এবার করোনা যুদ্ধে মোটা টাকা অনুদান দিলেন কাপুর সিস্টার্স  (IANS)
এবার করোনা যুদ্ধে মোটা টাকা অনুদান দিলেন কাপুর সিস্টার্স (IANS)

করিনার পর করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়ালেন 'দিদি' করিশ্মা কাপুর

  • এবার করোনা যুদ্ধে অনুদান দিলেন করিশ্মা কাপুর। দেশবাসীর কাছে সাধ্যমতো অনুদান দেওয়ার আর্জি 'মেন্টালহুড' তারকার।

করোনার বিরুদ্ধে যুদ্ধে শুরু থেকেই দেশবাসীর পাশে দাঁড়িয়েছেন বলিউড তারকারা। এবার সেই তালিকায় যুক্ত হল আরও এক নাম-করিশ্মা কাপুর। বৃহস্পতিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর করোনা রিলিফ ফান্ড এবং মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর করোনা তহবিলে অনুদান দেওয়ার কথা জানালেন অভিনেত্রী করিশ্মা কাপুর। ইনস্টাগ্রামে অভিনেত্রী এই ঘোষণা সেরে দেশবাসীকে সামর্থ্য অনুযায়ী সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার আর্জি জানান। মহামারী করোনার বিরুদ্ধে এই লড়াইয়ে সরকারের পাশে দাঁড়ানোর আবেদন করলেন লোলো। তিনি লেখেন, প্রত্যেকটা জীবন মূল্যবান, সেই কারণেই আমি এবং আমার দুই সন্তান সামাইরা ও কিয়ান পিএম কেয়ারস ফান্ড এবং মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর রিলিফ ফান্ডে (মহারাষ্ট্র) আমাদের সাধ্যমতো অনুদান দিচ্ছি। একটা ছোট্ট প্রয়াসও অনেক বড়ো পার্থক্য গড়ে দিতে পারে। আপনারাও সাধ্যমতো চেষ্টা করুন..দেশের জন্য, মানবিকতার জন্য'। বোনের মতোই ঠিক কত টাকার অনুদান দিলেন করিশ্মা তা প্রকাশ্যে আনেননি দিল তো পাগল হ্যায় তারকা।



প্রসঙ্গত, বৃহস্পতিবার ইনস্টাগ্রাম পোস্টে করিনা জানান প্রধানমন্ত্রী এবং মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর করোনা মোকাবিলা ফান্ডে অনুদান দিচ্ছেন তাঁরা। এদিন করিনা লেখেন,'আমরা পিএম কেয়ারস ফান্ড এবং মুখ্যমন্ত্রীর রিলিফ ফান্ডে (মহারাষ্ট্র) আমাদের সাহায্যের হাত বাড়ালাম। এইরকম কঠিন পরিস্থিতিতে প্রত্যেকটি সাহায্যের হাত এবং প্রত্যেকটি অনুদান গুরুত্বপূর্ণ। যেরকম পারেন সাহায্য করুন। ইতি-সইফ, করিনা ও তৈমুর'।

View this post on Instagram

🙏🏻🙏🏻

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan) on



এর আগে মঙ্গলবার তিনটি আন্তর্জাতিক মানব কল্যান সংস্থায়-ইউনিসেফ (রাষ্ট্রসংঘের শিশু তহবিল), গিভ ইন্ডিয়া এবং ইন্টারন্যাশান্যাল অ্যাশোসিয়েশন ফর হিউম্যান ভ্যালুস সংস্থায় অনুদান দেওয়ার কথা জানিয়েছিলেন সইফিনা। এরপর নেটিজেনদের একাংশের কটাক্ষারে শিকার হন সইফ-করিনা। প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে কেন কোনরকম অনুদান দেননি তারা, সেই নিয়ে প্রশ্ন তোলেন অনেকেই, এই বিতর্কের জবাব দিতেই কী বৃহস্পতিবার তড়িঘড়ি এই অনুদানের ঘোষণা? সেই নিয়েও অনেকের রোষানলে পড়েছেন এই জুটি।

বন্ধ করুন