বাংলা নিউজ > বায়োস্কোপ > Kartik Aaryan-Kriti Sanon: প্রেম দিবসে তাজমহলের সামনে কৃতিকে কোলে তুলে নিলেন কার্তিক!

Kartik Aaryan-Kriti Sanon: প্রেম দিবসে তাজমহলের সামনে কৃতিকে কোলে তুলে নিলেন কার্তিক!

তাজমহলের সামনে কৃতিকে কোলে তুলে নিলেন কার্তিক

Kartik Aaryan-Kriti Sanon: মুক্তি পেতে চলেছে কার্তিক আরিয়ান এবং কৃতি শ্যানন অভিনীত শেহজাদা। তার আগে প্রেমের প্রতীক তাজমহল থেকে কোন বিশেষ বার্তা দিলেন তাঁরা?

১৭ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে কার্তিক আরিয়ান, কৃতি শ্যানন অভিনীত ছবি শেহজাদা। তার আগেই প্রেমের মূর্ত প্রতীক তাজমহলে দেখা গেল এই দুই অভিনেতাকে। আসন্ন ছবির প্রমোশনে এই ঐতিহাসিক জায়গায় অনস্ক্রিন প্রেমিকা নিয়ে গিয়েছিলেন 'শেহজাদা'। ইনস্টাগ্রামে অভিনেতা একটি ভিডিয়ো শেয়ার করেন, সেখানে তাঁদেরকে এই ছবির রোম্যান্টিক গান মেরে সাওয়াল কা-তে নাচ করতে দেখা যায়। এটি আদতে একটি তেলেগু ছবি আলা বৈকুণ্ঠপুরামুলোর অফিসিয়াল রিমেক। হিন্দি ছবিটির পরিচালনা করেছেন রোহিত ধাওয়ান।

কার্তিক ইনস্টাগ্রামে একটি রিল পোস্ট করেন সেখানে দেখা যায় তিনি কৃতির দিকে এগিয়ে আসছেন এবং তাঁর হাত ধরে ঘোরালেন। এরপর অভিনেত্রীকে তিনি কোলেও তুলে নেন। আর ব্যাকগ্রাউন্ডে বাজতে থাকে প্রীতমের কম্পোজ করা এই ছবির গান মেরে সাওয়াল কা। এই রিল শেয়ার করে অভিনেতা লেখেন, 'বান্টু আর সামারার তরফে ভ্যালেন্টাইন্স ডের অনেক শুভেচ্ছা নেবেন। আর সঙ্গে শেহজাদার একটি বিশেষ অফার আছে। জলদি এই ছবির একটি টিকিট বুক করুন এবং সঙ্গীর জন্য আরও একটি টিকিট বিনামূল্যে পেয়ে যান।' কোথায় এই অফার মিলছে সেটাও জানান তিনি। পিভিআর অ্যাপ থেকে টিকিট কাটলে এই সুবিধা পাওয়া যাবে। এখানে বান্টুর চরিত্রে কার্তিককে এবং সামারার চরিত্রে কৃতিকে দেখা যাবে।

বড়পর্দায় এই জুটিকে আবার দেখার জন্য মুখিয়ে আছেন দর্শকরা। তাঁদের মধ্যে একজন লেখেন, 'আমার ভ্যালেন্টাইন্স ডে ভালো করে দিলেন।' আরেক ব্যক্তি লেখেন, 'শেহজাদা আর ওর মমতাজকে প্রেম দিবসের অনেক শুভেচ্ছা জানাই।'

লুকা ছুপি ছবিতে প্রথমবার বলিউডের এই জনপ্রিয় জুটিকে দেখা গিয়েছিল। এই ছবিটি ২০১৯ সালে মুক্তি পেয়েছিল। এছাড়া কার্তিক আরিয়ান অভিনীত পতি পত্নী অর ও ছবিতে ক্যামিও চরিত্রে দেখা গিয়েছিল কৃতিকে। অভিনেত্রীকে শেষবার ভেড়িয়া ছবিতে দেখা গিয়েছিল। তাঁকে আগামীতে আদিপুরুষ ছবিতে দেখা যাবে প্রভাস, টাইগার শ্রফের সঙ্গে। অন্যদিকে দ্য ক্রিউ ছবিতে তিনি টাবু, করিনা কাপুর, প্রমুখের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন।

কার্তিককে শেষবার ফ্রেডি ছবিতে দেখা গিয়েছিল। এটি গত ডিসেম্বর ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছিল। আগামীতে তাঁকে সত্যপ্রেম কী কথা ছবিতে দেখা যাবে কিয়ারা আডবানির সঙ্গে।

বায়োস্কোপ খবর

Latest News

কলেজে ভরতির পরীক্ষা ও NET-র নিয়ম পালটে যাচ্ছে! নম্বর যোগ হবে নয়া উপায়ে, কীভাবে? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বয়স বেশি তাই দল থেকে বাদ এডি, মহমেডানের আইএসএলের দলে থাকছেন গোমেজ, কাশিমভরা বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ২ দিনে দাম কমল ১৯০০, আজ কলকাতায় কততে বিকোচ্ছে ২২ ক্যারেট সোনা? বুধে কমল দাম, কলকাতা থেকে সস্তায় পেট্রোল বিকোচ্ছে বাংলার এই সব জেলায় লাদাখে বিজেপির টিকিট না পেয়ে ফুঁসলেন সেরিং, প্রার্থী তাশি, জল্পনা তুঙ্গে কৃত্রিম বুদ্ধিমত্তা বিপত্তিতে ফেলেছে নির্বাচন কমিশনকে, ‘‌এআই’‌ কি ভিলেন?‌ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সাদা বলের সিরিজ স্থগিত করল ক্রিকেট আয়ারল্যান্ড

Latest IPL News

এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক IPL 2024- স্লো-টার্নার নয়, উঠল ৪২৩ রান, হেরে চিপকের পিচকেই দুষলেন CSK-র কোচ? যদি তখন এরকম করতে পারতাম.... নাইটদের সঙ্গে কাটানো দিনগুলি নিয়ে আক্ষেপ কুলদীপের IPL 2024 CSK vs LSG: রাহুলের এই সাহসী সিদ্ধান্তই বদলে দিল ম্যাচের রঙ! চুক্তি থেকে বাদ, আইপিএলে শতরানের পর জাতীয় দলে ফেরার স্বপ্ন দেখছেন স্টইনিস সারাক্ষণ ধোনি, ধোনি কী! ক্যামেরাম্যান ফোকাস করতেই বোতল ছোড়ার ভয় দেখালেন মাহি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.