মায়ের ব্যাপারে ওসব বলার কোনও অধিকারই ওর নেই।’

করিশ্মা কাপুর কথা প্রসঙ্গে তুলে আনেন মণীশা কৈরালার প্রসঙ্গেও। জানান কেন তাঁকে নিয়ে এই অভিনেত্রীরা কথা বলত তিনি বুঝতে পারতেন না। যে কোনও বিতর্কেই তাঁকে টেনে আনা হত। বাল হত, নিজের পদবি ব্যবহার করে কাজ পাওয়ার চেষ্টা করেন তিনি। আর এতে করিশ্মা জানিয়েছিলেন নিজেকে কাপুর হিসেবে পরিচয় দিতে কতটা গর্ব হয় তাঁর। সঙ্গে ওইসব হতভাগ্য মেয়েদের জন্যও খারাপ লাগে যাঁদের কাছে এরকম একটা পদবি নেই অহংকার করার জন্য। 

সঙ্গে করিনার দিদি এটাও স্পষ্ট করে দিয়েছিলেন মনীষাকে হিংসে করার কোনও কারণই তাঁর কাছে নেই। বরং তিনি দু:খ পান মণীষার কথা ভেবেই!

 

বায়োস্কোপ খবর

Latest News

LIVE: আজ ফল প্রকাশ বাংলার ৪ বিধানসভা উপনির্বাচনের, দেশ জুড়ে 'মিনি টেস্ট' BJP-র Wimbledon-এর ফাইনালে উঠে বিশ্ব রেকর্ড জোকারের, শিরোপা জয়ের প্রতিপক্ষ আলকারাজ অসমে সরিয়ে ফেলা হয়েছে মহাত্মা গান্ধীর মূর্তি, আন্দোলনে ফেটে পড়ল ছাত্র সংগঠন জিতলেই ট্রফি নিশ্চিত গিলদের, বিনা পয়সায় কোথায় দেখবেন ভারত-জিম্বাবোয়ে চতুর্থ T20? গুজরাটি নিয়মে হল মালাবদল, অনন্তর নাক ধরে কি টানতে পারল রাধিকার মা? দেখুন ভিডিয়োয় রাজস্থানি পোশাকে দীপিকা, বিয়েবাড়িতে দেখা রজনীকান্তের সঙ্গে ভাইয়ের বরযাত্রীতে জমিয়ে নাচ ইশার! ধনু-মকর-কুম্ভ-মীনের শনিবার কেমন কাটবে? জানুন রাশিফল ‘২০১৮-তে DA-কে আইনি স্বীকৃতি, তবে এত পরে মামলা কেন? পর্যবেক্ষণ সুপ্রিম কোর্টের’ সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.