বাংলা নিউজ > বায়োস্কোপ > উইকেন্ডে বারান্দায় সবজি শুকোতে দিচ্ছেন করিশ্মা, পোস্ট করলেন ইনস্টায়!
করিশ্মা কাপুর
করিশ্মা কাপুর

উইকেন্ডে বারান্দায় সবজি শুকোতে দিচ্ছেন করিশ্মা, পোস্ট করলেন ইনস্টায়!

শনিবার দিনটা কেমন ভাবে কাটান সেটাই করিশ্মা পোস্ট করলেন ইনস্টাগ্রামে। শেয়ার করলেন মজার ছবিও। 

তারকা-মম বলে কথা। সারা সপ্তাহ কি আর সময় মেলে! তাই শনিবারের দিনটা মোটামুটি ঘরের কাজ করেই কাটান করিশ্মা। নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সে কথা। 

শনিবার বাজার থেকে কিনে আনা সবজি ধুয়ে বারান্দার রোদে শুকোতে দিলেন লোলো। আর সে ছবি শেয়ার করলেন নিজের ইনস্টা-অ্যাকাউন্টে। সঙ্গে ব্রোকোলি, টমেটো, শসা, পেঁয়াজ, আলুর সঙ্গে জমিয়ে পোজও দিলেন।  

ক্যাপশনে লিখলেন, ‘এভাবেই আমার শনিবার কাটে... যা করতে আমার সবচেয়ে ভালো লাগে। সমস্ত সবজি ধোয়া আর শুকনো।’

করিশ্মার এই অবতার বেশ মনে ধরেছে ভক্তদের। ‘এই প্রথম কোনও সেলেবকে এই কাজ করতে দেখলাম’, ‘ওহ, আমরাও তো এমনটাই করি’-র মতো নানা প্রশংসাসূচক কমেন্ট পড়েছে। এক ভক্ত আবার করিশ্মাকে অনুরোধ করেছেন বড় পরদায় কামব্যাকের। তাও আবার গোবিন্দার বিপরীতে। ওই ভক্ত লিখেছেন, ‘আপনি আর গোবিন্দা একসঙ্গে আবার ছবি করুন প্লিজ। অনেকদিন হয়ে গেল ভালো প্রেম আর হাসির ছবি দেখিনি।’

বহু বছর পর জি৫-র ওয়েব সিরিজ মেন্টালহুড দিয়ে অভিনয়ে কামব্যাক করেন করিশ্মা।তার সঙ্গে অভিনয় করেছেন তিলোত্তমা সোম, সঞ্জয় সুরি, সন্ধা মৃদুল, দিনো মোরিয়া৷ এই সিরিজের প্রযোজক একতা কাপুর৷ছেলে-মেয়েদের পিছনে দৌড়াতে দৌড়াতে কীভাবে পাগল হয়ে যান মায়েরা, তাই নিয়েই গল্প৷করিশ্মার মতে সন্তান বড় করা এক দৌড়ের সমান, যাতে সামিল সকল মায়েদের কুর্নিশ করা উচিত!

বন্ধ করুন