বাড়ি > বায়োস্কোপ > 'পতি পত্নী অউর ওহ'র সিক্যুয়েল ঘোষণা করলেন কার্তিক, এবার থাকছেন কৃতী শ্যানন!
জন্মদিনে কৃতীর জন্য রইল কার্তিক অন্যরকম শুভেচ্ছা বার্তা 
জন্মদিনে কৃতীর জন্য রইল কার্তিক অন্যরকম শুভেচ্ছা বার্তা 

'পতি পত্নী অউর ওহ'র সিক্যুয়েল ঘোষণা করলেন কার্তিক, এবার থাকছেন কৃতী শ্যানন!

  • কৃতী শ্যাননের জন্মদিনে পতি পত্নী অউর ওহ'র সিক্যুয়েলের পোস্টার সামনে আনলেন কার্তিক। 

সোমবার ছিল অভিনেত্রী কৃতী শ্যাননের জন্মদিন। সুশান্ত সিং রাজপুতের চলে যাওয়া, করোনা সংকট সব মিলিয়ে এই বছরের জন্মদিনটা মন খারাপ নিয়েই কাটালেন কৃতী। তবে লুকা ছুপি কো-স্টার কার্তিক আরিয়ান এদিন নিজের ভালো বন্ধুর মুড একটু ভালো করার চেষ্টা করলেন মজাদার বার্থ ডে উইশের সঙ্গে। কার্তিক আরিয়ানের 'সেন্স অফ হিউমার' এর প্রশংসকের সংখ্যা নেহাত কম নয়, এদিন সেই সংখ্যায় আরেকটু বেড়ে গেল। 

এদিন কৃতির জন্য কার্তিক লেখেন, 'আজ কৃতি শ্যাননের জন্মদিনের এই মহান পর্বে আমি অত্যন্ত আনন্দের সঙ্গে আপনাদের সামনে আনলাম  পতি পত্নী অউর ওহ'র সিক্যুয়েলের পোস্টার। এই ছবির আদর্শ নাম হবে লুকা ছুপি অউর ওহ। 

আমি এই ছবিটা ভূমির জন্মদিনে সামনে আনতে পারেনি কারণ ও দাবি করেছিল একটি সোলো ছবি।সবার মঙ্গল হোক..' 

ইনস্টা পোস্টে পতি পত্নী অউর ওহ ছবির সিক্যুয়েলের পোস্টার হিসাবে কার্তিক শেয়ার করে নিয়েছেন একটি ছবির কোলাজ। যেখানে লুকা ছুপির প্রমোশনের কার্তিক,কৃতীর একটি রোম্যান্টিক ছবি, এবং অন্যটি সান্ড কি আঁখ ছবিতে বন্দুক হাতে ভূমি পেদনেকরের ছবি। অর্থাত্ কার্তিকের এক অনস্ক্রিন পত্নীর নিশানায় অপর অনস্ক্রিন স্ত্রী। 

উল্লেখ্য পতি পত্নী অউর ওহ ছবিতে কার্তিকের স্ত্রীর চরিত্রে দেখা মিলেছিল ভূমির, অন্যদিকে ছবির অপর নায়িকা ছিলেন অনন্যা পাণ্ডে। কার্তিকের এই লা-জবাব পোস্টার দেখে প্রতিক্রিয়া দিয়েছেন ভূমিও। নায়িকা বলেন, ‘আমি তো ভেবেই পাচ্ছি না আলাদা করে আর কি বলব,মানে..’। পাল্টা কার্তিক বলেন, ‘আপনার ডেট পাওয়া যাবে তো  ছবির জন্য’? তবে এই নিয়ে এখনও কোনও প্রতিক্রিয়া দেননি কৃতী শ্যানন।

হ্যাপি বার্থ ডে কৃতী শ্যানন
হ্যাপি বার্থ ডে কৃতী শ্যানন

এছাড়াও কৃতীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তাঁর একাধিক কো-স্টার, ও বলিউডি বন্ধুরা। হিরোপন্তির নায়ক টাইগার শ্রফ, দিলওয়ালের হিরো বরুণ ধাওয়ান থেকে বরেলি কি বরফির লিডিং ম্যান আয়ুষ্মান খুরানা-সকলেই জন্মদিনের শুভেচ্ছা জানান কৃতীকে। 

কৃতী শ্যাননকে শেষ রুপোলি পর্দায় দেখা গিয়েছে আশুতোষ গোয়ারিকরের পিরিয়ড ড্রামা পানিপথ ছবিতে। শীঘ্রই তাঁকে দেখা যাবে মিমি ছবিতে,যেখানে এক অন্তঃসত্ত্বা মহিলার চরিত্রে অভিনয় করবেন কৃতী। 

বন্ধ করুন