বাংলা নিউজ > বায়োস্কোপ > Kartik Aaryan: কার্তিক আরিয়ান গাড়ি চালানোর সময় এমন কী করলেন যে তাঁর গোটা টিম ভয় পেল? দেখুন!

Kartik Aaryan: কার্তিক আরিয়ান গাড়ি চালানোর সময় এমন কী করলেন যে তাঁর গোটা টিম ভয় পেল? দেখুন!

কার্তিক আরিয়ানের নতুন ইনস্টাগ্রাম পোস্ট

Kartik Aaryan: কার্তিক আরিয়ান অভিনীত সত্যপ্রেম কী কথা ছবির সেট থেকে অভিনেতা একাধিক ছবি শেয়ার করেছেন। আর অভিনয়ের মাঝেই গিয়েছিলেন লং ড্রাইভে, তারপর?

বর্তমানে কার্তিক আরিয়ান তাঁর আগামী ছবি সত্যপ্রেম কী কথা ছবিটির শ্যুটিংয়ে ব্যস্ত। এই ছবির শ্যুটিং হচ্ছে গুজরাতে। তাঁর সঙ্গে এই ছবিতে দেখা যাবে অভিনেত্রী কিয়ারা আডবাণীকে। রবিবার শ্যুটিংয়ের মাঝে ব্রেক নিয়ে অভিনেতা গিয়েছিলেন লং ড্রাইভে তাঁর সঙ্গে অবশ্য তাঁর টিমের অনেকেই ছিলেন। কিন্তু কার্তিক ছিলেন চালকের সিটে। আর একটি ভিডিওতে দেখা যায় অভিনেতা ঠিক কতটা জোরে গাড়ি চালাচ্ছিলেন।

কার্তিক আরিয়ানের গাড়ি চালানো থেকে তাঁর সঙ্গে যাঁরা ছিলেন সবাই বেশ ভয় পেয়ে যান। কার্তিকের পাশে যিনি বসেছিলেন তাঁকে ভিডিওর একটি অংশে চিৎকার করতে শোনা যায়। তিনি বলেন, 'শোনো শোনো, এটা আমার জীবন..' পিছনের সিটে যাঁরা বসেছিলেন তাঁদের মধ্যে একজন তো ভয়ে একটি কুশন আকড়ে ধরেছিলেন। তাহলে বুঝতেই পারছেন কতটা জোরে অভিনেতা গাড়ি চালাচ্ছিল!

গাড়ি চালানোর সময় অভিনেতার গাড়িতে বাজছিল এপি ঢিলনের সামার হাই গানটি। লং ড্রাইভে যাওয়ার সময় কার্তিকের পরনে ছিল সাদা এবং নীল রঙের একটি জাম্পার। সঙ্গে ছিল সানগ্লাস।

ইনস্টাগ্রামে অভিনেতা নিজেই এই লং ড্রাইভের ভিডিও পোস্ট করেন এবং লেখেন 'আহমেদাবাদে একটি আলাদা ভাইব আছে।' এর সঙ্গে তিনি ক্যাপশনে আগুন এবং রকেটের ইমোজি দেন।

কার্তিকের বহু ভক্ত এই পোস্টে কমেন্ট করেন। এবং তাঁরা কেউ কেউ লাল হৃদয়ের ইমোজি কমেন্ট করেন তো কেউ লেখেন, 'আপনি যখন আহমেদাবাদে তখন এই জায়গা আরও সুন্দর।' আরেকজন অভিনেতার ক্যাপশনে উত্তরে লেখেন, 'আপনি নিজেই একটি ভাইব।'

সত্যপ্রেম কী কথা ছবিটির পরিচালনা করছেন সমীর বিদ্বান, প্রযোজনা করছেন সাজিদ নাদিয়াওয়ালা এবং নমঃ পিকচার্স। এই ছবির কথা গত জুলাই মাসে ঘোষণা করা হয়। জানা গিয়েছে ছবিটি ২০২৩ সালের জুন মাসে মুক্তি পেতে পারে। তবে ছবিটির নাম বদলানো হয়েছে বলেই জানা যাচ্ছে, আগে ছবিটির নাম ছিল সত্যনারায়ণ কী কথা। সেখান থেকে এটিকে সত্যপ্রেম কী কথা করা হয়েছে।

কার্তিক আরিয়ানকে শেষ ভুলভুলাইয়া ২ ছবিতে দেখা গিয়েছিল। সত্যপ্রেম কী কথা ছবিতে কার্তিকের সঙ্গে দেখা যাবে টাবু, কিয়ারা আডবাণী, প্রমুখকে।

বন্ধ করুন