বাংলা নিউজ > বায়োস্কোপ > Karishma-Alia: বলিউডের এই দুই নায়িকা করিশ্মার বড় শত্রু, একজন আবার আলিয়া-র কাছের মানুষ!
বলিউডের কোন নায়িকাকে সহ্য হয় না করিশ্মার?

Karishma-Alia: বলিউডের এই দুই নায়িকা করিশ্মার বড় শত্রু, একজন আবার আলিয়া-র কাছের মানুষ!

  • করিশ্মা কাপুর একদম পছন্দ করতেন না পূজা ভাট, মণীশা কৈরালাকে। এমনকী, বহুবার প্রকাশ্য বিতর্কে জড়িয়েছিলেন এদের সঙ্গে। 

বলিউডের সফল অভিনেত্রীদের তালিকায় বরাবরই নাম আসে করিশ্মা কাপুরের। বর্তমানে রুপোলি পরদায় সেভাবে তাঁর দেখা না মিললেও জনপ্রিয়তায় ভাঁটা পড়েনি এক ফোঁটাও। 

তবে কেরিয়ারের উচ্চতায় থাকাকালীন ঠিক যতটা প্রশংসা পেয়েছিলেন অভিনেত্রী হিসেবে, ঠিক ততটাই ছিলেন বিতর্কিত। সমসাময়িক নায়িকাদের সঙ্গে ক্যাটফাইটের কারণে সবসময় থাকতেন খবরে। আর সবচেয়ে বেশি বিতর্কে জড়াতেন পূজা ভাটের সঙ্গে। 

সেইসময় মণীষা কৈরালা, পূজা ভাট আর করিশ্মা কাপুর নিজেদের ‘ঠান্ডা লড়াই’য়ের কারণে শিরোনামে আসতেন রোজ। নব্বইয়ের দশক তখন কাঁপিয়ে বেড়াচ্ছে এই তিন নায়িকা। কিন্তু একে-অপরের সঙ্গে সম্পর্ক মোটেও ভালো ছিল না তাঁদের। 

স্টারডাস্ট ম্যাগাজিনকে করিশ্মা প্রশ্ন করেছিলেন কীভাবে পূজা ভাট তাঁর মা-কে অপমান করে। নায়িকা প্রশ্ন তোলেন, ‘বলুন না আমার দোষ কোথায় ছিল। পূজা আমার মা-কে অপমান করে। আমাকে তাই ওকে থামাতে হয় কড়া কথা বলে কারণ আমার মায়ের ব্যাপারে ওসব বলার কোনও অধিকারই ওর নেই।’

করিশ্মা কাপুর কথা প্রসঙ্গে তুলে আনেন মণীশা কৈরালার প্রসঙ্গেও। জানান কেন তাঁকে নিয়ে এই অভিনেত্রীরা কথা বলত তিনি বুঝতে পারতেন না। যে কোনও বিতর্কেই তাঁকে টেনে আনা হত। বাল হত, নিজের পদবি ব্যবহার করে কাজ পাওয়ার চেষ্টা করেন তিনি। আর এতে করিশ্মা জানিয়েছিলেন নিজেকে কাপুর হিসেবে পরিচয় দিতে কতটা গর্ব হয় তাঁর। সঙ্গে ওইসব হতভাগ্য মেয়েদের জন্যও খারাপ লাগে যাঁদের কাছে এরকম একটা পদবি নেই অহংকার করার জন্য। 

সঙ্গে করিনার দিদি এটাও স্পষ্ট করে দিয়েছিলেন মনীষাকে হিংসে করার কোনও কারণই তাঁর কাছে নেই। বরং তিনি দু:খ পান মণীষার কথা ভেবেই!

 

বন্ধ করুন