বাংলা নিউজ > বায়োস্কোপ > জোড়া লেগেছে ভাঙা বন্ধুত্ব? করণ-কার্তিকের রসায়ন উস্কে দিচ্ছে জল্পনা
গল্পে মজে কার্তিক-করণ।

জোড়া লেগেছে ভাঙা বন্ধুত্ব? করণ-কার্তিকের রসায়ন উস্কে দিচ্ছে জল্পনা

  • 'দোস্তানা ২' করতে গিয়ে চিঁড় ধরেছিল দু'জনের সম্পর্কে। তবে এখন সে সব অতীত। একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে একসঙ্গে আড্ডা দিতে দেখা গেল করণ এবং কার্তিককে। পাশাপাশি বসেছিলেন প্রযোজক এবং অভিনেতা।

অভিমানের মেঘ কেটেছে। পুরনো মান-অভিমান ভুলেছেন দু'জনেই। তবে কি ফের বন্ধু? করণ জোহর এবং কার্তিক আরিয়ানকে দেখে অনেকেই এখন এই প্রশ্ন করছেন।

'দোস্তানা ২' করতে গিয়ে চিঁড় ধরেছিল দু'জনের সম্পর্কে। তবে এখন সে সব অতীত। একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে একসঙ্গে আড্ডা দিতে দেখা গেল করণ এবং কার্তিককে। পাশাপাশি বসেছিলেন প্রযোজক এবং অভিনেতা। ফাঁক পেলেই কথা বলছিলেন একে অপরের সঙ্গে। দু'জনের মুখেই হাসি।

শুধু তাই নয়। 'যুগ যুগ জিও'-র 'নাচ পঞ্জাবন' গানে নাচার জন্য অন্যান্যদের সঙ্গে মঞ্চে করণ এবং কার্তিককেও নিয়ে গিয়েছিলেন বরুণ। তবে কি জোড়া লেগেছে ভাঙা বন্ধুত্ব? করণ-কার্তিকের রসায়ন দেখে আপাতত এমনই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে তাঁদের অনুরাগীমহলে।

জাহ্নবী কাপুরের সঙ্গে 'দোস্তানা ২'-এ অভিনয় করার কথা ছিল কার্তিকের। কিন্তু আচমকাই ছবি থেকে বাদ পড়েন অভিনেতা। করণের ধর্ম প্রোডাকশনসের তরফে বিবৃতি জারি করে জানানো হয়, নতুন করে তারকা বাছাই হবে সেই ছবির জন্য। বলিউডে যদিও গুঞ্জন, 'অপেশাদার আচরণ'-এর জন্য বাদ পড়েছিলেন অভিনেতা।

বলিউডের খরা কাটিয়েছে কার্তিকের 'ভুল ভুলাইয়া ২'। বক্স অফিসে ১৭৫ কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি। আপাতত সাফল্যের জোয়ারে ভাসছেন অভিনেতা।

বন্ধ করুন