বাংলা নিউজ > বায়োস্কোপ > Kartik Aaryan: জীবনে এখন সবকিছুই পজিটিভ! ফের করোনা আক্রান্ত কার্তিক আরিয়ান
করোনা পজিটিভ কার্তিক (Sunil Khandare)

Kartik Aaryan: জীবনে এখন সবকিছুই পজিটিভ! ফের করোনা আক্রান্ত কার্তিক আরিয়ান

  • ‘ভুলভুলাইয়া ২’ রমরমিয়ে চলছে বক্স অফিসে, এর মাঝেই করোনা পজিটিভ কার্তিক। মজা করে ফ্যানেরা বলছে, ‘করোনা তোমার ফ্য়ান’। 

বক্স অফিসে ফাটিয়ে ব্যবসা করছে কার্তিক আরিয়ানের ‘ভুল ভুলাইয়া ২’। এর মাঝেই আরও একটা ‘পজেটিভ’ খবর! তবে সবসময় পজিটিভ মানেই যে আনন্দের তা নয়! হেঁয়ালি না করে তবে খোলসা করেই বলা যাক। আবারও করোনা আক্রান্ত কার্তিক। শনিবার ইনস্টাগ্রাম পোস্টে নিজের করোনা পজিটিভ হওয়ার কথা জানান তারকা। এই নিয়ে দ্বিতীয়বার করোনার কবলে বলিউডের এই তরুণ অভিনেতা।

এদিন করজোরে একটি ছবি পোস্ট করে মজাদার পোস্ট লিখে কোভিড পজিটিভ হওয়ার কথা জানান অভিনেতা। লেখেন, ‘সব কুছ ইতনা পজিটিভ চল রাহা থা। কোভিড সে রাহা নেহি গায়া। (সব কিছুই খুব পজিটিভ ভাবে কাটছিল, তাই কোভিডও আর থাকতে পারল না’।

ফ্যানেদের হাসিও পাচ্ছে এই মজাদার পোস্ট দেখে, আবার কার্তিকের কথা ভেবে চিন্তিত তাঁরা। সকলেই ‘গেট ওয়েল সুন’ বার্তা দিয়েছেন কার্তিককে। দয়া করে নিজের খেয়াল রাখো, কার্তিকের উদ্দেশে বার্তা অনুরাগীদের। এক ভক্ত লিখেছে, ‘মনে হচ্ছে আমাদের মতো কোভিডও তোমার ফ্য়ান হয়ে গেছে’।

গত কয়েক সপ্তাহ ধরেই ‘ভুলভুলাইয়া ২’-এর প্রচারে ব্যস্ত কার্তিক। দেশের একপ্রান্ত থেকে অন্যপ্রান্তে গিয়ে এই ছবির প্রচার সেরেছেন তারকা। এই সপ্তাহ শেষেই ১৫০ কোটির ক্লাবে ঢুকে পড়বে এই হরর কমেডি। 

অনিজ বাজমি পরিচালিত এই ছবিতে কার্তিক ছাড়াও অভিনয় করেছেন কিয়ারা আডবানি, তাবু, রাজপাল যাদবরা। এখনও পর্যন্ত এই ছবির বক্স অফিস কালেকশন ১৪৪ কোটি টাকা। 

অন্যদিকে কার্তিকের পাশাপাশি শনিবারই কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে অভিনেতা আদিত্য রায় কাপুরেরও। সামনেই মুক্তি পাওয়ার কথা ছিল অভিনেতার আসন্ন ছবি ‘ওম: দ্য ব্যালেট উইথইন’এর ট্রেলার। এর জন্য বিরাট ইভেন্টও প্ল্যান করা হয়েছিল, তবে আদিত্য পজিটিভ হওয়ার এখন সবটাই বিশ বাঁও জলে!

বন্ধ করুন