বাংলা নিউজ > বায়োস্কোপ > Brown: নতুন ছবির নাম ঘোষণা করিশ্মার, দিদির চিয়ারলিডার হলেন বোনু করিনা

Brown: নতুন ছবির নাম ঘোষণা করিশ্মার, দিদির চিয়ারলিডার হলেন বোনু করিনা

নতুন ছবির ঘোষণা করিশ্মা কাপুরের, নাম ‘ব্রাউন’

নতুন ছবির ঘোষণা করিশ্মা কাপুরের, নাম ‘ব্রাউন’।

সুখবর দিলেন অভিনেত্রী করিশ্মা কাপুর। হাতে ক্ল্যাপস্টিক নিয়ে নেটমাধ্যমে ছবি পোস্ট করেছেন তিনি। ঘোষণা করেছেন আসন্ন সিনেমা ‘ব্রাউন’-এর নাম। বেশ কিছু বছর অভিনয় থেকে দূরে রয়েছেন করিশ্মা। অভিনেত্রীকে শেষবার ২০২০ সালে ওয়েব সিরিজ ‘মেন্টালহুডে’ দেখা গিয়েছিল। ওয়েব দুনিয়ায় এটি তার ডেবিউ ছবি ছিল।

গত বছর টেলিভিশনের বেশ কিছু শোয়ে অতিথি কিংবা অতিথি বিচারক হিসেবে দেখা গিয়েছে করিশ্মাকে। ক্ল্যাপারবোর্ড হাতে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে করিশ্মা লিখেছেন, 'নতুন শুরু 'ব্রাউন'। এই সিরিডের পরিচালনায় দেলি বেলি-এর পরিচালক অভিনয় দেও। অভীক বড়ুয়ার লেখা বই 'সিটি অফ ডেথ'-এর উপর নির্ভর করে তৈরি হবে ক্রাইম ড্রামা 'ব্রাউন'।

দিদির লোলোর নতুন যাত্রায় শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছেন করিনা কাপুর খান। করিশ্মার পোস্ট শেয়ার করে লিখেছেন, ‘দিদি তুমি সেরা।’ দীর্ঘ দিন পর করিশ্মাকে পর্দায় কামব্যাক করতে দেখে শুভেচ্ছা জানিয়েছেন অমৃতা আরোরা, সাবা আলি খান, সঞ্জয় কাপুর সহ অন্যান্যরা।

করিনার ইনস্টাগ্রাম স্টোরি
করিনার ইনস্টাগ্রাম স্টোরি

'ব্রাউন' ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন করিশ্মা। গোয়েন্দার ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে।

 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

আগামিকাল প্রদোষ ব্রতর শুভ সময়, পুজো বিধি ও প্রদোষ উপবাসের গুরুত্ব জেনে নিন ভূমিষ্ট হল বিরাট-অনুষ্কার দ্বিতীয় সন্তান, ছোট্ট ভামিকার ভাই হল না বোন? ১৯৯০ বিশ্বকাপের ফাইনালে তাঁর গোলেই স্বপ্ন ভেঙেছিল মারাদোনার, প্রয়াত ব্রেমে আজিমগঞ্জ- নসিপুর রেলসেতু খুলবে শীঘ্রই, শিয়ালদা থেকে এনজেপি এবার আরও কাছে বামপন্থীদের অপমানে ভারত ছেড়ে বাংলাদেশে যেতে চান কবীর সুমন! লিখলেন 'ওঁরা আমায়…' পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদের পথে এমবাপ্পে, কত নম্বর জার্সি গায়ে মাঠে নামবেন? আর্টিকেল ৩৭০ দেখার অনুরোধ প্রধানমন্ত্রী মোদীর! ধন্যবাদ জানিয়ে ইয়ামি লিখলেন কী? সম্পর্কের জের? কোন্নগরে শিশু খুনে গ্রেফতার মা ও তাঁর বন্ধবী আগামিকাল কার কেমন কাটবে? জেনে নিন বুধবার ২১ ফেব্রুয়ারির রাশিফল, আজ সন্ধ্যাতেই শ্রীময়ীর সঙ্গে বিয়ে, কাঞ্চনকে 'শারীরিক ভাবে ফিট' থাকার পরামর্শ রুদ্রনীলের!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.