বাংলা নিউজ > বায়োস্কোপ > একতা কাপুরের ‘নির্দেশ’, 'ফ্রেডি'-র জন্য ১৪ কেজি ওজন বাড়িয়েছিলেন কার্তিক!
'ফ্রেডি'-র জন্য ডায়েটে জোরদার পরিবর্তন এনেছিলেন কার্তিক। (ছবি সৌজন্যে -টুইটার)
'ফ্রেডি'-র জন্য ডায়েটে জোরদার পরিবর্তন এনেছিলেন কার্তিক। (ছবি সৌজন্যে -টুইটার)

একতা কাপুরের ‘নির্দেশ’, 'ফ্রেডি'-র জন্য ১৪ কেজি ওজন বাড়িয়েছিলেন কার্তিক!

  • নিজের পরবর্তী ছবি 'ফ্রেডি'-তে সম্পূর্ণ নয়া অবতারে দেখা যাবে কার্তিক আরিয়ানকে।

পর্দায় অভিনীত চরিত্র যেন আরও বিশ্বাসযোগ্য হয়ে ওঠে দর্শকদের কাছে তার জন্য সামান্যতম কোনও ত্রুটি বরদাস্ত করেন না অভিনেতারা। আমির খান, সলমন খান, হৃতিক রোশন, বিদ্যা বালন এর মতো বলিপাড়ার প্রথম সারির তারকারা তো চমকে দেওয়ার মত ফিজিক্যাল ট্রান্সফরমেশন করে ফেলেন। সোজা কথায়, নিজের শরীরের কখনও ওজন বাড়িয়ে ফেলেন তো কখনও চাবুকের মত পেটানো চেহারা করে দর্শকদের সামনে হাজির হয়ে তাক লাগিয়ে দেন। এবার এই তালিকায় নাম লেখালেন কার্তিক আরিয়ানও। একটি প্রতিবেদনের তথ্য অনুযায়ী নিজের পরবর্তী ছবি 'ফ্রেডি'-তে সম্পূর্ণ নয়া অবতারে দেখা যাবে কার্তিককে। জানা গেছে, চিত্রনাট্যর খাতিরে এই ছবির জন্য নাকি ১৪ কেজি ওজন বাড়িয়েছিলেন এই জনপ্রিয় বলি-অভিনেতা।শোনা যাচ্ছে, ছবির প্রযোজক একতা কাপুরও  নাকি এই বিষয়ে নির্দেশ এবং উৎসাহ দুইই দিয়েছিলেন কার্তিককে।

বলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে নিজের ফিল্মি কেরিয়ারে কার্তিকের অন্যতম কঠিন চ্যালেঞ্জ ছিল 'ফ্রেডি'। তার ওপর নিরামিষাশী হওয়ায় ১৪ কেজি ওজন বাড়ানোটা আরও দুঃসাধ্য হয়ে দাঁড়িয়েছিল কার্তিকের কাছে। কিন্তু তার জন্য ভয় পেয়ে মোটেই পিছু হঠেননি তিনি। সেলেব ফিটনেস ট্রেনার সমীর জৌরার তত্বাবধানে করা শারীরিক অনুশীলন এবং ডায়েট মেনে সেই লক্ষ্যে পৌঁছতে সফল হয়েছিলেন 'লাভ আজ কাল' ছবির নায়ক।

এ প্রসঙ্গে সমীর জৌরা জানিয়েছেন জন্মগতভাবে রোগাপাতলা চেহারার অধিকারী হওয়ার ফলে এতটা মোটা হওয়া কার্তিকের কাছে বেশ কস্টকরই ছিল। কিন্তু স্রেফ নিয়ম ও একাগ্রতার জেরে ও অবশ্যই সঙ্গে শারীরিক অনুশীলনের ফলে লক্ষ্যে পৌঁছতে পেরেছিলেন তারকা-অভিনেতা। তবে ইতিমধ্যেই 'ফ্রেডি'-র শ্যুটিং শেষ হয়ে যাওয়াতে ফের একবার নিজের চিরাচরিত অবতারে ফেরার জন্য জিমে জোরদার পরিশ্রম শুরু করে দিয়েছেন তিনি।

 

বন্ধ করুন