আন্দাজ আপনা আপনার শ্যুটিং সেটে কথাবার্তা বন্ধ ছিল আমির-সলমনদের
আন্দাজ আপনা আপনার শ্যুটিং সেটে কথাবার্তা বন্ধ ছিল আমির-সলমনদের

'কেউ কারুর সঙ্গে কথা বলত না', আন্দাজ আপনা আপনা নিয়ে বিস্ফোরক করিশ্মা কাপুর

  • আন্দাজ আপনা আপনা ছবিতে সলমন-আমিরের 'ব্রোম্যান্স' আজও চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছে। তবে এই ছবির শ্যুটিংয়ের সময় একে অপরের সঙ্গে কথাই বলতেন না তাঁরা। সম্প্রতি এমনই চাঞ্চল্যকর মন্তব্য করেছেন করিশ্মা কাপুর।

বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল সলমন খান ও আমির খান জুটির একমাত্র ছবি ‘আন্দাজ আপনা আপনা’। তবে ১৯৯৪ মুক্তি পাওয়া পরিচালক রাজকুমার সন্তোষির এই ছবি টেলিভিশনের পর্দায় ব্যাপক জনপ্রিয়তা পায় এবং বলিউডের অন্যতম সেরা কমেডি ছবির তকমা পায় আন্দাজ আপনা আপনা। সলমন-আমির ছাড়াও এই ছবিতে লিড রোলে অভিনয় করেছিলেন করিশ্মা কাপুর এবং রবিনা টন্ডন।

সম্প্রতি রাজীব মসান্দকে দেওয়া এক সাক্ষাত্কারে এই ছবি নিয়ে বেশ কিছু চাঞ্চল্যকর মন্তব্য করেছেন করিশ্মা কাপুর। লোলো জানিয়েছেন তিনি কোনওদিন এই ছবি দেখে উঠার সময় পাননি! অভিনেত্রীর কথায়, 'আমি সত্যি বলব? আমি কোনওদিন আন্দাজ আপনা আপনা দেখিনি। সেই সময় আমরা তিন-চারটে শিফটে কাজ করতাম। সময়ই থাকত না। আমাদের নিজের ছবিই আমরা দেখতে পেতাম না'।

এখানেই শেষ নয় এই ছবির শ্যুটিং সেটে নাকি একে অপরের সঙ্গে কথাই বলতেন না সলমন-আমির-রবিনা-করিশ্মারা! 'আন্দাজ আপনা আপনার শ্যুটিংয়ের একটা দীর্ঘ সময় আমাদের মধ্যে কোনও কথাবার্তা হয়নি। এটা মজার বিষয় যে এই কাল্ট ছবি শ্যুটিংয়ের সময় আমাদের মধ্যে কথাবার্তা হত না', জানান করিশ্মা।


ছবির একটি দৃশ্যে চারমূর্তি! আমির, সলমন,রবিনা এবং করিশ্মা
ছবির একটি দৃশ্যে চারমূর্তি! আমির, সলমন,রবিনা এবং করিশ্মা

দুই বন্ধু আমন(আমির) আর প্রেমের(সলমন) গল্প বলে এই ছবি। যারা কোনও কাজই সঠিকভাবে করতে পারে না। সহজ উপায়ে বড়লোক হওয়ার জন্য রবিনাকে প্রেমের জালে ফাঁসানোর সিদ্ধান্ত নেয় তাঁরা। সেই নিয়ে কী কী মজাদার কাণ্ড কারখানা ঘটে তাই নিয়েই এগিয়েছে ছবির গল্প।

গত বছর এক সাক্ষাত্কারে ছবির কাহিনিকার দিলীপ শুক্লা জানিয়েছেন আন্দাজ আপনা আপনার সিক্যুয়েল লেখার কাজ চলছে। যেখানে সলমন-আমিরের সঙ্গে থাকবে তিন নতুন চরিত্র। তবে এই ব্যাপারে আনুষ্ঠানিকভাবে কিছু জানা যায়নি সলমন বা আমিরের তরফে।

বন্ধ করুন