বাংলা নিউজ > বায়োস্কোপ > কার্তিক আরিয়ানের ছবি বুকে ট্যাটু করালেন ভক্ত, দেখে আপ্লুত অভিনেতা
ভক্তের সঙ্গে কার্তিক আরিয়ান
ভক্তের সঙ্গে কার্তিক আরিয়ান

কার্তিক আরিয়ানের ছবি বুকে ট্যাটু করালেন ভক্ত, দেখে আপ্লুত অভিনেতা

  • ব্যান্ডেজ সরাতেই ভক্তের বুকে আঁকা ট্যাটু দেখে হতবাক কার্তিক আরিয়ান।

প্রিয় তারকার জন্য ভক্তরা বিভিন্ন সময় বিভিন্ন কিছু করে থাকেন। কখন বাড়ির নীচে একভাবে দাঁড়িয়ে থাকা আবার কখনও গাড়ির পিছনে ধাওয়া করা, এমনই নানান জিনিস করে থাকেন অনুরাগীরা। তেমনি সম্প্রতি সামাজিক মাধ্যমে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, সেখানে অভিনেতা কার্তিক আরিয়ানের এক অনুরাগীর কাণ্ড দেখলে অবাক হওয়ার মতো। 

ইনস্টাগ্রামে এক পাপারাৎজির অ্যাকাউন্ট থেকে সম্প্রতি এক কার্তিক অনুরাগীর ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, ফুটবল খেলে বের হচ্ছিলেন কার্তিক। আচমকা তাঁর এক অনুরাগী সামনে এসে হাজির হয়। প্রিয় অভিনেতাকে অনুরোধ করেন বুকের ব্যান্ডেজ খোলার জন্য। যুবকের বুকের ব্যান্ডেজ সরাতেই অভিনেতা অবাক। ওই যুবক বুকের বামদিকে কার্তিকের মুখ আঁকা ট্যাটু বানিয়েছেন।

ট্যাটু দেখে রীতিমতো আপ্লুত কার্তিক আরিয়ান। যুবকের সঙ্গে পোজ দিয়ে ছবিও তোলোন তিনি। ট্যাটুতে নিজের মুখ দেখে প্রশংসাও করেন কার্তিক। ভক্তকে প্রশ্ন করেন, কে বানিয়েছে? উত্তরে যুবক বলেন এক ট্যাটু আর্টিস্টের বানানো।

সম্প্রতি অভিনেতার আরও দুই ভক্তের ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে দেখা গেছে দুই মহিলা ভক্ত অভিনেতার বাড়ির নীচে দাঁড়িয়ে তারস্বরে তাঁকে ডাকছেন, ‘কার্তিক দয়া করে বাইরে বেরিয়ে এসো'। পরে বাড়ির নীচে নেমে আসতে বাধ্য হন অভিনেতা এবং দুই মহিলা ভক্তের সঙ্গে সেলফিও তোলেন তিনি। ইনস্টাগ্রামে সেই ভিডিয়ো রি-পোস্টও করেন অভিনেতা। 

 

 

বন্ধ করুন