করোনার বিরুদ্ধে দেশবাসীকে সচেতন করতে এবার ব়্যাপ গাইলেন কার্তিক
করোনার বিরুদ্ধে দেশবাসীকে সচেতন করতে এবার ব়্যাপ গাইলেন কার্তিক

করোনা রুখতে এবার ব়্যাপার কার্তিক আরিয়ান, আর্জি 'করোনা স্টপ করো না'

করোনার বিরুদ্ধে দেশবাসীকে সচেতন করতে এবার ব়্যাপ গাইলেন কার্তিক আরিয়ান। 'করোনা স্টপ করো না'-এই মনোলগকেই এবার গানের আকারে সামনে আনলেন প্যায়ার কা পঞ্চনামা খ্যাত এই অভিনেতা।

করোনা নিয়ে দেশবাসীকে, বিশেষত জেন ওয়াইকে সচেতন করতে কোনও খামতি রাখছেন না বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। মহামারী করোনা নিয়ে কার্তিকের মনোলগ ইতিমধ্যেই ভাইরাল। এমনকি খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সোশ্যাল মিডিয়ায় সেটি শেয়ার করে নিয়েছেন, এর মাঝে বুধবার নতুন ভিডিয়ো নিয়ে হাজির কার্তিক। এবার করোনা নিয়ে তৈরি নিজের ভিডিয়োর রিমিক্স ভার্সন সামনে এনে মানুষকে ঘরে থাকার আর্জি জানালেন লুকা ছুপ্পি তারকা। এই রকম জরুরি পরিস্থিতিতে আপনার কী করা উচিত, আর কী করা উচিত নয় তারই হদিশ এই ভিডিয়োয় দিয়েছেন কার্তিক। এবার একদম ব়্যাপ স্টাইলে গান গাইলেন অভিনেতা।


এই সচেতনতামূলক ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করে কার্তিক লেখেন, ‘যতক্ষন না পর্যন্ত তোমরা ঘরে বসে থাকবে, আমি মনে করাতে থাকব!#CoronaStopKaroNa#CoronaRapKaroNa গোটা বিশ্বে ছড়িয়ে দিন’।

প্যায়ার কা পঞ্চনামার বিখ্যাত মনোলগের স্টাইলে কার্তিকের পোস্ট করা প্রথম ভিডিয়ো ব্যাপক প্রশংসা কুড়োয়, তারপরই অভিনেতা জানিয়ে ছিলেন নিজের স্টাইলে প্রচার তিনি চালিয়ে যাবেন। নতুন ভিডিয়োয় কার্তিকের মায়েরও দেখা মিলেছে কয়েক সেকেন্ডের জন্য। ইন্ডাস্ট্রির বন্ধুরাও মুগ্ধ কার্তিকের এই প্রয়াসে। জাহ্নবী কাপুর ইনস্টাগ্রাম পোস্টের কমেন্ট বক্সে লিখেছেন, ‘ আমার মাথা থেকে এটা আর বার করতে পারছি না’। রকুল প্রীত লেখেন, ‘দারুন!দারুণ!দারুণ’।


বন্ধ করুন