কার্তিক আরিয়ান ও কৃতী শ্যানন
কার্তিক আরিয়ান ও কৃতী শ্যানন

জেব্রা আঁকা পোশাক পরে কার্তিকের হাতে ট্রোলড হলেন কৃতী শ্যানন

  • কার্তিকের দাবি কৃতীর পোশাকের এই জেব্রা কি মঞ্জু ভাই এঁকেছেন? পাল্টা দিলেন নায়িকাও।

লকডাউনের সময় বোন কৃতিকার সঙ্গে মজাদার টিকটক ভিডিয়ো বানিয়ে নারীবাদীদের রোষের মুখে পড়েছিলেন অভিনেতা কার্তিক আরিয়ান। এবার লুকা ছুপি কো-স্টার কৃতী শ্যাননকে ট্রোল করলেন কার্তিক। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবির কোলাজ পোস্ট করেন নায়িকা। যেখানে একটি অ্যাবস্ট্রাক্ট জেব্রা প্রিন্টেড ড্রেস পরেছিলেন কৃতী। যা দেখে কার্তিকের বক্তব্য ‘তোমার ড্রেসটা কি মঞ্জু ভাই এঁকেছেন?’

দেখুন কার্তিকের মজাদার কমেন্ট
দেখুন কার্তিকের মজাদার কমেন্ট


অনিজ বাজমির ওয়েলকাম ছবিতে অনিল কাপুর অভিনীত চরিত্র মঞ্জু ভাই। আন্ডার ওয়ার্ল্ডের এই ডনের প্যাশন ছিল পেন্টিং,কিন্তু হাতি ঘোড়া তিনি কী আঁকতেন তাঁর মানে বোঝার ক্ষমতা কারুর ছিল না।সেই প্রসঙ্গ টেনেই কৃতীকে ট্রোল করলেন কার্তিক।

ছেড়ে কথা বলার পাত্রী হন কৃতীও। নায়িকার সপাট জবাব, ‘হ্যাঁ, তোমার পোশাক যে বানায়..উনি বানিয়েছেন’।


পরিচালক লক্ষ্ণন উতরেকরের লুকা ছুপিতেই প্রথমবার একসঙ্গে কাজ করেছেন এই জুটি। গত বছর মুক্তি পেয়েছিল এই ছবি।বক্স অফিসে ছবির সাফল্যের পর গুঞ্জন শোনা গিয়েছিল কার্তিক এই ছবির সব লাইমলাইট কেড়ে নেওয়ার ঘটনায় ক্ষুদ্ধ কৃতী। চিড় ধরেছে তাঁদের বন্ধুত্বেও। যদিও সেই জল্পনায় জল ঢেলে টুইটারে অভিনেত্রী জানিয়েছিলেন, রেস্টুরেন্টের বাইরে আমারা পাপারাতজিদের ক্যামেরায় ধরা দিই না মানে এই নয় আমাদের প্রেম কমে গেছে।


প্রসঙ্গত বোনের সঙ্গে বানানো বিতর্তিক টিকটক ভিডিয়োর জেরে নারী নিগ্রহ, গার্হ্যস্থ হিংসা প্রচারের অভিযোগ ওঠে কার্তিকের বিরুদ্ধে। শেষমেষ অ্যাকাউন্ট থেকে সেই ভিডিয়ো মুছে ফেলতে বাধ্য হন কার্তিক। ভিডিয়ো দেখা গিয়েছে, তাঁর পছন্দ মতো খাবার না বানানোয় কৃতিকাকে এমন চুলের বিনুনি ধরে ঘোরাবেন যে বারান্দা থেকে পড়ে যাবে বোন। সেই নিয়ে লেশমাত্র আপসোসও নেই অভিনেতার মুখে! এতেই চটেছিল নেটিজেনদের একাংশ।


বন্ধ করুন