বাংলা নিউজ > বায়োস্কোপ > সামুদ্রিক খাবারে মজে করিনা, করিশ্মা, অমৃতা! ভরপেট মধ্যাহ্নভোজ সেরে ছবি শেয়ার
একসঙ্গে দুই কাপুর সিস্টার্স

সামুদ্রিক খাবারে মজে করিনা, করিশ্মা, অমৃতা! ভরপেট মধ্যাহ্নভোজ সেরে ছবি শেয়ার

  • দিদি করিশ্মার বাড়িতে লাঞ্চে করিনা, দেখুন ছবি-

রবিবার মানেই ছুটির দিন। আর ছুটির দিনে দিদি করিশ্মা কাপুরের সঙ্গে মধ্যাহ্ন ভোজে ব্যস্ত অভিনেত্রী করিনা কাপুুর খান। নেটমাধ্যমে সেই ঝলকও শেয়ার করেছেন লোলো। বোন বেবোর সঙ্গে সেলফি তুলে ইনস্টাগ্রাম স্টোরিতেও শেয়ার করেছেন তিনি। তাঁদের ঘনিষ্ঠ বান্ধবী অমৃতা আরোরার-এর ইনস্টাগ্রাম স্টোরিতে ভেসে উঠেছে, কীভাবে সামুদ্রিক খাবারের থালা উপভোগ করছেন তাঁরা।

করিশ্মা ইনস্টায় সি ফুড-এর ছবি শেয়ার করে লিখেছেন, ‘সামথিং ফিশি’। একই ছবি ইনস্টা স্টোরিতে শেয়ার করে অমৃতা জানিয়েছেন, ‘আমার সেরা বান্ধবী কারিশ্মা কাপুর, কারিনা কাপুর খানের কাছ থেকে রবিবারের ভোজের আমন্ত্রণ। আমার রবিবার, পেটে সুস্বাদু।’ অপর ছবিতে করিশ্মাকে করিনার সঙ্গে সেলফি তুলতে দেখা গিয়েছে।

বোন কারিনা কাপুরের সঙ্গে রবিবার মধ্যাহ্নভোজের ছবি শেয়ার করেছেন করিশ্মা কাপুর
বোন কারিনা কাপুরের সঙ্গে রবিবার মধ্যাহ্নভোজের ছবি শেয়ার করেছেন করিশ্মা কাপুর
রবিবার করিনা এবং করিশ্মার সঙ্গে মধ্যাহ্নভোজে অমৃতা, শেয়ার করেছেন ছবি
রবিবার করিনা এবং করিশ্মার সঙ্গে মধ্যাহ্নভোজে অমৃতা, শেয়ার করেছেন ছবি

এই ছবি নেটমাধ্যমে শেয়ার হওয়ার ঘণ্টাখানেক আগে করিনাকে বাবা রণধীর কাপুরের বাড়ির বাইরে ফ্লোরাল পোশাক পরে দেখা গিয়েছে। এরপরই করিশ্মার বাড়িতে মধ্যাহ্ন ভোজে যান তিনি।

রণধীর কাপুরের বাড়ির বাইরে করিশ্মা কাপুর
রণধীর কাপুরের বাড়ির বাইরে করিশ্মা কাপুর

কারিনার হাতে রয়েছে একগুচ্ছ কাজ। বর্তমানে বিজয় ভার্মার সঙ্গে একটি আসন্ন শিরোনামহীন থ্রিলারের শ্যুটিংয়ে ব্যস্ত তিনি। করিনা, বিজয় ভার্মা এবং জয়দীপ আহলাওয়াত অভিনীত সিনেমাটি পরিচালনা করছেন সুজয় ঘোষ। এই ছবি দিয়েই ওটিটিতে ডেবিউ করবেন তিনি। কেইগো হিগাশিনোর কাজের, দ্য ডিভোশন অফ সাসপেক্ট এক্স-এর স্ক্রিন অভিযোজন।

এছাড়া করিনাকে শীঘ্রই আমির খান, নাগা চৈতন্য এবং মোনা সিংয়ের সঙ্গে ‘লাল সিং চাড্ডা’ ছবিতে দেখা যাবে। ছবিটি টম হ্যাঙ্কসের ১৯৯৪ সালের সিনেমা ফরেস্ট গাম্পের অফিসিয়াল রিমেক। অদ্বৈত চন্দন পরিচালিত এই ছবি ১১ অগস্ট সিনেমা হলে মুক্তি পাবে।

গত এপ্রিলে পরবর্তী ছবি ‘ব্রাউন’-এর ঘোষণা করেছেন করিশ্মা। অভীক বড়ুয়ার লেখা ‘সিটি অব ডেথ’-এর অবলম্বনে এই সিরিজের গল্প। পরিচালনায় অভিনয় দেও। এই সিরিজে করিশ্মাকে দেখা যাবে গোয়েন্দার চরিত্রে। আছেন হেলেনও। বাংলা থেকে ‘ব্রাউন’-এ কাজ করার কথা রয়েছে খরাজ মুখোপাধ্যায়, যিশু সেনগুপ্তদের।

বন্ধ করুন