বাংলা নিউজ > বায়োস্কোপ > দাদার সঙ্গে পিৎজা ভাগ করতে ব্যস্ত তৈমুর,‘লোলোর ছেলে’কে জন্মদিনের শুভেচ্ছা করিনার
করিশ্মা-পুত্র কিয়ানের সঙ্গে পিৎজা ভাগ করে খেতে ব্যস্ত তৈমুর।

দাদার সঙ্গে পিৎজা ভাগ করতে ব্যস্ত তৈমুর,‘লোলোর ছেলে’কে জন্মদিনের শুভেচ্ছা করিনার

  • শনিবার নিজের ১২তম জন্মদিনের কেক কাটবে অভিনেত্রী করিশ্মা কাপুরের পুত্র কিয়ান। 

শনিবার নিজের ১২তম জন্মদিনের কেক কাটবে অভিনেত্রী করিশ্মা কাপুরের পুত্র কিয়ান। এদিন সকালেই ইনস্টাগ্রামে কিয়ানকে শুভেচ্ছা জানিয়েছেন তাঁর মাসি তথা বলি-তারকা করিনা কাপুর। কিয়ানের সঙ্গে নিজের ছেলে তৈমুরের একটি পুরনো ছবি পোস্ট করেছেন 'বেবো'। ছবির সঙ্গে বোনপোর উদ্দেশে লিখেছেন একটি স্বল্প দৈর্ঘ্যের খোলা চিঠিও।

সেই ছবিতে দেখা যাচ্ছে নরম বিছানায় পাশাপাশি বসে পিৎজা খেতে ব্যস্ত দুই খুদে। রাতপোশাক পাজামায় পরে খাতের উপর বাবু হয়ে বসে রয়েছে ছোট্ট তৈমুর। পিৎজার টুকরো পুরছে মুখে। এক মাথা এলোমেলো চুলে যারপরনাই মিষ্টি লাগছে সইফ-পুত্রকে। অন্যদিকে, হাতে একটি বসার পিৎজার টুকরো নিয়ে আপন মনে বসে রয়েছেন কিয়ান। প্রিন্টেড টিশার্ট এবং মাথায় আটকানো বান্দানাতে পুরো কুল অ্যান্ড ক্যাজুয়াল অবতারে দেখা যাচ্ছে করিশ্মা-পুত্রকে। তাঁদের সামনে ছোট্ট একটি কাঠের টেবিলে রাখা প্লেটে সাজানো রয়েছে পিৎজা।

ছবির সঙ্গে ক্যাপশনে করিনা লিখেছেন, 'এরকম করেই যেন আমরা সারাজীবন পিৎজা ভাগ করে খেতে পারি। দাদার সঙ্গে আড্ডা মারার যে মজা তা আর অন্য কিছুতেই নেই। কিয়ান, তুই আমাদের কাছে ভীষণ দামি। আমরা তোকে ভালোবাসি।' এর সঙ্গে হ্যাশট্যাগে কিয়ানকে 'লোলোর ছেলে' বলেও উল্লেখ করেছেন 'বেবো'। সেই পোস্ট দেখে মন ভিজেছে নেটপাড়ার। সঙ্গে অমৃতা অরোরা, জোয়া আখতারেরও। করিশ্মা পাল্টা লেখেন, 'আমরাও যেন সারাজীবন ধরে ওদের সঙ্গে পিৎজা ভাগ করে খেতে পারি।'

এরপর কিয়ানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তাঁর উদ্দেশে ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন তিনি নিজেও। ছবিতে দেখা যাচ্ছে ছেলে বুকের সঙ্গে জাপ্টে ধরে দাঁড়িয়ে রয়েছেন 'লোলো'।

বন্ধ করুন