বাংলা নিউজ > বায়োস্কোপ > Kartik Aaryan: ‘খারাপ খবর’-এ আর ভয় পান না কার্তিক! কেন জানেন?
কার্তিক আরিয়ান।
কার্তিক আরিয়ান।

Kartik Aaryan: ‘খারাপ খবর’-এ আর ভয় পান না কার্তিক! কেন জানেন?

  • তাঁকে ঘিরে সম্প্রচারিত হওয়া 'খারাপ খবর' নিয়েও মুখ খুললেন কার্তিক আরিয়ান। জানালেন, আগে এইসব খবর শুনে তাঁর যথেষ্ট খারাপ লাগলেও আজকাল সেসবে আর ভয় পান না তিনি।

'প্যায়ার কে পঞ্চনামা' ছবিতেই দর্শকদের নজর করেছিলেন কার্তিক আরিয়ান। সেই ছবিতে অভিনয়ের সুবাদে সমালোচকদেরও তারিফ কুড়িয়ে নিজের ঝুলিতে পুরেছিল এই বলি-অভিনেতা। এইমুহূর্তে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির নয়া প্রজন্মের মধ্যে অন্যতম জনপ্রিয় নাম তাঁর। পাল্লা দিয়ে বাড়ছে অনুরাগীদের সংখ্যাও। সামনে এখন পরপর ছবি রয়েছে কার্তিকের হাতে। গত বছর নেটফ্লিক্সে মুক্তি পাওয়া তাঁর ছবি 'ধামাকা'ও দারুণভাবে গৃহীত হয়েছে দর্শকের কাছে। সম্প্রতি, এক সাক্ষাৎকারে তাঁকে ঘিরে সম্প্রচারিত হওয়া 'খারাপ খবর' নিয়েও মুখ খুললেন এই বলি-নায়ক। জানালেন, আগে এইসব খবর শুনে তাঁর যথেষ্ট খারাপ লাগলেও আজকাল সেসবে আর ভয় পান না তিনি। পাত্তাও দেন না।

এই বলি-নায়ক জানান আগে তাঁর বিষয়ে রগরগে কিংবা ভুলভাল কোনও খবর প্রকাশ পেলে বেশ বিচলিত হতেন। ভাবতেন এই খবর শুনে বা পড়ে হয়ত তাঁর পরিবারের সদস্যরাও বিচলিত হয়ে পড়বেন ,তবে আজকাল সেসব কোনও ভাবনায় তাঁর মনে আর স্থান পায় না। কার্তিকের কথায়, 'আজকাল এত রকম খবর আমাকে ঘিরে প্রায় প্রতিদিন শোনা যায় যে সেসব শুনে নিজেরই বেশ মজা লাগে।'

তারপরেই দৃঢ় গলায় কার্তিক বলেছেন, তিনি হয়ত এসব বিষয়ে মুখ ফুটে কিছু বলেন না কিন্তু নিজের কাজের মাধ্যমে জবাব দেওয়ার চেষ্টা করে যান। এই যেমন গত বছরে 'দোস্তানা ২' ছবির নামের সঙ্গে তাঁকে ঘিরে যে বিতর্ক উঠেছিল সে বিষয়ে মুখে কুলুপ এঁটেছিলেন তিনি। তাঁর কথায়, 'সেই গোটা সময়টা চুপ করে ছিলাম। চাইছিলাম আমার হয়ে আমার কাজ জবাব দিক। এরপর 'ধামাকা' হিট হওয়াতে খানিকটা জবাব দিতে পেরেছিলাম বলেই আমার বিশ্বাস।' বলি-অভিনেতার দৃঢ় বিশ্বাস, তাঁর হয়ে কাজ-ই এসবের জবাব দেবে। বক্তব্য শেষে তাঁর সংযোজন, 'আমি যদি কাজ করার ক্ষেত্রে কোনও গাফিলতি করি সেক্ষেত্রে স্বীকার করে তা শুধরে নিতে সবসময় প্রস্তুত থাকি আমি।

এইমুহূর্তে কার্তিকের হাতে রয়েছে 'ভুলভুলাইয়া ২','ফ্রেডি'-র মতো একাধিক ছবি।

বন্ধ করুন