বাংলা নিউজ > বায়োস্কোপ > কাপুর পরিবারের গণেশ চতুর্থী! করিনা, করিশ্মা, রণধীর থেকে আদর একফ্রেমে গোটা পরিবার
একফ্রেমে কাপুর পরিবার

কাপুর পরিবারের গণেশ চতুর্থী! করিনা, করিশ্মা, রণধীর থেকে আদর একফ্রেমে গোটা পরিবার

  • করিনা কাপুর খান, করিশ্মা কাপুর, ববিতা এবং রণধীর কাপুর, রিমা জৈন, আরমান জৈন, আদর জৈন, এবং আনিসা মালহোত্রা জৈন একসঙ্গে গণেশ চতুর্থী উদযাপন করেছিলেন।

গণেশ চতুর্থীর উদযাপনে একজোট হয়েছে গোটা কাপুর পরিবার। করিনা কাপুর খান এবং করিশ্মা কাপুর খান পারিবারিক গণেশ পুজোর উদযাপনের ছবি শেয়ার করেছেন। বাবা রণধীর কাপুরের বাড়িতে গোটা পরিবার একসঙ্গে হাজির হয়েছেন। উদযাপনে সামিল হয়েছেন, ববিতা, রিমা জৈন, আদর জৈন এবং আরমান জৈন, পাশাপাশি আরমানের স্ত্রী আনিসা মালহোত্রা জৈনও উপস্থিত ছিলেন।

করিনা কাপুর খানের শেয়ার করা ছবিতে দেখা গিয়েছে বাড়ির গণেশ মূর্তির সামনে ছেলে জেহকে নিয়ে বসে তিনি। বেবোর পরনে মাল্টি কালার স্যুট। একরত্তি জেহ-এর নজর সামনে রাখা ফলের থালার দিকে। করিনার পোস্টে প্রতিক্রিয়া জানিয়ে তাঁর ননদ সাবা পতৌদি লিখেছেন, ‘গণেশ চতুর্থী ভবস এবং পরিবারকে। পারিবারিক ছবিতে জেহের দুষ্টুমির অভিব্যক্তি মিষ্টি। ভালোবাসি! মাহশাআল্লাহ....’। করিনার পোস্টে অনুরাগীরা আদুরে মন্তব্য করেছেন। আরও পড়ুন: দীপিকা, ঐশ্বর্য থেকে আলিয়া, বিখ্যাত হয়েই প্রেমিককে গুডবাই বলেছেন কোন কোন তারকা

করিশ্মা কাপুরও গণেশ মূর্তির সামনে বসে ছবি শেয়ার করেছেন। অভিনেত্রী ইনস্টাগ্রামে কাপুর পরিবারের ছবিও শেয়ার করেছেন। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘পরিবার’। আরও পড়ুন: মাইক হাতে শাহিদ, জমকালো জন্মদিন পার্টি মীরার! ডিনারে মেনু কী? সন্ধান তারকা

করিনাকে শেষবার আমির খানের সঙ্গে লাল সিং চাড্ডা ছবিতে দেখা গিয়েছে। দ্য ডিভোশন অফ সাসপেক্ট এক্স বইয়ের উপর ভিত্তি করে তৈরি ছবিতে কাজ করেছেন বেবো। সম্প্রতি সেই ছবির শ্যুটিং শেষ করেছেন তিনি। ছবিটি Netflix-এ মুক্তি পাবে। এই ছবি দিয়েই ওটিটিতে ডেবিউ করবেন বেবো। হনসল মেহেতার একটি ছবিতেও কাজ করছেন করিনা। সম্প্রতি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন সেই ছবি।

অন্যদিকে, অনেক বছর পর বড় পর্দায় ফিরছেন করিশ্মা। তাঁর আসন্ন ওটিটি সিনেমার নাম ‘ব্রাউন’।

বন্ধ করুন