বাংলা নিউজ > বায়োস্কোপ > Chandu Champion: অদ্ভুত চাহনি ভয় ধরাচ্ছে, টোনড অ্যাবস, ঘামে ভেজা শরীর, বক্সিং কোর্টে দাঁড়িয়ে ইনি কে?

Chandu Champion: অদ্ভুত চাহনি ভয় ধরাচ্ছে, টোনড অ্যাবস, ঘামে ভেজা শরীর, বক্সিং কোর্টে দাঁড়িয়ে ইনি কে?

'চান্দু চ্যাম্পিয়ন'

বৃহস্পতিবার সকালে কার্তিক আরিয়ানের ভক্তরা অবাক হয়ে গিয়েছিলেন কারণ অভিনেতা তার আসন্ন মুক্তিপ্রাপ্ত চান্দু চ্যাম্পিয়নের একটি নতুন পোস্টার ফেলে দিয়েছিলেন।

ছিপছপে ঘর্মাক্ত শরীর, টোনড অ্যাবস, হাতে গ্লাভস, বক্সিং কোর্টে দাঁড়িয়ে অদ্ভুত দৃষ্টিতে চেয়ে আছেন। কে ইনি? বৃহস্পতিবার, সোশ্যাল মিডিয়ায় হঠাৎ করে এমনই একটা ছবি দেখে অনেকেই চমকে উঠেছেন। একটু ভালো করে দেখেই বোঝা গেল ইনিই কার্তিক আরিয়ান।

বৃহস্পতিবার মুক্তি পেয়েছে ‘চান্দু চ্যাম্পিয়ন’-এর আরও একটা পোস্টার। আর তাতেই আরও একবার সকলকে চমকে দিলেন কার্তিক। পোস্টারটির ট্যাগলাইনে লেখা, ‘জীবনের রিংয়ে চ্যাম্পিয়ন হওয়ার জন্য আপনাকে শেষ নিঃশ্বাস পর্যন্ত লড়াই চালিয়ে যেতে হবে। চ্যাম্পিয়ন আ রাহা হ্যায় (চ্যাম্পিয়ন আসছে)... ১৪ জুন।’

কার্তিক আরিয়ানের ‘চান্দু চ্যাম্পিয়ন’ চলতি বছরের অন্যতম প্রতীক্ষিত ছবি। বুধবারই ছবিটির ফার্স্ট লুক পোস্টার সামনে এসেছিল। যেখানে দেখা গিয়েছিল তাঁর উন্মুক্ত পেশিবহুল শরীর। সারা গায়ে কাদা মাখা। ঘেমে স্নান করে দৌড়াচ্ছেন তিনি। তাঁর পরনে শুধু একফালি কাপড়। তখন কার্তিকের লুকে মুগ্ধ হয়েছিলেন সকলে। এবার বৃহস্পতিবার আরও এক পোস্টারে চমকে দিলেন কার্তিক।

পোস্টার নিয়ে প্রতিক্রিয়া

চান্দু চ্যাম্পিয়ন-এর পোস্টার দেখে অভিনেতা রণিত রায় লেখেন, ‘ওহ ড্যাম! তুমি যখন এর জন্য প্রস্তুতি নিতে শুরু করেছিলে তখন তোমার সঙ্গে আমার দেখা হয়েছিল। তখনই আমি দারুণ কিছুর অনুভব করেছিলাম, এই ছবিটি দুর্দান্ত কিছুর ইঙ্গিত দেয়। ছবিটি দেখার জন্য আর তর সইছে না!’ এক অনুরাগী লিখেছেন, 'অবাস্তব পরিবর্তন'। আরও একজন লিখেছেন, ‘ছবিটি দেখার জন্য আগামী মাস পর্যন্ত আর অপেক্ষা করতে পারছি না।’

'চান্দু চ্যাম্পিয়ন' ছবিটি পরিচালনা করেছেন কবীর খান। প্রযোজনার দায়িত্বে সাজিদ নাদিয়াওয়ালা। এই ছবিতে একজন স্পোর্টসম্যানের কথা ফুটে উঠবে। মুরলিকান্ত পেটকরের জীবনীকে তুলে ধরা হবে এই ছবিতে যিনি প্যারাঅলিম্পিকে ভারতকেফ্রিস্টাইল সুইমিং বিভাগে প্রথম সোনা এনে দিয়েছিলেন।

প্রসঙ্গত, কবীর খানের পরিচালনায় এই প্রথমবার কাজ করলেন কার্তিক।  অভিনেতাকে শেষবার ‘সত্যপ্রেম কী কথা’ ছবিতে দেখা গিয়েছিল। আগামীতে ভুল ভুলাইয়া ৩ ছবিতেও দেখা যাবে কার্তিককে।

 

বায়োস্কোপ খবর

Latest News

মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ফোলা রুটি খেলে কী হয়? ফুলকো, নাকি না-ফোলা রুটি, কোনটি খাওয়া শরীরের জন্য ভালো ৬ বছরের ছোট রাতুলকে বিয়ে, এ কী রূপে সামনে এলেন রূপাঞ্জনা! হানিমুনেই বদলে গেল সব গজলক্ষ্মী রাজযোগে মেষ-সহ ৭ রাশির ভাগ্য উজ্জ্বল, দেখুন সাপ্তাহিক ট্যারো রাশিফল পালঘর লোকসভা কেন্দ্র: জয়-পরাজয়ের ইতিহাস - একনজরে সব তথ্য কোডার্মা লোকসভা কেন্দ্র: বিজেপির শক্ত ঘাঁটি, প্রভাব আছে CPI-ML দলেরও হাজিপুর লোকসভা কেন্দ্র ২০২৪: পাসওয়ান গড়ে কাকার কাঁটা উপেক্ষা করে চিরাগের লড়াই 'পুরুষ যখন পছন্দের নারীকে বিয়ে করে..', হানিমুনে আদৃত-কৌশাম্বি, সৌমিতৃষার মনে… ওজন কমাতে তাড়াহুড়ো নয়, রাখুন ধৈর্য, নতুন নির্দেশিকা জারি ICMR-এর সামান্য বুদ্ধি খরচা করলেই হতে পারেন রোগা, রইল ১৩টি টিপস

Latest IPL News

মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.