বাংলা নিউজ > বায়োস্কোপ > কাপুরদের ‘ঔদ্ধত্য’ নিয়ে নীতু কাপুরের মন্তব্য, পাল্টা জবাব দিলেন করিশ্মা কাপুর!
নীতু কাপুরের করা মন্তব্যের পর এবার পাল্টা মুখ খুললেন করিশ্মা। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)
নীতু কাপুরের করা মন্তব্যের পর এবার পাল্টা মুখ খুললেন করিশ্মা। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)

কাপুরদের ‘ঔদ্ধত্য’ নিয়ে নীতু কাপুরের মন্তব্য, পাল্টা জবাব দিলেন করিশ্মা কাপুর!

  • ‘দ্য কপিল শর্মা শো’-তে অতিথি হিসেবে হাজির হাজির হয়ে কাপুরদের ‘ঔদ্ধত্য’ নিয়ে নীতু কাপুরের করা একটি মন্তব্যের পাল্টা জবাব দিয়েছেন করিশ্মা কাপুর।

দীর্ঘ কয়েক মাস বন্ধ থাকার পর গত অগস্ট মাস থেকে শুরু হয়েছে ছোটপর্দার অন্যতম জনপ্রিয় অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’। তবে নতুন সিজন কিছুদিন গড়াতে না গড়াতেই ফের একবার সুপারহিটের তকমা সেঁটেছে এই শো-এর নামের সঙ্গে। সম্প্রতি, এই শো-তে কপিলের অতিথি হিসেবে হাজির হয়েছিলেন রণধীর কাপুর এবং করিশ্মা কাপুর। সেই প্রোমো শেয়ার করা হয়েছে চ্যানেলের তরফে। সেখানেই রণধীর কাপুরের মুখে উঠে এসেছে মজার মজার সব ঘটনা। যা শুনে হেসে গড়াগড়ি খেয়েছেন করিশ্মা এবং কপিল। পাশাপাশি হাসির রোল উঠেছে গোটা সেটে। পাশাপাশি দেখা গেছে কিছুদিন আগে এই শো-তে অতিথি হিসেবে হাজির হাজির হওয়া নীতু কাপুরের একটি মন্তব্যের পাল্টা জবাব দিয়েছেন করিশ্মা।

কিছুদিন আগে 'দ্য কপিল শর্মা শো’-তে হাজির মেয়ে ঋদ্ধিমা কাপুর সাহানির সঙ্গে হাজির হয়েছিলেন নীতু কাপুর। গল্প-আড্ডার গানকে কপিলকে হাসতে হাসতে তিনি বলিউডের বিখ্যাত কাপুর বংশের একটি গোপন ব্যাপার ফাঁস করেছিলেন। 'কাপুরদের যত ভরিক্কি চাল, ঔদ্ধত্য ওই বাইরে থেকেই সার। ভিতর ভিতর সব্বাই একেবারে লল্লু!' বলে উঠেছিলেন নীতু। পাশ থেকে হেসে উঠে ঋদ্ধিমা সঙ্গে সঙ্গে বলে উঠেছিলেন, 'লল্লু মানে কিন্তু উনি এখানে নরম মনের বোঝাতে চেয়েছেন'। কপিলের হাসি অবশ্য একথাতে বন্ধ হয়ে যায়নি।

এবার নীতুর এই বক্তব্যর ভিডিও ক্লিপ দেখার পর দৃশ্যতই হতভম্ব হয়ে গেছেন করিশ্মা। কোনওরকমে মুখে হাসি ফুটিয়ে শোধরানোর ভঙ্গিতে তিনি বুঝিয়েছেন যে তাঁর মতে কাপুর পরিবারের প্রতিটি সদস্য বাইরে থেকে দারুণ শক্তপোক্ত হলেও হৃদয়ের দিক থেকে তাঁরা বড্ড নরম। তাঁর কথাতেই জানা গেল এই পরিবারে কোনওদিনই পরস্পরের মধ্যে কোনও পারিবারিক ঝামেলার ইতিহাস নেই। এতটাই একজোট ধর তাঁরা থাকেন। বলি-সুন্দরীর কথায়, 'আমরা কাপুরের যতটা সৎ ঠিক ততটাই আবেগপ্রবণ'। বক্তব্যের শেষে তাঁর সংযোজন, 'কাপুর পরিবারের প্রত্যেক সদস্যরা আজ হয়ত নিজেদের কাজ নিয়ে ব্যস্ত কিন্তু যখনই পরিবারের কেউ বিপদের সম্মুখীন হন, মুহূর্তেই সবাই একজোট হয়ে সেই পরিস্থিতির মোকাবিলা করেন'।

পাশাপাশি নিজের বাবা তথা রণধীর কাপুরকে কাপুর পরিবারের সবথেকে কঞ্জুস সদস্যের উপাধি দেওয়ার পাশাপাশি রণবীর এবং করিনাকে পরিবারের সবথেকে বেশি দুষ্টু বলতেও ছাড়েননি 'লোলো'। করিশ্মার দাবি, 'খুব বেশি মানুষের সঙ্গে হয়ত মেলামেশা করে না রণবীর কিংবা করিনা কেউই, কিন্তু ইন্ডাস্ট্রির সবার হাঁড়ির খবর তাঁদের কাছে থাকে'।

বন্ধ করুন