বাংলা নিউজ > বায়োস্কোপ > ফিরছে সারা-কার্তিকের পুরনো রসায়ন? তেমনই ইঙ্গিত সইফ-কন্যার 'প্রাক্তন'-এর
‘লাভ আজ কাল ২’এ একসঙ্গে কাজ করেছিলেন কার্তিক-সারা।

ফিরছে সারা-কার্তিকের পুরনো রসায়ন? তেমনই ইঙ্গিত সইফ-কন্যার 'প্রাক্তন'-এর

  • শোনা গিয়েছিল, চুটিয়ে প্রেম করছেন সারা-কার্তিক। একসঙ্গে ইতিউতি পৌঁছে যেতেন দু'জনে। কিন্তু তার পরেই গাঢ় হয়ে বিচ্ছেদে

ফিরিতেছে পুরনো প্রেম? ফের আসিতেছে বসন্ত?

কার্তিক আরিয়ান এবং সারা আলি খানকে নিয়ে এমনই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে অনুরাগীমহলে। না, অকারণে এমন জল্পনার অবতারণা নয়। বহু দিন পর দুই 'প্রাক্তন'কে ফের একসঙ্গে দেখে মাথাচাড়া দিয়ে ওঠে যাবতীয় গুঞ্জন।

সম্প্রতি এক অনুষ্ঠানে দেখা হয়ে যায় সারা এবং কার্তিকের। সৌজন্য বজায় রেখে একই সঙ্গে লেন্সবন্দি হন দুই তারকা। শুধু তাই নয়। হেসে কথাও বলে একে অপরের সঙ্গে। এই দৃশ্য নেটমাধ্যমে ছড়িয়ে পড়তেই আপ্লুত সারা-কার্তিকের অনুরাগীরা। অনেকেরই অনুমান, ভেঙে যাওয়া প্রেম জোড়া লাগবে ফের।

কেরিয়ারের শুরু দিকে, করণ জোহরের অনুষ্ঠানে কার্তিকের প্রতি ভালো লাগার কথা স্বীকার করে নিয়েছিলেন সারা। এর পরেই ইমতিয়াজ আলির 'লভ আজ কাল ২'তে পছন্দের নায়কের সঙ্গে অভিনয়ের সুযোগ মেলে। বক্স অফিসে ছবি মুখ থুবড়ে পড়ে ঠিকই। কিন্তু নায়ক-নায়িকার রসায়ন হিট।

শোনা গিয়েছিল, চুটিয়ে প্রেম করছেন সারা-কার্তিক। একসঙ্গে ইতিউতি পৌঁছে যেতেন দু'জনে। কিন্তু তার পরেই গাঢ় হয়ে বিচ্ছেদের গুঞ্জন। পথ আলাদা হয় তাঁদের। এ নিয়ে যদিও একটি শব্দ ব্যয় করেননি দুই তারকা।

কিছু দিন আগেই ইমতিয়াজের বাড়িতে গিয়েছিলেন কার্তিক। মনে করা হচ্ছে, 'লভ আজ কাল ৩'র পরিকল্পনা চলছে। পাপারাৎজিকেও সে রকমই ইঙ্গিত দিয়েছেন অভিনেতা। ইমতিয়াজের সঙ্গে অভিনেতাকে দেখে জানতে চাওয়া হয়, 'লাভ আজ কাল ৩' তৈরি হবে কি না। উত্তরে 'হ্যাঁ' বলেন কার্তিক।

তবে কি কার্তিকের বিপরীতে আরও একবার দেখা যাবে সারাকে? এই ছবির হাত ধরেই ফিরবে পুরনো প্রেম, অতীতের রসায়ন? এমনই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে অনুরাগীমহলে।

বন্ধ করুন