বাংলা নিউজ > বায়োস্কোপ > Kartik Aaryan: ‘ট্যালেন্টের জোরে টিকে আছি’, দোস্তানা ২ থেকে বাদ পড়া নিয়ে বিস্ফোরক কার্তিক
কড়া বার্তা কার্তিকের

Kartik Aaryan: ‘ট্যালেন্টের জোরে টিকে আছি’, দোস্তানা ২ থেকে বাদ পড়া নিয়ে বিস্ফোরক কার্তিক

  • করণকে কড়া বার্তা কার্তিকের! কারুর ‘ক্যাম্প’-এ থেকে লাভ নেই প্রতিভা থাকতে হবে বস, বললেন অভিনেতা

দোস্তানা ২- থেকে ছেঁটে ফেলা হয়েছে কার্তিক আরিয়ানকে। গত এপ্রিল মাসে এই খবর প্রকাশ্যে আসবার পর থেকেই চাঞ্চল্য ছড়িয়ে ছিল বলিউডে। প্রযোজক করণ জোহরের ঘনিষ্ঠমহল সূত্রে এমনটাও দাবি করা হয়েছে কার্তিক আরিয়ানের ভবিষ্যতে কখনও কাজ না করবার সিদ্ধান্ত নিয়েছেন করণ। এরপর আরও বেশ কয়েকটি ছবি থেকে কার্তিকের বাদ পড়বার গুঞ্জন শোনা যায়। ইন্ডাস্ট্রির অন্যতম বড় প্রযোজনা সংস্থা তথা ব্যক্তিত্ব করণ জোহরের সঙ্গে কার্তিকের দোস্তানায় ইতি পড়বার জেরে ঘটছে সবটা এমনটাও রব উঠেছিল। 

কিছুদিন আগেই নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে কার্তিকের ‘ধামাকা’। আপতত সেই ছবির সাফল্য চুটিয়ে এনজয় করছেন অভিনেতা। সম্প্রতি এক ইভেন্টে কার্তিকের সামনে প্রশ্ন রাখা হয়েছিল ‘দোস্তানা ২’ থেকে তাঁর বেরিয়ে যাওয়া প্রসঙ্গে। প্রশ্ন শুনেই কার্তিক স্পষ্ট জানান, এই ব্যাপারে কথা বলতে আগ্রহী নন তিনি। তবে নাম না করেই করণ জোহরকে খোঁচা দিতে ছাড়লেন না বলিউডের ইয়াং ব্রিগেডের এই চর্চিত তারকা। 

‘পতি পত্নি অউর ওহ’ অভিনেতার সাফ কথা, ‘আমি কোনও বলিউড ক্যাম্পের নই। নিজের প্রতিভার জোরে এখানে পৌঁছেছি। সেই প্রতিভার জোরেই এখানে থাকব। আমি করণ জোহরের ছবি ‘দোস্তানা ২’ নিয়ে কিছু বলতে চাই না।’

২০১৯ সালে করণ জোহর ঘোষণা করেছিলেন জন-অভিষেক জুটির সুপারহিট ছবি ‘দোস্তানা’-র সিকুয়েল বানাতে চলেছেন তিনি। ছবিতে মুখ্য চরিত্রে থাকবেন কার্তিক আরিয়ান, জাহ্নবী কাপুর ও নবাগত লক্ষ্য লালভানি। দীর্ঘদিন ঝুলে থাকবার পরেও শুরু হয়নি ছবির কাজ। অবশেষে চলতি বছর এপ্রিলে রীতিমতো বোমা ফাটায় সংস্থা। কার্তিকের বাদ পড়বার খবর চাউর হতেই, তাতে শিলমোহর দিয়ে ধর্মা প্রোডাকশন বিবৃতি দিয়ে জানায়, ‘পেশাগত কারণে আমরা এই বিষয়ে কোনও রূপ মন্তব্য না করারই সিদ্ধান্ত নিয়েছি। ‘দোস্তানা ২’-র কাস্টিং আবার হবে এবং তা আমাদের তরফে জানানো হবে। সবাইকে অপেক্ষা করার অনুরোধ করছি।’ সাত মাস পরেও দোস্তানা ২-এর নতুন নায়কের নাম ঘোষণা করেনি ধর্মা। 

করণের ছবি থেকে বাদ পড়লেও কার্তিকের হাতে কাজের অভাব নেই। এইমুহূর্তে মুক্তির অপেক্ষায় রয়েছে কার্তিক আরিয়ানের 'ভুলভুলাইয়া ২','ফ্রেডি'-র মতো একাধিক ছবি।

 

বন্ধ করুন