কাপুর পরিবারে পুরোনো অ্যালবাম থেকে (ছবি-ইনস্টাগ্রাম)
কাপুর পরিবারে পুরোনো অ্যালবাম থেকে (ছবি-ইনস্টাগ্রাম)

রাজ কাপুরের কোলে রণবীরের ছবি দেখে মুগ্ধ আলিয়া, ছবিতে রয়েছে করিনা-করিশ্মাও

  • বলিউডের ফার্স্ট ফ্যামিলির এই পুরোনো ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে নিয়েছেন করিশ্মা কাপুর।

কোয়ারেন্টাইনের সময় বহু তারকাই ব্যস্ত পুরোনো স্মৃতি রোমন্থনে। অনেকে তো 'দেন অ্যান্ড নাও' চ্যালেঞ্জেও অংশ নিচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। তবে লোলো মানে করিশ্মা কাপুর হামেশাই স্মৃতির সরণি বেয়ে পৌঁছে যান ফেলে আসা দিনগুলোয়। আর শুক্রবার কাপুর পরিবারের ফ্যামিলি অ্যালবাম থেকে একটি স্মরণীয় ছবি ইনস্টাগ্রামে পোস্ট করলেন করিশ্মা। যেখানে ঠাকুরদা রাজ কাপুরের কোলে বসে থাকতে দেখা গেল করিনা কাপুর খান ও রণবীর কাপুরকে।

বলিউডের ফার্স্ট ফ্যামিলির এই মিষ্টি ছবি সম্পর্কে করিশ্মা লেখেন, 'পরিবারই সব..'। ছবিতে রাজ কাপুরের পাশে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে তাঁর স্ত্রী কৃষ্ণা রাজ কাপুর এবং করিশ্মাকে। রাজ কাপুরের কোলে রণবীর-করিনা ছাড়াও বসে রয়েছেন ঋষি কাপুর-নীতু কাপুর কন্যা ঋদ্ধিমা কাপুর সাহানি।



ছোট থেকেই যে পোজ দিতে ওস্তাদ করিনা তা এই ছবিতেও স্পষ্ট ধরা পড়েছে। এই ছবিটি নিজের ইনস্টাগ্রামের দেওয়ালেও শেয়ার করে নিয়েছেন বোবো। লিখেছেন- অবশেষে আমরা কাপুর পরিবারের OG (অরিজিন্যাল গ্যাংস্টার) পোজারদের খুঁজে পেলাম'।

View this post on Instagram

We've discovered the OG posers of the Kapoor family.

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan) on


এই ছবিতে একগুচ্ছ হার্ট ইমোজি দিয়ে মনের ভাব ব্যক্ত করেছেন আলিয়া ভাট। প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গেই এক কথায় ভাইরাল কাপুর পরিবারের এই পুরোনো ছবি।

দিন কয়েক আগে করিশ্মা রাজা হিন্দুস্থানীর সময়কার একটি ছবি শেয়ার করে নিয়েছিলেন ইনস্টাগ্রামে। প্রায় আড়াই দশক আগের সেই ছবি ঝড় তুলেছিল নেটদুনিয়ায়। প্রসঙ্গত সম্প্রতি মেন্টালহুড ওয়েব সিরিজের সঙ্গে ডিজিট্যাল প্ল্যাটফর্মে ডেব্যিউয়ের পাশাপাশি দীর্ঘদিন পর গ্ল্যামার দুনিয়ায় কামব্যাক করেছেন করিশ্মা।


বন্ধ করুন