বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘শরীরটা কেমন করছে’, প্রতিযোগীদের অ্যাক্রোব্যাট পারফর্মেন্স দেখে ‘অসুস্থ’ করিশ্মা

‘শরীরটা কেমন করছে’, প্রতিযোগীদের অ্যাক্রোব্যাট পারফর্মেন্স দেখে ‘অসুস্থ’ করিশ্মা

‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট’-এ প্রতিযোগীদের পারফর্মেন্স দেখে মুগ্ধ করিশ্মা কাপুর।

এই মুহূর্তে ছোটপর্দার অন্যতম জনপ্রিয় শো ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট’।সম্প্রতি, এই শো-তে হাজির হয়েছিলেন গোবিন্দা এবং করিশ্মা কাপুর।

এই মুহূর্তে ছোটপর্দার অন্যতম জনপ্রিয় শো ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট’। দেশের বিভিন্ন প্রান্তের প্রতিযোগীরা শো'তে এসে নিজেদের প্রতিভা প্রদর্শন করছেন। সম্প্রতি, এই শো-তে অতিথি বিচারক হিসেবে হাজির হয়েছিলেন গোবিন্দা এবং করিশ্মা কাপুর।

চ্যানেল কর্তৃপক্ষের তরফে শো-এর সেই এপিসোডের একটি প্রমো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, শো-তে একটি অ্যাক্রোব্যাট দলের পারফর্মেন্স দেখে চোখ কপালে উঠেছে 'হিরো নম্বর ১'-এর নায়িকার। 'ওয়ারিয়র স্কোয়াড' নামের ওই দলের কাণ্ড দেখে এতটাই মুগ্ধ ও উত্তেজিত গিয়েছেন করিশ্মা যে রীতিমতো নিজের আসন ছেড়ে উঠে দাঁড়িয়ে জানিয়ে দিয়েছেন, তিনি যা দেখলেন তারপর তাঁর মাথা আর ঠিক করে কাজ করছে না। মোটেই ঠিক নেই তিনি! বলাই বাহুল্য, 'ওয়ারিয়র স্কোয়াড'-এর উদ্দেশ্যে সাধুবাদ জানাতে গিয়ে এমন কথা ব্যবহার করেছেন তিনি। ওই পোস্টটির ক্যাপশনে লেখা, 'নিজেদের দুর্ধর্ষ অ্যাক্রোব্যাট পারফর্মেন্স-এর মাধ্যমে শো-এর প্রতিটি বিচারকের হৃদয় জিতে নিল ওয়ারিয়র স্কোয়াড।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি বিরাট ঢেঁকির উপর তাঁদের কসরৎ দেখাচ্ছেন 'ওয়ারিয়র স্কোয়াড'-এর সদস্যরা। ওই দলের রোম খাড়া করা দুর্ধর্ষ সব স্টান্ট দেখে চোখ ঠিকরে বেরোচ্ছে করিশ্মার, কখনও বা বিস্ময়ে চিল চিৎকার করে উঠছেন। উত্তেজনায় খামচে ধরছেন টেবিল-চেয়ারও। পাশে বসা গোবিন্দার কম বেশি তখন এক অবস্থা। অন্যদিকে, শো-এর অন্য দুই বিচারক শিল্পা শেট্টি ও বাদশা মুহুর্মুহু হাততালি দেওয়ার পাশাপাশি আনন্দে করে উঠছেন চিৎকার।

সেই পারফর্মেন্স শেষ হলে শো-এর সঞ্চালক অর্জুন বিজলানি যখন করিশ্মাকে জিজ্ঞেস করেন তিনি ঠিক আছেন কি না, আসন ছেড়ে কোনওরকমে দাঁড়িয়ে উঠে সজোরে বলি-অভিনেত্রী বলে ওঠেন, 'না, একদম না। আমার সারা জীবনে এরকম অভিনব কিছু দেখিনি।' বলা শেষে, দাঁড়িয়ে ওই দলের উদ্দেশ্যে ফের হাততালি দিতে দেখা যায় করিশ্মাকে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

তৃণমূল নয়, শেখ শাহজাহানকে আড়াল করছে বিচারব্যবস্থা, বিস্ফোরক দাবি অভিষেকের IND v ENG: ধ্রুবের প্রশংসা করতে গিয়ে কি সরফারজ নিয়ে প্রচারকে ঠুকলেন সেহওয়াগ? আটক করেছিল পুলিশ, প্রস্তুতি নিয়েও HS পরীক্ষা ভালো দিতে পারল না সন্দেশখালির দুজন দাম ৩ কোটি! জন্মদিনে উর্বশীকে ২৪ ক্যারেট সোনায় মোড়া কেক উপহার দিলেন এই বিশেষ মানুষ... EPL 2023 (Wolverhampton Wanderers vs Sheffield United) Live Updates: ছোটবেলাতেই খাওয়ান এই খাবার! কমতে পারে অকালে পাকা চুল গজানোর সম্ভাবনা মালদায় দেহ উদ্ধার নিয়ে তৎপর জাতীয় মহিলা কমিশন, ডিজির কাছে রিপোর্ট তলব ভোটের নির্ঘণ্ট ঘোষিত হয়নি, ভুয়ো খবর খণ্ডন করল নির্বাচন কমিশন পায়ের পেশিতে চোট, বিশ্বকাপের আগে শেষ T20I-তে মাঠের বাইরে ডেভিড ওয়ার্নার ৩৩টি টেস্ট কম খেলে সব থেকে বেশি ৫ উইকেটে কুম্বলের সর্বকালীন রেকর্ড ছুঁলেন অশ্বিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.