বাংলা নিউজ > বায়োস্কোপ > টানা ৪৫ দিন, ব্রাউন-এর শ্যুটিং শেষ করলেন করিশ্মা! কলকাতা ডায়েরি কেমন ছিল লোলোর?
টানা ৪৫ দিন ব্রাউন-এর শ্যুটিং কলকাতায় শেষ করলেন করিশ্মা

টানা ৪৫ দিন, ব্রাউন-এর শ্যুটিং শেষ করলেন করিশ্মা! কলকাতা ডায়েরি কেমন ছিল লোলোর?

  • ৪৫ দিন তিলোত্তমার অলিতে-গলিতে শ্যুটিং করতে দেখা গিয়েছিল করিশ্মাকে।

টানা ৪৫ দিনের শ্যুটিং শিডিউল ছিল অভিনেত্রী করিশ্মা কাপুরের। ‘ব্রাউন’-এর শ্যুটিংয়ের জন্য গত দেড় মাস ধরে কলকাতায় ছিলেন লোলো। তিলোত্তমায় শুক্রবার শেষ শ্যুটিং ছিল এই থ্রিলার সিরিজের। এই ক'দিন তিলোত্তমার অলিতে-গলিতে শ্যুটিং করতে দেখা গিয়েছিল তাঁকে। 

শ্যুটিংয়ের ফাঁকে পার্ক স্ট্রিটের খ্যাতনামা রেস্তোরাঁ ট্রিংকাসে মেয়েকে নিয়ে হাজির হয়েছিলেন করিশ্মা। আসন্ন সাসপেন্স থ্রিলারের জন্য কখনও কখনও দক্ষিণে লেক মার্কেট, টিটাগড়, বাওয়ালি রাজবাড়ি, রাজারহাট, চায়না টাউন, বাগবাজারের কুমোরটুলিতে শ্যুটিং করতে দেখা গিয়েছে বলি অভিনেত্রীকে। 

কেমন কাটল করিশ্মার কলকাতায় থাকার দিনগুলি? সূত্র বলছে, তিলোত্তমায় এসে খাবারের প্রেমে পড়েছেন বলি সুন্দরী। সন্ধান করেছেন হরেক রকম মিষ্টির। রসগোল্লা, দই, পান্তুয়া, সন্দেশ থেকে বিভিন্ন স্বাদের মিষ্টি চেখে দেখেছেন তিনি। বক্স ভর্তি মিষ্টি মুম্বইও নিয়ে গিয়েছেন। প্রেমে পড়েছেন বাঙালি খাবার ডাব চিংড়ির। 

আরও পড়ুন: ছবি: কলকাতায় ‘ব্রাউন’ ছবির জন্য করিশ্মা, শোভাবাজার কুমোরটুলিতে সারলেন শ্যুটিং

সূত্র আরও বলছে, ধর্মতলা থেকে এসি ট্রামে চড়ে গড়িয়াহাট পর্যন্ত ছেলে-মেয়েকে নিয়ে বেড়াতে গিয়েছিলেন করিশ্মা। ভেবেছিলেন পুরনো ঐতিহ্যের একটু অস্বাদ নেবেন। প্রকৃতির সৌন্দর্যকে উপভোগ করবেন! কিন্তু ট্রাম সফর নাকি তেমন একটা ছাপ ফেলতে পারেনি লোলোর মনে। 

অভিনয় দেও পরিচালিত, এটি 'ব্রাউন- দ্য ফার্স্ট কেস'। সিরিজটি অভীক বড়ুয়ার বই 'সিটি অফ ডেথ' অবলম্বনে তৈরি। এই সিরিজের হাত ধরে দীর্ঘ দিন পরে ফের অভিনয়ে ফিরছেন করিশ্মা। ক্রাইম ড্রামা জঁর সিরিজে মহিলা গোয়েন্দার চরিত্রে অভিনয় করছেন তিনি। তাঁর বিপরীতে রয়েছেন সূর্য শর্মা। ছবিতে আরও অভিনয় করছেন হেলেন, সোনি রাজদানও।

সিরিজে যথেষ্ট গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন যিশু সেনগুপ্ত। অতিথি চরিত্রে দেখা যাবে আবির চট্টোপাধ্যায়কে। এছাড়াও বাংলা থেকে কাজ করছেন খরাজ মুখোপাধ্যায়, ফাল্গুনী চট্টোপাধ্যায়ের মতো অভিনেতারা। 

বন্ধ করুন