বাড়ি > বায়োস্কোপ > মা-বোনের হাতেই ব্যাপক ট্রোল হলেন কার্তিক আরিয়ান,অমিতাভের আবদার রাখতে গিয়ে বিপদ!
কার্তিক আরিয়ান (ছবি-ইনস্টাগ্রাম)
কার্তিক আরিয়ান (ছবি-ইনস্টাগ্রাম)

মা-বোনের হাতেই ব্যাপক ট্রোল হলেন কার্তিক আরিয়ান,অমিতাভের আবদার রাখতে গিয়ে বিপদ!

ছেলেকে সোশ্যাল মিডিয়া পোস্টে ট্যাগ করেছেন অমিতাভ বচ্চন, মানতে না-রাজ কার্তিক আরিয়ানের মা। 

গেঁয়ো যোগী ভিখ পায় না। এই বাংলা প্রবাদের অর্থ হাড়ে হাড়ে টের পাচ্ছেন কার্তিক আরিয়ান। ঘরের ছেলে যে সুপারস্টার-সেটা মানতে পারছেন না কার্তিকের মা এবং বোন। কার্তিককে অমিতাভ বচ্চন নিজের সোশ্যাল মিডিয়াতে ট্যাগ করতেই পারেন না স্থির বিশ্বাস কার্তিকের মায়ের মনে। 

ঘটনার সূত্রপপাত গুলাবো-সিতাবোর এক চ্যালেঞ্জকে ঘিরে। শুক্রবার মুক্তি পেয়েছে অমিতাভ-আয়ুষ্মান জুটির এই ছবি। ফিল্মের প্রচারে অমিতাভ বচ্চন বলিউড তারকাদের একটি ট্যাং টুইস্টার টাস্ক দিয়েছিলেন। পাঁচ বার না থেমে বলে দেখাতে হবে বচ্চনের বচন, ‘গুলাবো কি খটর পটর সে তিতর-বিতর সিতাবো/সিতাবো কে আগর-মগর সে উথল-পুথল গুলাবো।’ এই পরীক্ষা দিতে গিয়েই মা ও বোনের হাতে ট্রোলিংয়ের শিকার কার্তিক আরিয়ান।

ভিডিয়ো রেকর্ড করবার সময়, কার্তিকের মা বলেন, সারাদিনে অনেক দেখে নিয়েছি এই ভিডিয়োটা,তুই আবার নতুন করে কেন করছিস? জবাবে কার্তিক জানায়, মা অমিতাভ বচ্চন স্যার আমাকে ট্যাগ করেছেন। এই কথা শুনে হাসতে হাসতে কার্তিকের মা বলেন, কোকি অমিতাভ বচ্চনের এত খারাপ দিন আসেনি যে তোকে ট্যাগ করবে। অভিনেতা মা'কে বোঝানোর চেষ্টা করে,'মা হতেও তো পারে আমার ভালো দিন চলছে'। এরপর ভিডিয়োয় এন্ট্রি নেয় কার্তিকে বোন কৃতিকা। বোনকে কার্তিক কাঁদো কাঁদো স্বরে বলে, কিট্টু তুই বল অমিতাভ বচ্চনজি আমাকে ট্যাগ করেছে কিনা? দাদার কথা হেসে উড়িয়ে তাঁর জবাব, কেআর দিয়ে করণ জোহরকে ট্যাগ করছিল দেখ হয়তো ভুল করে তোকে করে দিয়েছে!

আরিয়ান পরিবারের এই মজাদার ভিডিয়ো দেখে হেসে খুন নেটিজেনরা। ভিডিয়ো শেয়ার করে কার্তিক ক্যাপশনে লেখেন, 'লোকে বলে পরিবার নাকি সবচেয়ে বড়ো সারোর্ট সিস্টেম। আমার ব্যাঁকা পরিবার!'

এই ভিডিয়ো দেখে অর্জুন কাপুর তো বলেই ফেলেছেন ‘কার্তিক তোর মা এই গোটা লকডাউনের আসল রকস্টার, পুরো কাঁপিয়ে দিচ্ছে’। প্রসঙ্গত বক্স অফিসে কার্তিকের শেষ ছবি ছিল লাভ আজ কাল। এরপর ভুল ভুলাইয়া টু এবং দোস্তানা টু'তে দেখা যাবে কার্তিক আরিয়ানকে। 

বন্ধ করুন